বাংলা নিউজ > বায়োস্কোপ > Prathyusha Garimella: জনপ্রিয় ফ্যাশন ডিজাইনারের রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার নিথর দেহ
প্রত্যুষা গারিমেলার রহস্যমৃত্যু

Prathyusha Garimella: জনপ্রিয় ফ্যাশন ডিজাইনারের রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার নিথর দেহ

  • টলিউডের (তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি) ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারমেলার রহস্যমৃত্যু। প্রাথমিক তদন্তে অনুমান আত্মঘাতী হয়েছেন ডিজাইনার।

ফের শোবিজ দুনিয়া থেকে চাঞ্চল্যকর খবর। উদ্ধার হল জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুশা গারিমেলার (Prathyusha Garimella) দেহ। হায়দরাবাদে নিজ অ্যাপার্টমেন্টের বাথরুম থেকে শনিবার উদ্ধার হয়েছে ফ্যাশন ডিজাইনারের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছেন এই তরুণ ফ্যাশন ডিজাইনার।

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে ডিপ্রেশনে ভুগছিলেন প্রত্যুষা। ময়নাতদন্তের জন্য প্রত্যুষার দেহ পাঠানো হয়েছে ওসমানিয়া হাসপাতালে।

জানা গিয়েছে, প্রত্যুষার আবাসনের সিকিউরিটি গার্ড এদিন বারবার ডাকাডাকি করা সত্ত্বেও দরজা খোলেননি ফ্যাশন ডিজাইনার। দরজা ভিতর থেকে বন্ধ ছিল, বহুবার দরজার বেল বাজিয়েও লাভ হয়নি। শেষমেষ পুলিশকে খবর দেয় ওই সিকিউরিটি গার্ড। পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভিতরে ঢোকে। এরপর বাথরুম থেকে উদ্ধার হয় প্রত্যুষার দেহ।

মার্কিন মুলুক থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন প্রত্যুষা। এরপর হায়দরাবাদে ফিরে নিজের কেরিয়ার শুরু করেন। ২০১৩ সালে নিজের নামের ফ্যাশন লেবেল শুরু করেছিলেন প্রত্যুষা। শুধু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, বলিউডের বহু তারকার সঙ্গেও কাজ করেছেন প্রয়াত ফ্যাশন ডিজাইনার।

 

বন্ধ করুন