বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: পরিবারে এল নতুন সদস্য, খুশিতে আত্মহারা হয়ে কেক কাটলেন নায়িকা
গাড়ি কিনলেন শ্রাবন্তী। 
গাড়ি কিনলেন শ্রাবন্তী। 

Srabanti Chatterjee: পরিবারে এল নতুন সদস্য, খুশিতে আত্মহারা হয়ে কেক কাটলেন নায়িকা

  • নতুন গাড়ি কিনলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর পরিবারের এই ‘নতুন সদস্য’র ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে। 

বাড়িতে নতুন অতিথি এল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের! এমন খবর শুনলে প্রশ্ন জাগবে যে কারও মনেই। এমনিতেই শ্রাবন্তীর জীবন নিয়ে চর্চার অন্ত নেই। নতুন প্রেম থেকে নতুন সিনেমা, নায়িকা বছরের ৩৬৫ দিনই থাকেন খবরে। শনিবার রাতে নেটপাড়ার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন পরিবারের নতুন সদস্যের।

শনিবার নিজের কেনা নতুন গাড়ির ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। গাড়ি কেনার আনন্দে তাঁকে কেক কাটতেও দেখা গেল। সিলভার রঙের ভলভো গাড়ি কিনেছেন শ্রাবন্তী। এদিন হলুদ রঙের ওয়ানপিসে শোরুমে হাজির হয়েছিলেন অভিনেত্রী। পায়ে সাদা স্নিকার্স। গাড়ির বোনেটে হেলান দিয়ে ছবি তুলেছেন। ড্রাইভারের সিটে বলেও দেখা মিলল তাঁর। আরেকটা ছবিতে দেখা গেল শোরুমের ভিতরে বসে একগাল হেসে তিনি কেক কাটছেন। ‘ওয়েলকাম টু দ্য ফামিলি’ ক্যাপশনে ছবিখানা শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীকে শউভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মী আর অনুরাগীরা। আরও পড়ুন: সৌরভের ফোন পেয়েই নিজের গলার আওয়াজ বদলে ফেলেছিলেন শ্রাবন্তী, কিন্তু কেন?

এদিকে শনিবারই মুক্তি পেয়েছে ‘ভয় পেও না’ সিনেমার ট্রেলার। এই ছবি দিয়েই প্রথমবার জুটিতে আসছেন অভিনেত্রী শ্রাবন্তী এবং ওম সাহানি। ২৭ মে বক্স অফিসে মুক্তি পাবে এই হরর-থ্রিলার। পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন দে।

ছবিতে শ্রাবন্তীর চরিত্রটি বিয়ের পর একটা নতুন বাড়িতে পা রেখেছে। আর তারপর থেকেই তার সঙ্গে ঘটছে নানা ভৌতিক কাণ্ড। কখন ঘরের মধ্যে কাউকে দেখতে পাচ্ছে, আবাক কেউ ঘুমের ঘোরে পা টানছে অথবা কখনও গলা টিপে ধরছে।

 

বন্ধ করুন