বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পেঁয়াজের দামটা শুধু শুধু বাড়ানোর দরকার ছিল?’, সোনামণিকে ফের ট্রোল করলেন প্রতীক
জমে উঠেছে মোহদীপ জুটির খুনসুটি
জমে উঠেছে মোহদীপ জুটির খুনসুটি

‘পেঁয়াজের দামটা শুধু শুধু বাড়ানোর দরকার ছিল?’, সোনামণিকে ফের ট্রোল করলেন প্রতীক

  • জমে উঠেছে মোহদীপ জুটির অফ-স্ক্রিন খুনসুটি, জোর চর্চায় তাঁদের সম্পর্কের ইকুয়েশন। 

শুধু পর্দায় নয়, বাস্তবেও চুলোচুলি করবার কোনও সুযোগ হাতছাড়া করেন না, প্রতীক সেন ও সোনামণি সাহা। সুযোগ পেলেই একে অপরকে ট্রোল করতেও ছাড়েন না তাঁরা। ক'দিন আগেই সোনামণির নতুন ছবি থেকে প্রতীক প্রশ্ন করেছিলেন- ‘জাপানে কোভিড নেই’, ফের মোহর-কে লক্ষ্য করে নতুন প্রশ্ন শঙ্খ স্যারের। 

সম্প্রতি অভিনেত্রীর নতুন কিছু ফটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছে। যেখানে ঘন গোলাপি টু-পিসে গ্ল্যামারাস অবতারে পাওয়া গিয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত এই নায়িকাকে। সোনামণির রূপের ছটা দেখে কুপোকাত ভক্তরা। তবে শঙ্খ স্যারের মুখে একদম অন্য বাণী। তিনি অভিনেত্রীকে প্রশ্ন করে বসলেন- ‘পেঁয়াজের দামটা শুধু শুধু বাড়ানোর কি খুব দরকার ছিল?’

এক ফ্যান গ্রুপে পোস্ট হওয়া সোনামণির ছবিতেই এই কমেন্ট করেছেন প্রতীক। যা দেখে হেসেখুন মোহদীপ ভক্তরা। 

মিঠাই-এর সঙ্গে টিআরপি যুদ্ধে মাত্র কয়েক সপ্তাহ পিছিয়ে থাকাতেই মোহর-কে প্রাইম টাইম থেকে দুপুরের স্লটে সরিয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সেই নিয়ে ‘মোহদীপ’ ভক্তদের অভিযোগের শেষ নেই। দুপুরের স্লটে দুর্দান্ত রেজাল্ট মোহর-এর। অনস্ক্রিনে মোহর-শঙ্খ-র রসায়ন যতটা জমজমাট, অফস্ক্রিনেও দুজনের খুনসুটি ততটাই নজরকাড়া।

পরস্পরের ছবিতে কমেন্টের মাধ্যমে মনের কথা বলতে একটুকুও পিছপা হন না এই জুটি। তাই তো দুজনের প্রেম সম্পর্ক নিয়েও গুঞ্জনের শেষ নেই। মোহদীপ ভক্তরাও যত্ন করে সেই সব কমেন্টগুলি গুছিয়ে রাখে। 

দিন কয়েক আগে সোনামণি এক সাক্ষাত্কারে জানান, শঙ্খর মতোই প্রতীক ভীষণ মুডি, তবে কো-স্টার হিসাবে রাহুল (মজুমদার)-এর চেয়ে প্রতীককেই এগিয়ে রেখেছেন তিনি। শঙ্খ-মোহরের অনস্ক্রিন কেমিস্ট্রির চর্চার পাশাপাশি অফস্ক্রিন রোম্যান্সের খবর নিয়ে হামেশাই আলোচনা হয় টলিগঞ্জে। যদিও প্রতীক বহুবার সেই দাবি উড়িয়ে দিয়েছেন। বলেছেন- তাঁরা শুধুই ভালো বন্ধু।

বন্ধ করুন