বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahid Kapoor surprises Fans: 'জব উই মেট'- ‘ফারজি’ নয় ষোলো আনা আসলি ভক্তদের প্রেম, হলে গিয়ে বুঝলেন শাহিদ

Shahid Kapoor surprises Fans: 'জব উই মেট'- ‘ফারজি’ নয় ষোলো আনা আসলি ভক্তদের প্রেম, হলে গিয়ে বুঝলেন শাহিদ

শাহিদের ভ্যালেন্টাইন্স ডের রিটার্ন গিফট!

Shahid Kapoor surprises Fans: বলা নেই কওয়া নেই, দুম করে কিনা এভাবে দর্শকদের চমকে দেবেন শাহিদ! ভক্তদের সঙ্গে নিজেও নস্টালজিয়ায় ভাসতে হাজির হয়ে গেলেন জব উই মেট দেখতে!

এ যেন মেঘ না চাইতেই জল! একে তো এত বছর পর বড়পর্দায় ফিরে এল গীত-আদিত্যর সেই পাগলামো ভরা ভালোবাসা, তার মধ্যে কিনা আবার খোদ অভিনেতা হাজির হলেন সিনেমা হলে! ভক্তদের তো এই সময় নার্ভ কন্ট্রোলে রাখা ভীষণই চাপের ব্যাপার। আসলে এমন সারপ্রাইজ পেতে কে না ভালোবাসে!

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে ভারতে বেশ কিছু আইকনিক ছবি আবার করে মুক্তি পেয়েছিল। এর মধ্যে অন্যতম ছিল শাহিদ, করিনা অভিনীত জব উই মেট। বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি যখন মুম্বইয়ের একটি হলে এই ছবি চলছিল তখন সেখানে হাজির হলেন খোদ আদিত্য, ওরফে শাহিদ। এতবছর পর একই ভাবে দর্শকরা তাঁর এই ছবি উপভোগ করছেন দেখে তিনি যতটা খুশি হয়েছেন, ঠিক ততটা খুশিই তাঁকে দেখে তাঁর ভক্তরা হয়েছেন।

পিভিআর সিনেমার তরফে এক সপ্তাহ ধরে ভ্যালেন্টাইন্স উইক পালন করা হল। আর সেই উপলক্ষেই একাধিক আইকনিক ছবি পুনরায় মুক্তি পেয়েছিল। ১০ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত এই ছবিগুলোকে দেখানো হল। এর মধ্যে ছিল টাইটানিক, জব উই মেট, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, তামাশা, টিকিট টু প্যারাডাইস, বেদ, গীত গোবিন্দ, গুগলি, হৃদয়ম, ইত্যাদি।

ছবির শেষ মৌজা হি মৌজা গানটি যখন চলছে তখন হলে ঢোকেন শাহিদ। পরনে সাদা শার্ট। মুখে এক গাল হাসি। বাস, তাতেই ফিদা ভক্তরা। তাঁর সঙ্গে ছবি তোলা থেকে, চিৎকার করা, নাচ করা কী না করলেন! ভক্তদের এই প্রতিক্রিয়া দেখে দারুণ খুশি হয়ে যান অভিনেতা। অন্যদিকে তাঁকে নিয়ে উন্মাদনা পারদ চড়ে ব্যক্তিদের মধ্যে।

আজ থেকে ১৬ বছর আগে, ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ইমতিয়াজ আলি পরিচালিত এই ছবিটি। বলিউডের অন্যতম মিষ্টি প্রেমের গল্প ধরা পড়েছিল এখানে। অভিনেতা নিজে যেমন এদিনের ভিডিয়ো তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তেমনই বহু ভক্তদেরও এই ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়।

শাহিদ কাপুরকে শেষবার দেখা গিয়েছে তাঁর প্রথম ওয়েব সিরিজ ফারজিতে। এটি এখন অ্যামাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

অমিতাভের পথেই হাঁটলেন জ্যাকি! বিনা অনুমতিতে নাম, কণ্ঠস্বর ব্যবহারে হতে পারে জেল 'এই পাপই ডোবাবে', রামকৃষ্ণ মিশন নিয়ে মমতার বিস্ফোরক মন্তব্যে পালটা তোপ দিলীপের মুম্বই দক্ষিণ লোকসভা কেন্দ্র ২০২৪: দেওরাদের ঘাঁটিতে এবার দুই সেনার লড়াই সকালে খালি পেটে খান কিসমিস ভেজানো জল, ফল পাবেন হাতেনাতে বাংলায় করোনার নয়া প্রজাতিতে আক্রান্ত ৩০, KP.2 নিয়ে তথ্য প্রকাশ সরকারের শ্রেয়া ঘোষালের কন্ঠস্বর ফেক! সুচিত্রার চাঞ্চল্যকর দাবি, ক্ষুব্ধ গায়িকার ভক্তরা হাজারিবাগ লোকসভা কেন্দ্র: ২৬ বছর পর লড়াইয়ে নেই সিনহারা, কমল জৌলুস IPL 2024: CSK ইনিংসের প্রথম বলেই রুতুরাজকে ফিরিয়ে বিরল নজির গড়লেন ম্য়াক্সওয়েল ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের ‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.