বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধীরে ধীরে পালটে যাচ্ছে শরীর’, ঘুরে দাঁড়ানোর লড়াই নিয়ে মুখ খুললেন মোনালি
মোনালি ঠাকুর (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
মোনালি ঠাকুর (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)

‘ধীরে ধীরে পালটে যাচ্ছে শরীর’, ঘুরে দাঁড়ানোর লড়াই নিয়ে মুখ খুললেন মোনালি

  • ক্রমশ তাঁর শরীর পালটে যেতে শুরু করেছে বলে জানালেন মোনালি ঠাকুর। 

শরীরচর্চায় ব্যস্ত বলিউড তথা হলিউড গায়িকা মোনালি ঠাকুর। নিজেকে ফিট রাখতে কী করছেন তিনি! ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে জানালেন গায়িকা। ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করলেন মোনালি। আবার নতুন করে প্রথম থেকে সবটা শুরু করেছেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন মোনালি ঠাকুর। নিজেকে ফিট রাখতে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে তাঁকে। তিনি লিখেছেন, শক্তি এবং স্বাস্থ্য.. দুটোর উপরই বাহানা ছাড়া নজর রাখা শুরু করেছি। ক্রমশ শরীর পালটে যেতে শুরু করেছে। এবং অবশেষে শরীর আমার কথা শুনছে। ২ বছর ধরে কোনও ওয়ার্ক আউট করিনি, স্বাস্থ্য ভালো না রাখাটা একেবারেই অনুচিত। কিন্তু অবশেষে সূর্যের কিরণ উঁকি দিচ্ছে'। 

ইতিমধ্যেই মোনালির ওয়ার্ক আউটের পোস্টে লাইক ও কমেন্ট উপচে পড়ছে। এর আগেও শরীরচর্চা করে ভিডিও শেয়ার করতে দেখা যায় মোনালিকে। আবারও নতুন যুদ্ধ শুরু করেছেন বলে জানান এই বাঙালি গায়িকা।

প্রসঙ্গত কয়েক মাস আগে বাবা শক্তি ঠাকুরকে হারিয়েছেন মোনালি ঠাকুর। বাবার মৃত্যু সংবাদ পেয়ে সূদূর সুইজারল্যান্ড থেকে  দেশে ফিরে আসেন মোনালি। সেদেশেই তাঁর শ্বশুরবাড়ি। 

জুন মাসে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাত্কারে নিজের বিয়ের খবর ফাঁস করেন মোনালি। জানান তিন বছর আগেই জার্মান প্রেমিক মাইকের সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি।মোনালি জানান,'হ্যাঁ, আমার বিয়ে হয়ে গিয়েছে মাইক রিচটেরের সঙ্গে,তাও তিন বছর আগে। আসলে আমরা কোনদিনও আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণাটা সারিনি,আসলে তেমন কোনও অনুষ্ঠান করে বিয়ে হয়নি। শুধু কাছের বন্ধু আর পরিবারের উপস্থিতিতেই আমরা বিয়েটা সেরেছি,জানালেন ৩৪ বছর বয়সী এই গায়িকা।

বন্ধ করুন