বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ‘হাতের বাইরে চলে যায়’, শ্যালিকা আনিশার সঙ্গে একটা বিষয়ে তুমুল ঝামেলা হয় রণবীরের

Ranveer Singh: ‘হাতের বাইরে চলে যায়’, শ্যালিকা আনিশার সঙ্গে একটা বিষয়ে তুমুল ঝামেলা হয় রণবীরের

শ্যালিকা অনিশার সঙ্গে একটা বিষয়ে তুমুল ঝামেলা হয় রণবীরের

Ranveer Singh: রণবীর সিং ফাঁস করেছেন, একটি জিনিস যা নিয়ে শ্যালিকা আনিশা পাড়ুকোনের সঙ্গে প্রচণ্ড ঝামেলা হয় তাঁর। এমনকি অনেকক্ষেত্রে ঝামেলা হাতের বাইরে চলে যায়।

সিনেমার পাশাপাশি খেলাধুলোতেও বিশেষ আগ্রহ রয়েছে অভিনেতা রণবীর সিংয়ের। ক্রিকেট, ফুটবল থেকে বাস্কেটবল সবেতেই ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেতা। চলতি বছরের শুরুর দিকে, এনবিএ অল-স্টার গেমে অংশ নিতে প্রথমে মার্কিন যুক্তরাষ্ট্রে এবং পরে ইংলিশ প্রিমিয়ার লিগের সঙ্গে সফরে ব্রিটেনে গিয়েছিলেন রণবীর। 

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন(রণবীরের স্ত্রী) প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড়। ব্যক্তিগত জীবনে খেলাধুলো সম্পর্কিত বিশেষ প্রভাব রয়েছেন রণবীরের জীবনে। সে বিষয় সম্প্রতি ফাঁস করেছেন অভিনেতা। রণবীর সম্প্রতি শ্যালিকা আনিশা পাড়ুকোনের সঙ্গে তাঁর সমীকরণের কথা ভাগ করেছেন। 

আনিশা একজন পেশাদার গলফার এবং অবশ্যই দীপিকা পাড়ুকোনের বোন। শ্যালিকার সঙ্গে বন্ধুত্বের গল্প এবং পছন্দ এবং অপছন্দ বিষয় অতীতে একবার হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথোপকথনে জানিয়েছিলেন অভিনেতা। রণবীর ফুটবল টিম আর্সেনাল-এর ভক্ত। অন্যদিকে, আনিশা ম্যানচেস্টার ইউনাইটেডকে সমর্থন করেন। সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, এই দুটো দল যখন একসঙ্গে মাঠে নামে তাঁদের বাড়ির পরিবেশ বেশ উত্তপ্ত এবং উত্তেজিত হয়ে ওঠে।

আরও পড়ুন: সুপারস্টার মহেশ বাবুর পিতৃবিয়োগ, প্রয়াত দক্ষিণী ছবির কিংবদন্তি তারকা কৃষ্ণ

রণবীরের কথায়, ‘আড্ডা ছাড়া আবার ফুটবল দেখা যায় নাকি? ভাগ্যক্রমে, আমার ভালো বন্ধুরা আর্সেনাল ভক্ত। আমার ভালো বন্ধুদের মধ্যে একজন বার্সেলোনার ভক্ত, তাই আমাদের মধ্যে প্রচুর উত্তেজনা থাকে। হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে যেখানে আমরা শুধু আর্সেনাল ভক্তরা রয়েছি। খেলা দেখার বড় অংশ হল আড্ডা দেওয়া। এটাই তো মজা। আমার শ্যালিকা ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত। সুতরাং যখন আমরা একসঙ্গে বসি, আর্সেনাল বনাম ম্যান-ইউ দেখছি, তখন পরিবেশ বেশ উত্তেজনামূলক হয়। আমি ভাগ্যবান যে আমার সেরা দুই বন্ধুও আর্সেনালের ভক্ত, কারণ আড্ডার সময় জিনিসগুলি হাতের বাইরে চলে যেতে পারে।’

চলতি বছর ৩০ পূর্ণ করবে প্রিমিয়ার লিগ। রণবীরের কথা, যে বয়স থেকে তিনি বুঝতে শিখেছেন, ওই বয়স থেকেই তিনি এই দলের ভক্ত। অভিনেতা জানিয়েছে, তাঁর কাছে অন্যতম প্রিয় স্মৃতি নিজের পছন্দের টিম আর্সেনালের সঙ্গে লিভারপুল লাইভ খেলা দেখা।

রণবীরের কথায়, ‘আমি মনে করি লিভারপুল বনাম আর্সেনালকে লাইভ দেখা হচ্ছে আমার জীবনের অন্যতম সেরা স্মৃতি। স্টেডিয়ামে থাকার অনুভূতি, সেই উত্তেজনামূলক পরিবেশ, সেই উন্মাদনা, সেই উচ্ছ্বাস। আমার কাছে সেই মুহূর্তের অনেক ছবি ও ভিডিয়ো রয়েছে। আমার সবথেকে ভালো বন্ধুদের সঙ্গে ওই ম্যাচ দেখতে গিয়েছিলাম। আজীবন মনে রাখার মতো স্মৃতি।’

অভিনেতাকে শেষবার দেখা গিয়েছে ‘জয়েসভাই জোরদার’ ছবিতে। বর্তমানে তাঁর হাতে রোহিত শেট্টির 'সার্কাস' এবং করণ জোহরের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’।

বায়োস্কোপ খবর

Latest News

'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের Champions Trophy 2025-এ কোনও হাইব্রিড মডেল হবে না…ভারতকে সতর্ক করলেন মহসিন নাকভি 'মেয়েকে ছেড়ে থাকার কষ্ট,বলে বোঝাতে পারব না'! মন খারাপ অলিম্পিয়ান দীপিকা কুমারীর দুর্গাপুর বিমানবন্দরে বিনিয়োগ করছে জেএসডব্লিউ গ্রুপ, পরিকাঠামো গড়ে তুলতে উদ্যোগ চুল উঠে টাক, অস্ত্রোপচার করে নিজেকে সম্পূর্ণ বদলে ফেললেন রাজপাল যাদব!দেখুন কাণ্ড বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.