বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মা হিসেবে হয়তো ব্যর্থ’, ছেলেকে দেখার জন্য জলদি অবসর নিতে হয়েছে রূপালীর স্বামীকে

‘মা হিসেবে হয়তো ব্যর্থ’, ছেলেকে দেখার জন্য জলদি অবসর নিতে হয়েছে রূপালীর স্বামীকে

রূপালী গঙ্গোপাধ্যায়।

বাড়ির থেকে সেটে বেশি সময় থাকেন। বর জলদি কাজের থেকে অবসর নিয়েছেন যাতে তিনি নিশ্চিন্তে কাজে যেতে পারেন। নিজেকে মা হিসেবে ‘ব্যর্থ’ মনে করেন রূপালী গঙ্গোপাধ্যায়।

মা হওয়া কি মুখের কথা! সত্যি ছোট থেকে কতবার না একথা আমরা শুনে এসেছি। বন্ধুদের মধ্যে যাদের মায়েরা চাকরি করত তাঁদের অভিযোগও শুনেছি যে মায়েরা তাঁদের সময় দেয় না। ঠিক এরকম সুরই উঠে এল ‘অনুপমা’ অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎকারে। জানালেন ছেলে রুদ্রাংশ তাঁর ধারাবাহিক দেখে না। কারণ সে মনে করে মা বাড়ির থেকে সেটে বেশি সময় দেয়। এমনকী রূপালি মনে করেন একজন মা হিসেবে হয়তো তিনি ‘ব্যর্থ হয়েছেন’। 

‘অনুপমা’ ধারাবাহিকে এখন মুখ্য চরিত্রে দেখা মিলছে রূপালী গঙ্গোপাধ্যায়-এর। গত মাসেই দুর্গা পুজোর প্যান্ডেলে অভিনেত্রীর সঙ্গে দেখা মিলেছিল তাঁর বর অশ্বিন কে বর্মা আর ছেলে রুদ্রাংশের। মায়ের সঙ্গে একাধিক ইভেন্টেও আসেন রুদ্রাংশ। সম্প্রতিতম সাক্ষাৎকারে রুপালী কথা বললেন কীভাবে বরের সাপোর্ট পেয়ে আসছেন তিনি। সঙ্গে বললেন অশ্বিন তাঁদের ছেলের ‘মা আর বাবা দুটোই’।

‘আমি সত্যিই ভাগ্যবান যে আমার বর আমাকে এত সাপোর্ট করে। ও জলদি রিটায়ারমেন্ট নিয়ে আমেরিকা থেকে চলে এসেছে। আমি কাজ করি কি করি না সেটা এক্ষেত্রে দরকারি নয়। কারণ আমাদের চাহিদা খুব বড়় নয়। ও বলেছিল আমাদের সন্তানের অন্তত একজন অভিভাবক দরকার… ছেলেকে কখনও হাউজ হেল্পের সঙ্গে ছাড়িনি। এমন নয় ওরা বাজে। আমার তো দুর্দান্ত একটা মেয়ে আছে কেয়ারটেকার হিসেবে। ওরা আমার কাছে আমার পরিবার। তবে আমি আমার কাজের জন্য ছেলেকে কখনও একা ছাড়িনি। আমার বর খুব সাপোর্টিভ। ও মনে করে একজনকে অন্তত ছেলের সঙ্গে থাকা উচিত। তাই আগে অবসর নিয়ে ওই ছেলের সঙ্গে থাকে। রুদ্রাংশের কাছে মা আর বাবা দুটোই ও। আমি হয়তো মা হিসেবে ব্যর্থ হয়েছি।’, বলতে শোনা গেল রূপালীকে। 

‘সারাভাই ভার্সেস সারাভাই’ দিয়েই প্রথম জনপ্রিয়তা পেয়েছিলেন রূপালী, যেখানে তিনি অভিনয় করেছিলেন মণীশার চরিত্রে। বা বহু অর বেবি আর কুছ খট্টে কুছ মিঠে-তেও কাজ করেছেন। ২০২২ সালের মার্চ মাসে এক সাক্ষাৎকারে রূপালী জানিয়েছিলেন ৭ বছর পর ছোট পরদায় ফেরত আসা নিয়ে নিশ্চিত ছিলেন না। ওজন বাড়ায় অনেকেই তাঁকে সেইসময় কটাক্ষ করেছিল। তবে শুরুর থেকেই হিট এই ধারাবাহিক, যা বংলার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের থেকে অনুপ্রাণিত। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিহার ও গুজরাটেই NEET-র যত কারচুপির শিকড় লুকিয়ে? ২ 'BJP' রাজ্যে আজই যাচ্ছে CBI ‘তোর বাবা-মা…’! বিগ বসের ঘরে প্রথম দিনেই পায়েল-আরমানের ঝামেলা, খাবার নিয়ে তর্ক 'পশ্চিমবঙ্গে দুর্নীতির বিরুদ্ধে পদক্ষেপ করা হয় না, কেন্দ্র NEETএ পদক্ষেপ করেছে' শিলিগুড়িতেও চালু হবে যাত্রী সাথী অ্যাপ ক্যাব, পাহাড়ের জন্যও কি বুক করা যাবে? ‘‌সার্কাস চলছে, সেটা উপভোগ করছি’‌, বঙ্গ–বিজেপিকে নিয়ে বিস্ফোরক পোস্ট অনুপমের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আপনিও কি ফোবিয়ায় ভুগছেন? রেহাই পাওয়ার ৪ সহজ উপায় জানেন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ‘প্রশ্নপত্র ফাঁস’, নরেন্দ্রপুরে ধরা পড়ল বিহারের ২ ছাত্র! জিতুর সঙ্গে বিচ্ছেদের বছর কাটতে না কাটতেই ফের ‘বিয়ে’ করলেন নবনীতা? ব্যাপার কী? বয়স মাত্র ৩২, অভিনেতা রণদীপের অকাল মৃত্যুতে শোকাহত পরিবার, কেন এই অকাল মৃত্যু?

T20 WC 2024

আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.