বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: ‘আমার সাথে করো…’, জিম থেকে ট্রোলারদের ফ্লায়িং কিস শ্রীলেখার, ভাইরাল ভিডিয়ো

Sreelekha Mitra: ‘আমার সাথে করো…’, জিম থেকে ট্রোলারদের ফ্লায়িং কিস শ্রীলেখার, ভাইরাল ভিডিয়ো

শ্রীলেখা মিত্র

Sreelekha Mitra: ‘বাবু’কে ইংরাজি বানান শেখালেন শ্রীলেখা। সঙ্গে থাকল বডি শেমার্স আর হেটার্সদের জন্য উড়ন্ত চুমু, ফের ভাইরাল অভিনেত্রীর কীর্তি। দেখেছেন এই ভিডিয়ো? 

নিজের শর্তে জীবনটা বাঁচেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বরাবরই টলিপাড়ার ‘ঠোঁটকাটা’ অভিনেত্রী হিসাবে পরিচিত তিনি। কখনও তৃণমূলের বিরোধিতা করায় তো তখনও শরীর নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হয় এই টলি অভিনেত্রীকে। কিন্তু ‘কুছ পরোয়া নেই’ শ্রীলেখার। আসলে 'স্রোতের বিপরীতে হাঁটতেই  বরাবর অভ্যস্ত অভিনেত্রী।

নিজের অভিনয় প্রতিভাতে ভর করে সাহস নিয়ে এগিয়ে চলেছেন শ্রীলেখা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘বাবুজি ধীরে চল না’ গানে নেচেছিলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো পোস্ট করায় তাঁকে ‘মুটকি’, ‘হাতি’, ‘কাতলা মাছ’- নানান কটূক্তি করে বডি শেম করেছে হেটার্সরা। মুটিয়ে যাচ্ছো কেন? এমন বাঁকা প্রশ্নের মোক্ষম জবাবও দিয়েছিলেন শ্রীলেখা। অভিনেত্রী বলেছিলেন, ‘খেতে ভালোবাসি তাই গো’। এবার সোজা জিম থেকে ভিডিয়ো পোস্ট করলেন শ্রীলেখা। আর এই ভিডিয়োয় ট্রোলারদের উদ্দেশে কড়া বার্তা রইল শ্রীলেখার তরফে।

আরও পড়ুন-রাহুল-প্রিয়াঙ্কার ‘সহজ’ সমীকরণ, ‘ছেলের বাবা-মা দু’জনকেই দরকার’, বললেন নায়িকা

বিতর্ককে সঙ্গী করেই বহু পুরুষ হৃদয়ে আজও ঝড় তোলেন শ্রীলেখা। মোটা হলেও কেন নিয়মিত জিম করেন অভিনেত্রী? সেই নিয়েও লোকের মাথাব্যাথার শেষ নেই। শুক্রবার সকালেই জিম থেকে ভিডিয়ো পোস্ট করলেন শ্রীলেখা। জিমের ফাঁকে হাসিমুখে শ্রীলেখা মিত্র বললেন, ‘আমার বডি শেমারস, আমার ট্রোলারস, আমার সঙ্গে করো….. এক্সারসাইজ। কিন্তু যারা বলো, কী জিম করেন, সেই তো আপনি মোটা! ঠিক। তবে বাবু, জিমের বানান JIM নয়, GYM। বানানটা শিখে তারপর ট্রোল করবে? প্লিজ!’ এরপর নিজের ট্রোলারদের উদ্দেশে ফ্লায়িং কিসও ছুড়ে দেন অভিনেত্রী।

মাঝেমধ্যেই নিজের দিন-যাপনের টুকরো ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন শ্রীলেখা। কখনও গান গেয়ে তা পোস্ট করেন ইনস্টাগ্রাম, আবার কখনও নিজের চারপেয়ে সন্তানদের দুষ্টুমির কাণ্ড ধরা পড়ে শ্রীালখার ইনস্টাগ্রামের দেওয়াল। নিত্যদিন ট্রোলডও হন শ্রীলেখা, তবে নেতিবাচক সবকিছুকে এড়িয়ে পজিটিভভাবে জীবনে বাঁচতে জানেন অভিনেত্রী।

আরও পড়ুন-'মুটিয়ে যাচ্ছো', নাচের ভিডিয়ো পোস্ট করায় বডিশেমিং-এর শিকার, কড়া জবাব শ্রীলেখার

আপতত অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও মন দিয়েছেন শ্রীলেখা। সম্প্রতি তাঁর প্রযোজিত এবং পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ প্রদর্শিত হয়েছে নন্দনে। ভূয়সী প্রশংসাও কুড়িয়েছেন শ্রীলেখা। এর আগে ‘বিটার হাফ’ নামের একটি ছবিও তৈরি করেছেন শ্রীলেখা। চলতি সপ্তাহের গোড়াতেই কংগ্রেসের 'ভারত জোড়ো যাত্রা'তেও অংশ নিয়েছেন অভিনেত্রী।

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার মমতার 'আশ্রয়' মন্তব্যের আবহে এপারে কতজন বাংলাদেশি? পরিসংখ্যান দিল BSF মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগকে ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.