বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মুঝসে শাদি করোগে?’ দুবাইতে সলমনকে বিয়ের প্রস্তাব তরুণীর! কী জবাব এল ভাইজানের

‘মুঝসে শাদি করোগে?’ দুবাইতে সলমনকে বিয়ের প্রস্তাব তরুণীর! কী জবাব এল ভাইজানের

সলমন খান (PTI)

Salman Khan in Dubai: মরু শহরে সলমনকে ঘিরে উচ্ছ্বাস। বলি তারকাকে সরাসরি বিয়ের প্রস্তাব তরুণীর। ‘মুঝসে শাদি করোগে?’ এই প্রশ্ন শুনে সুন্দরীকে কী জবাব দিলেন ভাইজান?

বলিউডের 'চিরকুমার' সলমন খান। চলতি বছর জীবনের ৫৮তম বসন্ত উপভোগ করবেন সেলিম ও সলমা খানের বড় ছেলে। পূজা হেগড়ের সঙ্গে সলমনের প্রেম নিয়ে চর্চা তুঙ্গে, ওদিকে প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির সঙ্গেও তাঁর সাম্প্রতিক রসায়ন নজর কেড়েছে। একটা সময় গোটা দেশের মাথাব্যাথার কারণ ছিল একটা প্রশ্ন- ‘সলমন খান কবে বিয়ে করছেন?’ গত কয়েক বছরে খানিক হলেও ধামাচাপা পড়েছে এই প্রশ্ন।

আপতত দুবাই সফরে রয়েছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার। মরু শহরে গিয়ে জমিয়ে প্রচার সারছেন নিজের ইদ রিলিজ ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর। সেখানে গিয়ে ফ্যানেদের সঙ্গে সাক্ষাৎ সারেন ভাইজান। পাপারাৎজি ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সলমনের দুবাই সফরের একটি ঝলক। সেখানেই দর্শক দরবারে পাওয়া গেল সলমনকে। এদিন সলমনের দেখা মিলল মেরুণ শার্ট আর কালো প্য়ান্টে। ৫৮-র সলমনের হ্যান্ডসম লুক দেখে হাঁ অনুরাগীরা।

সলমনকে কাছে পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। মহিলা অনুরাগীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। 'বলিউডের ইটারন্যাল প্রেম' সলমনের প্রতি এত বছরেও তাঁদের প্রেম কমেনি তাঁর প্রমাণ মিলল এই ভিডিয়ো। এদিন সলমনের সামনে উঠে দাঁড়িয়ে এক তরুণী বলেন, ‘সলমন, মুঝছে শাদি করগে?’ সুন্দরীর এমন আবেঘভরা প্রস্তাবের কী জবাব দেবেন বুঝে ওঠতে পারছিলেন না সলমন। তখনই দর্শকাসনের অপর এক তরুণী বলে ওঠেন, ‘না, সলমন একদম বিয়ে করো না, দরকার নেই বিয়ের’। তাঁর সুরে সুর মিলেয়ে সলমন বলেন, ‘একদম ঠিক কথা বলেছেন’।

সলমনের জীবনে নারীসঙ্গ বহুবার এসেছে। নব্বইয়ের দশকের গোড়ার দিকে সঙ্গীত বিজলানির সঙ্গে সম্পর্কে ছিলেন সলমন। ১৯৯৪ সালের ২৭ মে বিয়ের তারিখ পাকা ছিল সলমন-সঙ্গীতার। কার্ডও ছাপা হয়ে গিয়েছিল, তবে বিয়ে ভেঙে দেন সঙ্গীতা। আজ যদিও তাঁরা ঘনিষ্ঠ বন্ধু। পরবর্তীতে সোমি আলি, ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান। নতুন শতাব্দীতে কখনও ক্যাটরিনা কখনও জ্যাকলিন বা ইউলিয়া-- একাধিক বিদেশিনীর সঙ্গে নাম জড়িয়েছে সলমনের। তবে ‘বিয়ে’ থেকে দূরেই থেকেছেন সলমন।

বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে বছর দশেক আগে কফি উইথ করণের মঞ্চে সলমন জানিয়েছিলেন, ‘একটা সময় ছিল যখন আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম,কিন্তু সেটা সফল হল না। অনেকবারই কাছাকাছি পৌঁছেছি। ওরা ভাবে বয়ফ্রেন্ড হিসাবে আমি পারফেক্ট কিন্তু স্বামী হিসাবে আমাকে সারাজীবন সহ্য করাটা বোধহয় মুশকিল ভাবে, সঙ্গীতার সঙ্গে তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল তবে বিয়েটা হয়নি’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.