বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ছোটবেলায় হেমা মালিনী, দেব আনন্দকে নকল করতেন! শাহরুখের ভাইরাল নোট থেকে কী জানা গেল?

Shah Rukh Khan: ছোটবেলায় হেমা মালিনী, দেব আনন্দকে নকল করতেন! শাহরুখের ভাইরাল নোট থেকে কী জানা গেল?

ভাইরাল শাহরুখের হাতে লেখা নোট

Shah Rukh Khan: শাহরুখের লেখা একটি বহু পুরনো চিঠি সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে। দেখুন সেই চিঠিতে কী লিখেছিলেন অভিনেতা।

শাহরুখ খান নামটা শুনলেই হুড়মুড়িয়ে একসঙ্গে অনেক কিছু মনে পড়ে। প্রথমত তাঁর অভিনয়ের দক্ষতা, তাঁর হিউমার সেন্স, বুদ্ধি, এবং আরও অনেক কিছুই। তবে জানেন কি তিনি ভালো নকল করতে পারেন তাবড় তাবড় অভিনেতাদের? হ্যাঁ, তেমনটাই জানা গেল সদ্য ভাইরাল হওয়া তাঁর একটি লেখা থেকে।

রেডইটে এক ব্যক্তি শাহরুখের লেখা একটি বহু পুরনো লেখা পোস্ট করেছেন। সেটাই বর্তমানে ভাইরাল হয়ে গিয়েছে। এই লেখাটায় ৬টা পাতা আছে। তিনি যখন পড়ুয়া ছিলেন তখন এই চিঠি লিখেছিলেন তিনি।

লেখাটায় দেখা যাচ্ছে এটা তখন লেখা হয়েছে যখন অভিনেতা দিল্লির হংস রাজ কলেজের গ্র্যাজুয়েশনের শেষ বর্ষে ছিলেন। এখানেই অভিনেতা তবে ছেলেবেলার কথা, পরিবার, স্কুল, অভিনয়ের প্রতি ভালোবাসা কী করে জন্মেছিল সবটা লিখেছেন।

অভিনয়ের বিষয়ে কী শাহরুখের ভালোবাসা জন্মেছিল?

অভিনয়ের প্রতি তাঁর প্রেমের কথা জানিয়ে শাহরুখ লেখেন, 'আমি যখন স্কুলে পড়ি তখনই আমার সঙ্গে আলাপ হয় অভিনয়ের। আসলে আমি লোকজনকে খুব ভালো নকল করতে পারতাম। হেমা মালিনীকে দিয়ে শুরু করেছিলাম, শেষ হয় দেব আনন্দ, পৃথ্বীরাজ কাপুর, রাজ বব্বরদের দিয়ে। রাজ বব্বরের কথা বলায় মনে পড়ল, ওঁকে দেখেই আমার অভিনয়ের প্রতি আগ্রহ জন্মে গিয়েছিল। আমার বাবার দিল্লিতে অনেকগুলো রেস্তোরাঁ ছিল।'

তিনি তাঁর এই চিঠিতে আরও লেখেন, 'আমি মাঝে মধ্যে ওঁদের মেসে যেতাম এবং ওঁদের নাটক দেখতাম। সেই সময় ইব্রাহিম আলকাজি, রাজ বব্বর, অজিত বাচনি, প্রমুখ তাবড় তাবড় পরিচালকরা দাপিয়ে কাজ করছেন। সেই সময়, আমার বয়স তখন ৯-১০ বছর তখন আমি উর্দুতে কাপলেট লিখতাম এবং গালে মিষ্টি টোল ফেলে সেগুলো পড়তাম। ওঁরা আমার খুব প্রশংসা করতেন। আমি তখন থেকেই মনে মনে ঠিক করে নিই যে আমি ওঁদের মতো হবো।'

এই পোস্টে রিঅ্যাক্ট করে এক ভক্ত লেখেন, 'ওঁর কপালে লেখাই ছিল যে উনি এতটা সফল হবেন। ওঁর লেখা থেকেই সেই আগুনের ঝলক স্পষ্ট, অভিনয়ের প্রতি খিদে স্পষ্ট ছিল।' আরেক ব্যক্তি তাঁর হাতের লেখার প্রশংসা করেন। কেউ কেউ বলেন এখান থেকেই প্রমাণিত যে উনি ওঁর এই চার্ম কোথা থেকে পেয়েছেন। ধীরে ধীরে সকলকে দেখে শিখে সেটাকে অর্জন করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেমন কাটবে আগামিকাল? কারা পাবেন ভাগ্যের সাহায্য? ২৩ ফেব্রুয়ারির রাশিফল জানুন WBPSC SI পদের জন্য পরীক্ষা আগামী মাসেই, রুটিন দেখুন এখানে, খাদ্য দফতরে বড় চাকরি ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.