বাংলা নিউজ > বায়োস্কোপ > Singer Dead: অভিনয় করেছেন কঙ্গনার সঙ্গে, উত্তরপ্রদেশের বাড়িতে মিলল গায়িকার দেহ, হতবাক পরিবার

Singer Dead: অভিনয় করেছেন কঙ্গনার সঙ্গে, উত্তরপ্রদেশের বাড়িতে মিলল গায়িকার দেহ, হতবাক পরিবার

বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার গায়িকার দেহ

Singer Dead: গায়িকা বিজয়লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুতকে এদিন তাবড় বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। রহস্যজনক অবস্থায় তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। 

গায়িকা বিজয়লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুতকে এদিন তাঁর বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি তাঁর বাড়ি থেকেই উদ্ধার করা হয় তাঁর দেহ। রহস্যজনক অবস্থায় পুলিশ তাঁর দেহটি পায়। এমনটাই তাঁদের তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন: কাতার থেকে প্রাক্তন নৌসেনার অফিসারদের ছাড়ানোয় হাত নেই, সুব্রমণিয়াম স্বামীর দাবিকে খণ্ডন করে বিবৃতি শাহরুখের

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন - সুবোধ সরকার?

ঘর থেকে উদ্ধার গায়িকার দেহ

মৃত্যুকালে উত্তর প্রদেশের এই জনপ্রিয় গায়িকার বয়স হয়েছিল ৩৫ বছর, তিনি কঙ্গনা রানাওয়াতের সঙ্গে কাজ করেছিলেন। এদিন তাঁর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় একটি ঘরে ঝুলছিল তাঁর দেহটি, দাবি পুলিশের। গায়িকা বিজয়লক্ষ্মীর মা সুমিত্রা সিং এদিন মেয়ের মৃত্যুর বিষয়ে জানান তাঁরা এই বিষয়ে কিছুই জানতেন না। তাঁরা সকলেই তাঁদের মতো রাতে ঘুমাচ্ছিলেন ঘরে। প্রসঙ্গত গায়িকার বাড়ি উত্তর প্রদেশের সুলতানপুরের সীতাকুণ্ড এলাকায়। এটি কোতোয়ালি পুলিশ স্টেশনের আওতায় পড়ে।

আরও পড়ুন: গ্র্যামিজয়ী মাইলি সাইরাসের সঙ্গে কাজ করতে চান পদ্মভূষণ ঊষা উথুপ, ফ্লাওয়ার্সের কভার ভাইরাল হতে বললেন, 'আশা করব...'

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

কী বলছে পুলিশ এই কেসের বিষয়ে?

কোতোয়ালি থানার ইন চার্জ শ্রীরাম পান্ডে জানিয়েছেন আপাতত ভাবে গোটা বিষয়টা দেখে মনে করা হচ্ছে গায়িকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে এখনই নিশ্চিত করে এই বিষয়ে তাঁরা কিছুই জানাতে পারছেন না যতক্ষণ না তাঁরা ময়নাতদন্তের রিপোর্ট পাচ্ছেন। এমনটাই পিটিআইয়ের তরফে জানানো হয়েছে। বর্তমানে গায়িকা মল্লিকা রাজপুত ওরফে বিজয়লক্ষ্মীর দেহকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রসঙ্গত তিনি এই বিজয়লক্ষ্মীর নাম নিয়ে শো করতেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.