বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: পুজোর আগেই খারাপ খবর! টিআরপি তলানিতে, বছর ঘুরতেই বন্ধ হচ্ছে আরও এক মেগা সিরিয়াল?

Serial Update: পুজোর আগেই খারাপ খবর! টিআরপি তলানিতে, বছর ঘুরতেই বন্ধ হচ্ছে আরও এক মেগা সিরিয়াল?

শেষের পথে মউ-এর বাড়ি

Mou er bari update: ‘পিলু’ শেষে গুঞ্জনের মাঝে আরও একটা মন খারাপ করা খবর। কালার্স বাংলার জনপ্রিয় মেগা ‘মউ-এর বাড়ি’ নাকি শেষ হচ্ছে খুব শীঘ্রই। 

স্লট হারিয়েছিল আগেই এবার বন্ধের মুখে আরও এক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়াল। গত কয়েক মাসে টিআরপি তলানিতে থাকায় বন্ধ করে দেওয়া হয়েছে একাধিক মেগা, এমনকি স্লট লিডার না হতে পারার জন্য সেরা দশে থাকা ‘মন ফাগুন’ বা ‘উমা’র মতো সিরিয়ালেও কাঁচি চালিয়েছে চ্যানেল। এবার জানা যাচ্ছে বন্ধ হতে চলেছে কালার্স বাংলার সবচেয়ে পুরোনো মেগা সিরিয়াল ‘মউ এর বাড়ি’।

চারটি মেগা সিরিয়ালের সঙ্গে গত বছর অগস্টের শেষে নতুন করে পথচলা শুরু করেছিল কালার্স বাংলা। বাকি তিন সিরিয়াল শেষ হয়েছে আগেই। স্লট হারিয়েও টিকে ছিল ‘মউ এর বাড়ি’। তবে টেলিপাড়া সূত্রে খবর আসন্ন সিরিয়াল ‘ফেরারি মন’কে জায়গা করে দিতে এবার বিদায় নেবে মউ-এর কাহিনি। যদিও আনুষ্ঠানিকভাবে এই নিয়ে কিছুই জানানো হয়নি।

অদ্রিজা ও অভিষেকের রসায়ন শুরু থেকেই হিট (ছবি- কালার্স বাংলা)
অদ্রিজা ও অভিষেকের রসায়ন শুরু থেকেই হিট (ছবি- কালার্স বাংলা)

রূপক ও মউয়ের কেমিস্ট্রি শুরু থেকেই মন কেড়েছে সবার। ‘মউ-এর বাড়ি’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অদ্রিজা রায় এবং অভিষেক শর্মা। বর্তমানে সন্ধ্যা সাড়ে ৬টার স্লটে দেখা যাচ্ছে ‘মউ-এর বাড়ি’। চ্যানেলের এক ঘনিষ্ঠ সূত্র হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছে, পুজোর পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে, মউ-এর বাড়ি শেষ হওয়ার ব্যাপারে এখনও স্পষ্টভাবে কিছু বলা যাচ্ছে না। তবে হ্যাঁ, সবটাই ভাবনা-চিন্তার পর্যায়ে। 

আগামী মাসেই শুরু হবে 'ফেরারি মন। এই সিরিয়ালে লিড রোলে রয়েছেন জি বাংলার ‘ক্ষীরের পুতুল’ খ্যাত অভিনেত্রী সুদীপ্তা রায় এবং ‘জয় জগন্নাথ’-এর নায়ক বিপুল পাত্র। কলেজ প্রেমের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে, যদিও কাহিনির শুরুটা হবে ঝগড়া এবং রেষারেষি দিয়ে।

কিছুদিন আগেই টেলিপাড়ায় কানাঘুষো শোনা গিয়েছে পুজোর পর জি বাংলার ‘পিলু’র সফরও নাকি শেষ হচ্ছে, সেই গুজবের মাঝেই এবার আরও একটা সিরিয়ালের গল্প শেষের খবরে মন খারাপ অনুরাগীদের।

বায়োস্কোপ খবর

Latest News

জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা ছেলেধরা গুজব অব্যাহত, এবার শিশু চোর সন্দেহে মারধর বনগাঁয়, আশঙ্কাজনক যুবক বাবার হাত ধরেই ভিনধর্মী জাহিরের সঙ্গে বিয়েতে সই, কী লিখলেন সোনাক্ষী? তৃণমূল করার জন্য সন্দেশখালিতে মহিলাকে রাস্তায় ফেলে মারধর, কাঠগড়ায় বিজেপি প্রথম ইংরেজ হিসেবে হ্যাটট্রিক জর্ডনের, নজির গড়ার দৌড়ে বাকি শুধু ভারতের পড়শিরা দীপিকার সঙ্গে বিয়ে ঠিক ছিল! অতীত ভুলে বিয়ে সিদ্ধার্থের, ছেলেকে চুমু বিজয় মালিয়ার গড়িয়ায় তৃণমূল কাউন্সিলরের কার্যালয়ে হামলায় গ্রেফতার ৪, সংগ্রহ করা হল নমুনা পুত্র না মেলায় হতাশা, যমজ কন্যা হওয়ায় নবাজতকদের খুন করল মহিলার স্বামী-শ্বশুর কাঞ্চনজঙ্ঘায় জখমদের উপযুক্ত চিকিৎসা, সরকারি স্বীকৃতি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজকে

T20 WC 2024

জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.