বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti Chatterjee: 'সানি লিওন পার্ট-২', শার্টের বোতাম খুলে ছবি দিতেই অশ্লীল আক্রমণের মুখে শ্রাবন্তী

Srabanti Chatterjee: 'সানি লিওন পার্ট-২', শার্টের বোতাম খুলে ছবি দিতেই অশ্লীল আক্রমণের মুখে শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ফটোশ্যুটের ছবি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘একসময় আমি স্নো-হোয়াইট ছিলাম, কিন্তু এখন আমি পাল্টে গিয়েছি।’ শ্রাবন্তী এই পোস্টের কমেন্টে আগুনের ইমোজি দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কমেন্ট করেছেন শুভশ্রীর দিদি দেবশ্রীও। এদিকে শ্রাবন্তীর এমন পোস্ট ঘিরে ট্রোল করতে ছাড়েনি নেটপাড়ার একাংশ।।

শার্টের বোতাম খোলা, কাঁধ থেকে খসে পড়ছে শার্ট। প্রকাশ্যে বক্ষ বিভাজিকা, হট প্যান্ট পড়ে দুধ সাদা বিছানায় বসে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোলের কাছে টেনে নিয়েছেন বালিশ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ফটোশ্যুটের ছবি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘একসময় আমি স্নো-হোয়াইট ছিলাম, কিন্তু এখন আমি পাল্টে গিয়েছি।’ শ্রাবন্তী এই পোস্টের কমেন্টে আগুনের ইমোজি দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কমেন্ট করেছেন শুভশ্রীর দিদি দেবশ্রীও। এদিকে শ্রাবন্তীর এমন পোস্ট ঘিরে ট্রোল করতে ছাড়েনি নেটপাড়ার একাংশ। কেউ কটাক্ষ করে লিখেছেন, ‘সানি লিওন পার্ট-২’। এছাড়াও শ্রাবন্তীর পোস্টের নিচে নানান অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে। তবে অনেকেই আবার শ্রাবন্তীর এই বোল্ড লুকের প্রশংসা করেছেন। তবে ট্রোলিংয়ের ঘটনা শ্রাবন্তীর সঙ্গে নতুন নয়, এমনটা নিত্যদিনই হয়ে থাকে।

আরও পড়ন-পর্নকাণ্ডে নাম জড়িয়েছিল, ইসলাম গ্রহণ করে নিকাহ সারলেন 'গন্দি বাত' অভিনেত্রী

আরও পড়ুন-কুড়ুল হাতে একের পর এক খুন, বিধ্বংসী লুকে এ কোন রণবীর কাপুর! ভিডিয়ো দেখে চমকে গেল নেটপাড়া

আরও পড়ুন- স্নেহালের পর এবার রুবিনা, গাড়ি দুর্ঘটনার কবলে টেলিভিশনের 'ছোটি বহু', কেমন আছেন?

এদিকে শুধু সোশ্যাল মিডিয়া পোস্ট নয়, ব্যক্তিগত জীবনেও নানান কারণে নিত্যদিন চর্চায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে গত বছরের শেষের দিকে সে প্রেমও নাকি ভেঙে যায়। এদিকে আবার বেশকিছুদিন আগে মধ্যমগ্রাম জিমকাণ্ডে নাম জড়িয়েছিল শ্রাবন্তীর। মধ্যমগ্রাম থানায় তাঁর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল। যদিও শ্রাবন্তী পড়ে সাফাই দিয়ে বলেছিলেন, তিনি নিজেই নাকি আর্থিক প্রতারণার শিকার। 

কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই দেবী চৌধুরানী হয়ে ধরা দেবেন শ্রাবন্তী। তাঁর বিপরীতে ভবানী পাঠক হয়ে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আগামী অগস্ট মাসেই পরিচালক শুভ্রজিৎ মিত্রের এই ছবির শ্যুটিং শুরুর কথা রয়েছে। রাজর্ষি দে-র 'সাদা রঙের পৃথিবী' ছবিতেও মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। পাশাপাশি 'ডান্স বাংলা ডান্স'-এর বিচারক হিসাবেও দেখা যাচ্ছে তাঁকে।

বায়োস্কোপ খবর

Latest News

'যা-তা ভাবে থাকতে দেয় বিমানকর্মীদের,' ভাইরাল পোস্ট দেখেই জেগে উঠল এয়ার ইন্ডিয়া লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছে পুরুষ, সঙ্গে পাচ্ছে বার্ধক্যভাতাও, BDOর অভিযোগে গ্রেফতার তারকেশ্বরে বসতি উচ্ছেদ অভিযানে নামল রেল, বুলডোজার চালিয়ে আশ্রয়হীন করল মানুষকে দ্রুতগতিতে মাছ কমছে গঙ্গায়, বড় পদক্ষেপ ‘সিফরি’র অনন্ত রাধিকার বিয়েতে সারা-সুহানাদের দ্বিতীয় লুক, দেখুন সেই সব ছবি ৯টি ছক্কায় ৪২ বলে ১০১, লেজেন্ডস লিগের সেমিফাইনালে ইরফান-ইউসুফ দুই ভাইয়ের তাণ্ডব শুধুমাত্র নিরামিষই পাওয়া যাবে একটি শহরে, ভারতের প্রথম কোনও শহর এই সিদ্ধান্ত নিল সেনাতে পুরুষদের বাধ্যতামূলক 'সেবাদানের' মেয়াদ বৃদ্ধি করল ইজরায়েল চোলাই তৈরির সামগ্রী লুকাতে বানিয়েছিলেন চৌবাচ্চা, সেখানে নেমেই মৃত্যু ৩ জনের নতুন গীতা এলএলবি হচ্ছেন শ্রীতমা, স্বস্তিকের জায়গা নিতে চলেছেন এই হ্যান্ডসাম

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.