বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban-Prambrata-Adrit: সৃজিতের ছবি থেকে অনির্বাণ বাদ, ঢুকে পড়লেন পরমব্রত-আদৃত! এই ছবির নায়িকা কে

Anirban-Prambrata-Adrit: সৃজিতের ছবি থেকে অনির্বাণ বাদ, ঢুকে পড়লেন পরমব্রত-আদৃত! এই ছবির নায়িকা কে

সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমায় অনির্বাণের জায়গায় পরমব্রত।

সৃজিত মুখোপাধ্যায়ের ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-তে অনির্বাণ ভট্টাচার্য আর থাকছেন না। সেই জায়গায় আসছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়াও টিমে যোগ হয়েছে নতুন নাম আদৃত রায়। 

খুব জলদিই ‘সত্যি বলে সত্যি কিছু নেই’-এর কাজে হাত দিতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। আর সেই সিনেমা নিয়েই বড় খবর সামনে এল। সেটা হল, শেষ মুহূর্তে বাদ পড়েছেন অনির্বাণ ভট্টাচার্য। আর সেই জায়গায় দলে এলেন পরমব্রত চট্টোপাধ্যায়। 

জানা যাচ্ছে, প্রথমে যে তারিখে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল, তা পরে বদলে যায়। ফলে ডেট নিয়ে বাঁধে গোলমাল। এর আগে সৃজিত আর অনির্বাণ কাজ করেছেন ৯টি ছবিতে, যার মধ্য়ে রয়েছে উমা, শাহাজাহান রিজেন্সি, গুমনামী, ভিঞ্চিদা, দশম অবতারের মতো সিনেমা। আশা ছিল, এই ভালোবাসার সম্পর্কের কথা মাথায় রেখেই হয়তো, ডেট সমস্য়া মিটিয়ে নেবেন অনির্বাণ! তবে তা হল না। 

আরও পড়ুন: আন্দ্রে রাসেলের মিউজিক ভিডিয়ো 'লড়কি তু কামাল কি'! KKR-এর তারকা তুললেন ঝড়

নির্মাতাদের তরফে এখনো কোনও নতুন ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই সৃজিত কথা বলে নিয়েছেন পরমব্রত চট্টোপাধ্য়ায়ের সঙ্গে। তিনি-ই আসছেন টিমে। 

এই ছবিতে এছাড়াও কাজ করার কথা রয়েছে কৌশিক গঙ্গোপাধ্য়ায়, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্র, ঋদ্ধি সেন, কাঞ্চন মল্লিক, সুহোত্র মুখোপাধ্য়ায়। আর প্রযোজনা এসভিএফের। 

আরও পড়ুন: বিচ্ছেদের খবর ‘ভুয়ো’! প্রথমবার প্রকাশ্য়ে দীপিকার বেবিবাম্প, ঘুরতে গিয়েছে রণবীরের সঙ্গে

তবে শুধু অনির্বাণ ভট্টাচার্য নয়, আরো এক অভিনেতা বদল হয়েছে। শোনা যাচ্ছে, সত্যম ভট্টাচার্যের জায়গায় আসছেন আদৃত রায়। মিঠাই-এর পর জনপ্রিয়তার শিখরে রয়েছেন আদৃত। এসভিএফের প্রযোজনাতেই তাঁকে নিয়ে আসতে চলেছে বাণিজ্যিক ঘরনার ছবি ‘পাগল প্রেমী’। তারই মাঝে আদৃতের সৃজিত মুখোপাধ্য়ায়ের ছবিতে আসা বেশ খুশি করেছে তাঁর অনুরাগীদের। 

গত কয়েকদিন ধরে সৃজিত আর সৌরসেনী মৈত্রকে নিয়েও কম জলঘোলা হচ্ছে না টলিপাড়ায়। ক্যামেলিয়া প্রোডাকশন হাউজের নববর্ষ এবং অতি উত্তম ছবির সাকসেস পার্টিতে সৃজিত আর সৌরসেনীর মধ্য়েকার কথাবার্তা ভাইরাল হয়েছিল। 

আরও পড়ুন: ‘শারীরিক সম্পর্ক তো…’, রাজকে নিয়ে অভিযোগ ছিল পরীমনির! এবার ইনস্টাগ্রামে নতুন প্রেমের ইঙ্গিত

যেখানে সৃজিতকে বলতে শোনা যাচ্ছিল, 'হিরোইনকে বললাম শীঘ্রই এই প্যাকাটি চেহারা থেকে ঠিক হতে। আমি বলছি না পুট অন করতে হবে।' এটা শুনেই সৌরসেনী বলে বসেন, 'সৃজিত দা আমি মোটা হতে পারব না। তবে আমায় PHAT হতে হবে। প্রিটি হট অ্যান্ড টেম্পটিং।'

খুব একটা পাত্তা না দিয়ে ফের সৃজিত বলে ওঠেন, ‘কী যে এসব বলে বুঝি না। ওকে মোটা হতে হবে না। স্বাস্থ্যবান হতে হবে। সঠিক শেপে আসতে হবে। আর সেটা করার জন্য হাতে দুই মাস সময় আছে নায়িকাকে বলে দিয়েছি, রেডি হও।’

পরিচালক-নায়িকার এমন রসায়ন বেশ কেড়েছিল নজর!

 

বায়োস্কোপ খবর

Latest News

সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কাপুর পরিবারের বাচ্চারা একফ্রেমে, এর মধ্যে কোনটি করিশ্মা কাপুর বলতে পারবেন? ধমকের ফলাফল! সরকারি জমিতে গিয়ে ছবি তুলে নিয়ে আসুন, জেলায় জেলায় গেল নির্দেশ রাজভবনেই শপথ নিতে হবে সায়ন্তিকাদের, কড়া বার্তা দিয়ে জানালেন রাজ্যপাল ‘তেঁতুলপাতা’র হাত ধরে জলসায় ফিরছেন গৌরব, একান্নবর্তী পরিবারের গল্পে নায়িকা কে? দুটি প্রাপ্তিযোগ ঘটল বড়ঞার তৃণমূল কংগ্রেস বিধায়কের, জীবনকৃষ্ণ হয়ে উঠলেন ‘‌জীবন’ কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী ১৭,৭২৭ শূন্যপদে নিয়োগ! SSC CGLর ২০২৪র রেজিস্ট্রেশন শুরু, শেষ তারিখ কবে?

T20 WC 2024

আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.