বাংলা নিউজ > বায়োস্কোপ > Rudranil-Tanushree: কেন ভেঙেছিল তনুশ্রীর সঙ্গে প্রেম? এতদিনে মুখ খুললেন রুদ্রনীল
প্রেম ভাঙার কারণ 
প্রেম ভাঙার কারণ 

Rudranil-Tanushree: কেন ভেঙেছিল তনুশ্রীর সঙ্গে প্রেম? এতদিনে মুখ খুললেন রুদ্রনীল

  • ‘নতুন প্রেমিক আছে ওর। অনেক শুভেচ্ছা’, ব্রেক-আপ নিয়ে প্রথমবার মুখ খুললেন রুদ্রনীল।

বয়স পঞ্চাশ ছুঁইছুঁই, তবুও ব্যাচেলারের তালিকা থেকে নাম বাদ দিতে রাজি নন রুদ্রনীল। বিয়েতে আপত্তি নেই, তবে ৪৮ বছর বয়সে পৌঁছেও ছাতনা তলায় বসলেন না রুদ্রনীল ঘোষ। তবে একটা সময় রুদ্রনীল নিজের মুখেই জানিয়েছিলেন বিয়ের কথা, পাত্রীর নামটাও অজানা ছিল না। তনুশ্রী চক্রবর্তীকে বিয়ের কথা বছর পাঁচেক আগে জানিয়ে ছিলেন রুদ্রনীল। কিন্তু টেকেনি সেই সম্পর্ক!

চলতি বছর বিধানসভা ভোটের আগে দুজনেই নাম লিখিয়েছিলেন বিজেবি শিবিরে। টিকিটও পেয়েছিল দুই প্রাক্তন, রুদ্রনীল ও তনুশ্রী দুজনেই যথাক্রমে ভবানীপুর ও শ্যামপুর থেকে ভোটে লড়ে হারের মুখ দেখেন। একদলে থেকে দুজনের পথ আলাদা ছিল, তবুও ভাগ্য মিলে গেল! ভোটে হেরে রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন তনুশ্রী, রুদ্রনীল অবশ্য এখনও বিজেপি নেতা। 

কী কারণে ভেঙেছিল রুদ্রনীল-তনুশ্রীর প্রেম? সম্প্রতি এক সাক্ষাত্কারে এই নিয়ে মুখ খুললেন রুদ্রনীল ঘোষ। আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্কারে রুদ্রনীল জানিয়েছেন, ‘আমরা ভালো বন্ধু ছিলাম, তবে বন্ধুত্বকে অন্য আকার দিতে গিয়ে দেখলাম স্বামী-স্ত্রী হয়ে গেলে অনেক কিছু বাধো বাধো ঠেকবে। বন্ধুকে যে কথা অবলীলায় বলা যায়, তা প্রেমিকাকে বলা সম্ভব নয়। তাই আলাদা হয়ে গেলাম’। 

রুদ্রনীলের সঙ্গে প্রেম ভাঙার পর থেমে থাকেননি তনুশ্রী। এখন তিনি নতুন সম্পর্কে রয়েছেন। জীবনে বিশেষ মানুষের উপস্থিতির কথা নিজের মুখে স্বীকারও করে নিয়েছেন তিনি। ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে তনুশ্রীর প্রেম টলিপাড়ার ওপনে সিক্রেট। তনুশ্রীর নতুন প্রেম নিয়ে রুদ্রনীল জানালেন,'ও এখন নতুন জীবনে পা রেখেছে। নতুন প্রেমিক আছে ওর। অনেক শুভেচ্ছা'। 

 টলিউডের বন্ধুদের নিয়ে রাজকুমার গুপ্তার সঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে তনুশ্রীকে। কিন্তু সম্পর্ক নিয়ে আপতত স্পিকটি নট তনুশ্রী। (ছবি-ফেসবুক) 
 টলিউডের বন্ধুদের নিয়ে রাজকুমার গুপ্তার সঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে তনুশ্রীকে। কিন্তু সম্পর্ক নিয়ে আপতত স্পিকটি নট তনুশ্রী। (ছবি-ফেসবুক) 

কিন্তু রুদ্রনীল কি বিয়ে করবেন না? সলমন খানের মতো চিরকুমার থেকে যাবেন? অভিনেতার অকপট জবাব, 'বিয়েতে আমার আপত্তি নেই। হতেই পারে, আজ থেকে দু'তিন মাস পরে আমি বিয়ে করে নিলাম'। তবে কি রুদ্রনীলের জীবনে ‘সামওয়ান স্পেশ্যাল’ রয়েছেন? তার উত্তর অবশ্য অধরা থাকল।

কিন্তু পেশাদার অভিনেতা-অভিনেত্রী হিসাবে তনুশ্রীর সঙ্গে কাজ করতে কোনও সমস্যা নেই রুদ্রনীলের। চলতি বছরের শুরুর দিকে পরিচালক শ্রীমন্ত সেনগুপ্তের ছবি 'আবার বছর কুড়ি পরে'-তে অভিনয় করেছেন এই প্রাক্তন জুটি। 

বন্ধ করুন