বাংলা নিউজ > বায়োস্কোপ > Shabana Azmi on The Kerala Story: ‘দ্য কেরালা স্টোরি’ বয়কটের বিরুদ্ধে শাবানা, ‘লাল সিং’ প্রসঙ্গ টেনে কী বললেন

Shabana Azmi on The Kerala Story: ‘দ্য কেরালা স্টোরি’ বয়কটের বিরুদ্ধে শাবানা, ‘লাল সিং’ প্রসঙ্গ টেনে কী বললেন

দ্য কেরালা স্টোরির পাশে দাঁড়ালেন শাবানা

Shabana Azmi on The Kerala Story: যাঁরা ‘দ্য কেরালা স্টোরি’ ব্যান করার কথা বলছেন এবার তাঁদের বিরুদ্ধে সরব হলেন শাবানা আজমি। বললেন তাঁরা ঠিক ততটাই ভুল যতটা ‘লাল সিং চাড্ডা’ ব্যান করার কথা বলেছিলেন যাঁরা।

‘দ্য কেরালা স্টোরি’র পাশে দাঁড়ালেন শাবানা আজমি। ছবিটা নিয়ে বিতর্কের শেষ নেই। সোমবার টুইটারে এই বিষয়ে একটি পোস্ট করলেন শাবানা। তিনি বললেন যাঁরা এই ছবি ব্যান করার কথা বলছিলেন তাঁরা ঠিক ততটাই ভুল যতটা ‘লাল সিং চাড্ডা’ ব্যান করার আওয়াজ তুলেছিলেন যাঁরা।

শাবানা আজমি তাঁর পোস্টে লেখেন, 'যাঁরা দ্য কেরালা স্টোরি ব্যান করার করার কথা বলছেন তাঁরা ঠিক ততটাই ভুল যতটা আমির খানের লাল সিং চাড্ডা ব্যান করার আওয়াজ তুলেছিলেন যাঁরা। যেই মুহুর্তে এই ছবিটি সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন থেকে পাশ করে গিয়েছে সেই মুহূর্তে এই ছবিটিকে নিয়ে কারও কিছু বলার থাকতে পারে না।'

এই ছবির ট্রেলার বিতর্কের সৃষ্টি করে কারণ এখানে দেখানো হয়েছিল এই রাজ্যের ৩২,০০০ মেয়ে প্রথমে গায়েব হয়ে যায়। পরে তাঁদের আইসিস আতঙ্কবাদী দলে যোগ দিতে দেখা যায়। একদল মানুষ দাবি করতে থাকেন যে এই ছবিতে যে সংখ্যা দেখানো হয়েছে সেটা ভুল। অনেকেই এই সংখ্যা প্রত্যাহার করে নেওয়ার দাবি তোলেন। যদিও ছবির ট্রেলারের বর্ণনায় লেখা হয়েছিল এই ছবিতে কেরালার তিন মহিলার গল্প দেখানো হয়েছে।

কেরালা হাইকোর্টের তরফে সম্প্রতি স্টে অর্ডার দিতে অস্বীকার করা হয় এই ছবির উপর। বলা হয় এই ছবির ট্রেলারে কোনও নির্দিষ্ট একটি জাতিকে নিয়ে কোনও আপত্তিকর কিছু দেখানো হয়নি। উল্টে কোর্টের তরফে দাবি করা হয় যে একবার যখন সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন এই ছবিটি দেখে সেটাকে ছাড়পত্র দিয়েছে তখন সেটা নিয়ে আপত্তির কিছু থাকতে পারে না।

<p>শাবানার টুইট</p>

শাবানার টুইট

অন্যদিকে বক্স অফিসে এই ছবি রীতিমত ম্যাজিক দেখাচ্ছে। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর ব্যবসাকে প্রথমদিনের ব্যবসার নিরিখে ছাপিয়ে যায় সুদীপ্ত সেনের এই ছবি। এই ছবিতে সোনিয়া বালানি, সিদ্ধি ইদনানি, যোগিতা বিহানি এবং আদা শর্মাকে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে স্বপ্নপূরণের দোরগোড়ায় নশিপুর রেলসেতু, তিনদিন বাতিল থাকবে ট্রেন, তালিকাটা দেখুন নিয়মিত টেস্ট খেললে মিলবে বোনাস- লাল-বলের ক্রিকেটে আকর্ষণ বাড়াতে উদ্যোগী BCCI ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’, পতঞ্জলির অ্যাড পুরো নিষিদ্ধ করল SC, তুলোধোনা রামদেবকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.