বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘামে ভেজা শার্টলেস রণবীর! 'সাবধান, টাওয়াল পড়ে যাচ্ছে তো', সতর্কবাণী পূজার
রণবীর সিং
রণবীর সিং

ঘামে ভেজা শার্টলেস রণবীর! 'সাবধান, টাওয়াল পড়ে যাচ্ছে তো', সতর্কবাণী পূজার

  • উফ ইয়ে গরমি! শার্টলেস রণবীরকে দেখে হাঁ নেটপাড়া। তবে দীপিকার স্বামীর এই হাল কেন?

ঘামে ভেজা গা, পরনে শুধু মাত্র একটা তোয়ালে। রণবীরের এমন হট অবতার দেখে হাঁ নেটপাড়া। শনিবার সাত সকালে রীতিমতো ইনস্টাগ্রামের তাপমাত্রা বাড়িয়ে দিয়েছেন দীপিকার স্বামী। তবে প্রশ্নটা হল রণবীর এতো ঘামছেন কেন? 

মাথার চুলও ঘামে ভিজে গিয়েছে, টপটপ করে ঘাম ঝরে পড়া এই সেলফি পোস্ট করে রণবীর ফ্যানেদের উদ্দেশে প্রশ্ন রেখেছেন, a) রণবীর এইমাত্র স্ট্রিমরুম থেকে বেরোলো, b) আজ রাতে ওর টিভিতে ডেবিউ হচ্ছে, c) ওর শরীর বেশি গরম d) ও হট যোগার অভ্যাস করছে। 

নিমেষে ভাইরাল রণবীরের এই নিজস্বী। মাত্র দু-ঘন্টাতেই দু লক্ষ লাইক পড়েছে ছবিতে। নানান মন্তব্যে ভরে যাচ্ছে কমেন্ট বক্স। যার মধ্যে উল্লেখযোগ্য অভিনেত্রী পূজা হেগড়ের কমেন্ট। তিনি লিখেছেন, ‘টাওয়াল তো খুলে যাচ্ছে পাম্পি, একটু খেয়াল রাখ’। অভিনেতা গুলশান দেবাইয়া লেখেন, ‘শরীরের এমন যত্ন নেওয়া মালিটিকে শুভেচ্ছা’। অনেকেই দীপিকাকে টেনে মন্তব্য করেছেন। রণবীরের দেওয়া অপশনের বাইরে নিজেদের মতো করে, কেউ লিখেছেন- ‘আসলে দীপিকা আসেপাশে আছে, তাই এতো ঘাম ঝরছে’। কারুর মনে প্রশ্ন, রণবীরের এই ছবি দেখে দীপিকা কী মন্তব্য করবেন! রণবীরের হটনেসের তারিফ করেছেন বহু ভক্তই। কেউ সরাসরি শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতার নতুন ইনিংসের জন্য।

আসলে আজ থেকেই সঞ্চালক হিসাবে নতুন জার্নি শুরু করছেন রণবীর। কালার্স চ্যানেলে আজ থেকে সম্প্রচার শুরু রণবীরের গেম শো ‘দ্য বিগ পিকচার’-এর। আজ থেকে প্রতি শনিবার ও রবিবার রাত ৮ টায় দেখা যাবে 'দ্য বিগ পিকচার্স'।

বন্ধ করুন