বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি ‘থালাইভা’ রজনীকান্ত, রয়েছে উচ্চ রক্তচাপজনিত সমস্যা
 রজনীকান্ত (ফাইল ছবি)
 রজনীকান্ত (ফাইল ছবি)

হাসপাতালে ভর্তি ‘থালাইভা’ রজনীকান্ত, রয়েছে উচ্চ রক্তচাপজনিত সমস্যা

  • পরিস্থিতি স্থিতিশীল রয়ছে তামিল সুপারস্টারের, বিবৃতি জারি করল হাসপাতাল কর্তৃপক্ষ। 

শুক্রবার সকালে হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তামিল ছবির সুপারস্টার রজনীকান্তকে। উচ্চ রক্তচাপজনিত সমস্যার কারণে এদিন অ্যাপেলো হাসপাতালে ভর্তি করা হয় থালাইভাকে। আনুষ্ঠানিক বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, ‘গত ১০ দিন ধরে হায়দরাবাদে একটি ছবির শ্যুটিং সারছিলেন রজনীকান্ত। সেটের কয়েকজন করোনা আক্রান্ত হওয়ায় আপাতত শ্যুটিং বন্ধ। গত ২২ ডিসেম্বর রজনীকান্তের করোনা পরীক্ষা করা হয়েছিল, রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপর থেকেই উনি আইসোলেশনে ছিলেন এবং ওঁনার সঠিকভাবে দেখভাল করা হচ্ছিল’।

বিবৃতি আরও জানানো হয় যে রজনীকান্তের করোনার কোনওরকম উপসর্গ নেই।শুধুমাত্র রক্তচাপে ক্রমাগত হেরফের নজরে আসার জেরেই অতিরিক্ত পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বর্ষীয়ান অভিনেতার পরিস্থিতি একেবারেই স্থিতিশীল। তবে রক্তচাপ নিয়ন্ত্রণে আসার পর এবং অন্য সকল রিপোর্ট সঠিক এলে তবেই হাসপাতাল থেকে ছাড়া হবে রুপোলি পর্দার এই সুপারস্টারকে। 

হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে রজনীকান্তের আগামী ছবি ‘অন্নাথা’র (Annaatthe) শ্যুটিং চলছিল। কিন্তু শ্যুটিংয়ের সাত ক্রিউ মেম্বার করোনা আক্রান্ত হওয়ায় দু-দিন আগেই ছবির শ্যুটিং মাঝপথে বন্ধ করে দেওয়া হয়। ছবিতে রজনীকান্তের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা, কীর্তি সুরেশকেও।

শীঘ্রই সক্রিয় রাজনীতিতে যোগ দিতে চলেছেন রজনীকান্ত। ২০২১-এর  জানুয়ারিতে অভিনেতা নিজের রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা করেছেন। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে তিনি ঘোষণা করবেন বছরের শেষ দিনে, অর্থাত্‍‌ ৩১ ডিসেম্বর। যদিও রজনীকান্তের অসুস্থতা এই পরিকল্পনায় কোনওর হেরফের আনবে কিনা, সেটাই এখন দেখার। আগামী বছর এপ্রিল-মে মাসে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। সেখানে তাঁর দল জিতবে বলেও আত্মবিশ্বাসী সদ্য ৭০-এ পা দেওয়া এই সুপারস্টার। 

বন্ধ করুন