বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Soumya Wedding: আইনি বিয়ে মিটল! নন্দিনী ভৌমিকের পৌরোহিত্যে গাঁটছড়া বাঁধছেন সন্দীপ্তা-সৌম্য়

Sandipta-Soumya Wedding: আইনি বিয়ে মিটল! নন্দিনী ভৌমিকের পৌরোহিত্যে গাঁটছড়া বাঁধছেন সন্দীপ্তা-সৌম্য়

বিয়ের লুক প্রকাশ্যে 

Sandipta-Soumya Wedding: গোলাপি বেনারসিতে কনের সাজে সন্দীপ্তা, পাশে হাসিমুখে সৌম্য়! বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে। আইনি বিয়ের পর্ব শেষ হয়েছে। 

কথা মতোই একদম সাবেকি সাজে বিয়ের দিন দেখা মিলল সন্দীপ্তা সেনের। বৃষ্টিভেজা দিনে গাঁটছড়া বাঁধছেন বাংলা টেলিভিশনের দুর্গা। গত কয়েকদিন ধরেই সন্দীপ্তার বিয়ে ঘিরে হইচই সোশ্যালে। অবশেষে কনের সাজে সামনে এলেন নায়িকা। পাশে হাসিমুখে পাওয়া গেল সৌম্যকে।

আইনি বিয়ে ইতিমধ্যেই মিটেছে। সই-সাবুদের পালা শেষ, আইনত সন্দীপ্তা এখন মিসেস সৌম্য মুখোপাধ্যায়। এদিন সকাল থেকেই মুষলধারে বৃষ্টি। অগ্রহায়নের শীতে এমন বৃষ্টির ভ্রূকুটি আশা করেননি কেউই। তাই বিয়ের প্ল্যানিং শেষ মুহূর্তে বদলাতে হয়েছে নায়িকাকে। খোলা আকাশের নীচে নয়, দক্ষিণ কলকাতার বাইপাস সংলগ্ন এক ভেনুর অন্দরেই হচ্ছে বিয়ের অনুষ্ঠান।

<p>রেজিস্ট্রি বিয়ের মুহূর্ত </p>

রেজিস্ট্রি বিয়ের মুহূর্ত 

নন্দিনী ভৌমিকের পৌরহিত্যে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। শুভদৃষ্টি আর মালাবদলের পর্ব শেষ। চলছে বিয়ের পরবর্তী আচার। বৈদিক রীতিতে বিয়ে সারছে তাঁরা, তাই কন্যাদান হবে না। বাকি নিয়ম একই থাকছে।

<p>নন্দিনী ভৌমিকের পৌরহিত্যে চলছে বিয়ের অনুষ্ঠান</p>

নন্দিনী ভৌমিকের পৌরহিত্যে চলছে বিয়ের অনুষ্ঠান

বিয়েতে কথা মতোই ফুসিয়া পিঙ্ক রঙা বেনারসি পরছেন অভিনেত্রী। একই রঙা ব্লাউজ ও ওড়না। সঙ্গে সাবেকি সোনার গয়না। বিয়ের থিম পিঙ্ক অ্যান্ড হোয়াইট। আর সৌম্যর দেখা মিলল অফ হোয়াইট ধুতি আর ফুসিয়া পিঙ্ক শেরওয়ানিতে।

সন্দীপ্তার বর এক নামী ওটিটি প্ল্যাটফর্মের (হইচই) উচ্চপদস্থ কর্মচারী।। হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী আগেই জানিয়েছেন, ‘ওর সঙ্গে একটা মিউজিক লঞ্চের পার্টিতে দেখা হয়েছিল। তবে তার অনেক পড়ে গিয়ে আমাদের সম্পর্কের শুরু হয়। সৌম্যই আগে প্রোপোজ করেছিল। পড়ে আমি হ্যাঁ বলি।’

গত ২রা ডিসেম্বর বাগদানের পর্ব সেরেছেন সন্দীপ্তা-সৌম্য। মঙ্গলবার থেকে শুরু হয়েছে প্রাক-বিয়ের অনুষ্ঠান। ঘরোয়া আয়োজনে আইবুড়ো ভাত খান অভিনেত্রী। এদিন সকালেই শাখা-পলা আর সৌম্যর নামের মেহেন্দিতে সন্দীপ্তার ছবি ভাইরাল হয়। পরে একইসঙ্গে বিয়ের ভেন্যুতে হল গায়ে হলুদ।

গায়ে হলুদের ছবি-ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যালে। বিয়ের দিন শাহরুখের গানে মালাবদল সারল জুটি। ডিডিএলজে-র ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’-বাজল ভেন্যু জুড়ে। সৌম্যর গলায় মালা পরালেন সন্দীপ্তা। শুভদৃষ্টির সময় নতুন কনের উপর থেকে চোখ সরল না সৌম্যর।

২০২২ সালের জুন মাসে প্রথম সৌম্যর সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করেন সন্দীপ্তা। একটি হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'গল্প হলেও সত্যি'। তবে বিয়েটা এখন হলেও, হানিমুনটা থাকবে পেন্ডিং। আসলে মুক্তি পাচ্ছে বোধন ২। যা নিয়ে বেশ ব্যস্ত থাকবেন সন্দীপ্তা। এছাড়াও, অফিস থেকে লম্বা ছুটি পাবেন না সৌম্যও। ১২ তারিখ থেকে দুজনেই কাজে ফিরবেন। তারপর সময় সুযোগ করে প্ল্যান করবেন সবটা, জানিয়েছেন সন্দীপ্তা।

বায়োস্কোপ খবর

Latest News

দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.