বাড়ি > বায়োস্কোপ > লাইফ সাপোর্টে করোনা আক্রান্ত গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম, অবস্থা সংকটজনক
আইসিইউতে রয়েছেন বর্ষীয়ান গায়ক, পরিস্থিতি সংকটজনক (PTI)
আইসিইউতে রয়েছেন বর্ষীয়ান গায়ক, পরিস্থিতি সংকটজনক (PTI)

লাইফ সাপোর্টে করোনা আক্রান্ত গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম, অবস্থা সংকটজনক

  • এখনও লাইফ সাপোর্টেই রয়েছেন করোনা আক্রান্ত বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম।

চব্বিশ ঘন্টাতে পরিস্থিতির বিশেষ কোনও পরিবর্তন হয়নি করোনা আক্রান্ত বর্ষীয়ান গায়ক এসপি বালসুব্রহ্মণ্যমের। আপতত লাইফ সাপোর্টে রয়েছেন শিল্পী।জীবন-মৃত্যুর সঙ্গে চলছে পাঞ্জা। তবে তাঁর পরিস্থিতি স্থিতিশীল, জানিয়েছেন চেন্নাইয়ের বেসরকারি হাসপাতাল। শনিবার এমজিএম হেলফকেয়ার হাসপাতালের তরফে জারি মেডিক্যাল বুলিটিনে বলা হয়, ‘এসপি বালসুব্রহ্মণ্যম এখনও আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন। করোনা আক্রান্ত হয়ে তিনি ভর্তি হয়েছিলেন হাসপাতালে’।

হাসপাতালের সহকারী ডিরেক্টর মেডিক্যাল সার্ভিস,ডাক্তার অনুরাধা ভাস্ককরণ জানিয়েছেন, ‘ওঁনার পরিস্থিতি স্থিতিশীল। ওঁনাকে আমরা খুব ভালোভাবে পর্যবেক্ষণ করছি, সবরকম সমস্যা খতিয়ে দেখা হচ্ছে’। 

৫ই অগস্ট ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম অনুরাগীদের জানিয়েছিলেন করোনা আক্রান্ত হওয়ার কথা। আশ্বস্ত করেছিলেন চিন্তার কোনও কারণ নেই। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে যাবেন তিনি। তবে শুক্রবার আচমকাই এল দুঃসংবাদ। এই বর্ষীয়ান সঙ্গীতশিল্পীর শারীরিক পরিস্থিতি সংকটজনক। বৃহস্পতিবার তাঁকে সরানো হয়েছে আইসিইউতে। হাসপাতালের তরফে গতকাল জানানো হয়েছিল, ১৩ তারিখ রাতে রোগীর পরিস্থিতি আচমকা বিগড়ে যায় এবং এরপর চিকিত্সকদের পরামর্শে ওঁনাকে আইসিইউতে সরানো হয়েছে। আপতত লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। তাঁর পরিস্থিতি অত্যন্ত সংকটজনক'।

জাতীয় পুরস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। সলমন খানের কন্ঠ হিসাবেই বলিউডি পরিচিতি তাঁর। নব্বইয়ের দশকে সলমন খানের মেয়নে প্যায়ার কিয়া, হাম আপকেে হ্যায় কৌনের মতো সুপারহিট ছবিতে প্রতিটি গানে প্লে-ব্যাক করেছেন এস পি বালসুব্রহ্মণ্যম।

বন্ধ করুন