বাংলা নিউজ > বায়োস্কোপ > Shraddha-Siraj: 'এবার ওকেই জিগ্যেস করো এই ফ্রি টাইম নিয়ে কী করব', সিরাজে মন মজে শ্রদ্ধার!

Shraddha-Siraj: 'এবার ওকেই জিগ্যেস করো এই ফ্রি টাইম নিয়ে কী করব', সিরাজে মন মজে শ্রদ্ধার!

শ্রদ্ধার সিরাজ-প্রীতি 

Asia Cup 2023 final: সিরাজের বলে ক্লিন বোল্ড শ্রদ্ধা কাপুর! ভারতীয় তারকা পেসারের উদ্দেশে কী বার্তা আশিকি ২ নায়িকার? 

মহম্মদ সিরাজের আগুন বোলিংয়ে ধরাশায়ী লঙ্কা-ব্রিগেড। এশিয়া কাপ ফাইনালে শ্রীলঙ্কাকে দুরমুশ করে ১০ উইকেটে এশিয়া কাপ জিতেছে ভারত। এদিনের ম্যাচে মাত্র ১৫.২ ওভার খেলেছেন দাসুন শনাকারা, ৫০ ওভারেই গুটিয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস। টিম ইন্ডিয়ার এই কৃতিত্বের সবচেয়ে বড় কারিগর মহম্মদ সিরাজ। মাত্র ২১ রান দিয়ে ৬ উইকেট তুলে নেন এই পেসার। তাঁর দুর্ধর্ষ পারফরম্যান্সে মজে গোটা দেশ। তালিকায় রয়েছেন সেলেবরাও। সিরাজে মন্ত্রমুগ্ধ শ্রদ্ধা কাপুর থেকে বিরাট ঘরণী অনুষ্কা শর্মা। 

জয়ের জন্য রবিবার রাতে ভারতের দরকার ছিল মাত্র ৫১ রান। ৬.১ ওভার ব্যাট করেই জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয় রোহিত শর্মার দল। সুতরাং ২০ ওভারেই শেষ গোটা ম্যাচ! তাই রবিবার সন্ধ্যায় যারা প্ল্যান করেছিলেন টিভির পর্দায় বসে এশিয়া কাপ ফাইনাল দেখবেন, তাঁরা বেজায় হতাশ হয়েছেন। সিরাজের দুর্ধর্ষ বোলিং পারফরম্যান্সের জেরেই ১০০ ওভারের ম্যাচ ২০ ওভার স্থায়ী হয়েছে। 

এদিন সিরাজ-বুমরাহদের সামনে ১০০ বলও টিকতে পারেনি শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা। চট জলদি ম্যাচ শেষ হওয়ায় খুনসুটির সুরে শ্রদ্ধা কাপুর লেখেন- 'এবার সিরাজকেই জিগ্যেস করো এই ফ্রি টাইম নিয়ে কী করব'! সঙ্গে সাদা টি-শার্ট আর টুপি পরে একটি ছবি পোস্ট করেন শ্রদ্ধা। অন্যদিকে অনুষ্কা শর্মাও টিম ইন্ডিয়ার এই তরুণ পেসারের প্রশংসা করে লেখেন- ‘ক্যায়া বাত হ্য়ায় মিঁয়া… ম্যাজিক’। 

ফাইনাল জিতে শুধু ভারত নয়, শ্রীলঙ্কারও মন এক ঝটকায় জিতে নিয়েছেন সিরাজ। এশিয়া কাপ ফাইনালের ম্যান অফ দ্য ম্যাচ সিরাজ, তাঁর পুরস্কার মূল্যের সব টাকাই প্রেমদাসা স্টেডিয়ামের কর্মীদের হাতে তুলে দেন। বৃষ্টিবিঘ্নিত এশিয়া কাপকে সফল করে তুলতে যে পরিশ্রম করেছেন তাঁরা, তার জন্য কৃতজ্ঞতা জাহির করলেন সিরাজ। 

ম্যাচ শেষে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন মহম্মদ সিরাজের বিষয়েই একটি গুরুত্বপূর্ণ আপডেট দেন। রোহিত জানান, টানা সাত ওভারের স্পেল সিরাজকে দিয়ে করানোর পরে ভারতীয় দলের ট্রেনার রোহিত শর্মাকে ওখানেই থামতে বলেন! সিরাজকে দিয়ে আর বল না করানোর কথা বলেন। অধিনায়ক সাংবাদিক বৈঠকে বলেন- ‘ওই স্পেলটায় (ফাইনালে ওপেনিং স্পেলে) সিরাজ টানা সাত ওভার বল করেছে। সাত ওভার বল করাটা মোটেও সহজ বিষয় নয়। আমি চেয়েছিলাম, সিরাজ যাতে আরও বোলিং করে। কিন্তু আমি আমাদের ট্রেনারের থেকে বার্তা পাই যে, এবার ওকে (সিরাজকে) দিয়ে আর বোলিং নয়। ওকে থামাতে হবে। সিরাজ এদিন আরও বোলিং করতে মুখিয়ে ছিল। এতটাই ছন্দে ছিল যে, ও বোলিং করতে চাইছিল আরও।' 

বায়োস্কোপ খবর

Latest News

গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন? পেট্রাপোলে বন্ধ বাণিজ্য, বাংলাদেশ থেকে মাছ আসছে না এপারে, লোকসান কয়েক কোটি টাকার T20I ফর্ম্যাটে সূর্যকুমার যাদব অধিনায়ক হওয়ার পরেই এল স্ত্রীর বিশেষ বার্তা বিশেষভাবে সক্ষম সমর্থকের প্রতি হৃদয়স্পর্শী আচরণ, মন জিতলেন স্মৃতি মন্ধনা বাস্টাডে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে ২ বছর পর টুর্নামেন্ট ফাইনালে রাফায়েল নাদাল Hair Care: চুল কোমর পর্যন্ত লম্বা হবে, শুধু এই ২টি জিনিস লাগান বাড়িতে ফের বেজেছে বিয়ের সানাই, খ্যাতনামা নৃত্যশিল্পীকে চিনতে পারছেন ছবি দেখে? প্যারিস অলিম্পিক্সে ভারতের হয়ে অভিষেক হওয়া অ্যাথলিটদের তালিকায় ১৪বছরের সাঁতারু ভালোবাসা প্রকাশে দেরি করবেন না, দেখে নিন এক ঝলকে কী বলছে আজকের প্রেম রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.