বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: পুজোর আগেই খারাপ খবর! টিআরপি তলানিতে, বছর ঘুরতেই বন্ধ হচ্ছে আরও এক মেগা সিরিয়াল?

Serial Update: পুজোর আগেই খারাপ খবর! টিআরপি তলানিতে, বছর ঘুরতেই বন্ধ হচ্ছে আরও এক মেগা সিরিয়াল?

শেষের পথে মউ-এর বাড়ি

Mou er bari update: ‘পিলু’ শেষে গুঞ্জনের মাঝে আরও একটা মন খারাপ করা খবর। কালার্স বাংলার জনপ্রিয় মেগা ‘মউ-এর বাড়ি’ নাকি শেষ হচ্ছে খুব শীঘ্রই। 

স্লট হারিয়েছিল আগেই এবার বন্ধের মুখে আরও এক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়াল। গত কয়েক মাসে টিআরপি তলানিতে থাকায় বন্ধ করে দেওয়া হয়েছে একাধিক মেগা, এমনকি স্লট লিডার না হতে পারার জন্য সেরা দশে থাকা ‘মন ফাগুন’ বা ‘উমা’র মতো সিরিয়ালেও কাঁচি চালিয়েছে চ্যানেল। এবার জানা যাচ্ছে বন্ধ হতে চলেছে কালার্স বাংলার সবচেয়ে পুরোনো মেগা সিরিয়াল ‘মউ এর বাড়ি’।

চারটি মেগা সিরিয়ালের সঙ্গে গত বছর অগস্টের শেষে নতুন করে পথচলা শুরু করেছিল কালার্স বাংলা। বাকি তিন সিরিয়াল শেষ হয়েছে আগেই। স্লট হারিয়েও টিকে ছিল ‘মউ এর বাড়ি’। তবে টেলিপাড়া সূত্রে খবর আসন্ন সিরিয়াল ‘ফেরারি মন’কে জায়গা করে দিতে এবার বিদায় নেবে মউ-এর কাহিনি। যদিও আনুষ্ঠানিকভাবে এই নিয়ে কিছুই জানানো হয়নি।

অদ্রিজা ও অভিষেকের রসায়ন শুরু থেকেই হিট (ছবি- কালার্স বাংলা)
অদ্রিজা ও অভিষেকের রসায়ন শুরু থেকেই হিট (ছবি- কালার্স বাংলা)

রূপক ও মউয়ের কেমিস্ট্রি শুরু থেকেই মন কেড়েছে সবার। ‘মউ-এর বাড়ি’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অদ্রিজা রায় এবং অভিষেক শর্মা। বর্তমানে সন্ধ্যা সাড়ে ৬টার স্লটে দেখা যাচ্ছে ‘মউ-এর বাড়ি’। চ্যানেলের এক ঘনিষ্ঠ সূত্র হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছে, পুজোর পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে, মউ-এর বাড়ি শেষ হওয়ার ব্যাপারে এখনও স্পষ্টভাবে কিছু বলা যাচ্ছে না। তবে হ্যাঁ, সবটাই ভাবনা-চিন্তার পর্যায়ে। 

আগামী মাসেই শুরু হবে 'ফেরারি মন। এই সিরিয়ালে লিড রোলে রয়েছেন জি বাংলার ‘ক্ষীরের পুতুল’ খ্যাত অভিনেত্রী সুদীপ্তা রায় এবং ‘জয় জগন্নাথ’-এর নায়ক বিপুল পাত্র। কলেজ প্রেমের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে, যদিও কাহিনির শুরুটা হবে ঝগড়া এবং রেষারেষি দিয়ে।

কিছুদিন আগেই টেলিপাড়ায় কানাঘুষো শোনা গিয়েছে পুজোর পর জি বাংলার ‘পিলু’র সফরও নাকি শেষ হচ্ছে, সেই গুজবের মাঝেই এবার আরও একটা সিরিয়ালের গল্প শেষের খবরে মন খারাপ অনুরাগীদের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.