বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanchan-Sreemoyee: 'খুব ভয়ে আছি...' চুটিয়ে প্রেম করে ছাদনাতলায়, তবুও কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন?

Kanchan-Sreemoyee: 'খুব ভয়ে আছি...' চুটিয়ে প্রেম করে ছাদনাতলায়, তবুও কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন?

কাঞ্চনকে বিয়ের আগে আতঙ্কিত শ্রীময়ী! কেন?

Kanchan-Sreemoyee: ৬ মার্চ নয়। বরং ২ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন শ্রীময়ী চট্টরাজ এবং কাঞ্চন মল্লিক। তবুও বিয়ের আগে ভয়ে কেন কাঁটা হয়ে আছেন অভিনেত্রী?

এতদিন জানা গিয়েছিল আগামী ৬ মার্চ বিয়ে করবেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। তবে আচমকাই প্রকাশ্যে এল ৬ নয়, বরং ২ মার্চ অর্থাৎ আজই ছাদনাতলায় যাচ্ছেন তাঁরা। আর তার আগেই কিনা ভয়ে কাঁটা হয়ে আছেন অভিনেত্রী!

শ্রীময়ীকে কী উপহার দিলেন কাঞ্চন আইবুড়োভাতে?

গত ১ মার্চ আইবুড়োভাতের অনুষ্ঠান হয় কাঞ্চন এবং শ্রীময়ীর বাড়িতে। পঞ্চ ব্যঞ্জন দিয়েই আইবুড়োভাত সারেন এই তারকা জুটি। তবে এই বিশেষ অনুষ্ঠানেও ছিল বিশেষ চমক। আইবুড়োভাত উপলক্ষ্যে হবু স্ত্রীকে সোনার গয়না উপহার দিয়েছেন কাঞ্চন। সেটা পরেই এদিন আইবুড়োভাত খান শ্রীময়ী।

আরও পড়ুন: ২৭ বছরে ৫৩-এর কাঞ্চনকে বিয়ে করে কটাক্ষের শিকার শ্রীময়ী, ট্রোলারদের 'বুদ্ধি' দিয়ে বললেন, 'নিজেদের সম্পর্কে নজর দিন'

আরও পড়ুন: 'ছাল ছাড়ানো মুরগি', সুস্মিতাকে দেখেই ‘বাংলার উরফি’র তকমা! কী এমন করলেন জিতের নায়িকা?

বিয়ের আগে ভয়ে কাঁটা শ্রীময়ী

২ মার্চ অর্থাৎ শনিবার বিয়ে কাঞ্চন এবং শ্রীময়ী চট্টরাজের। ইতিমধ্যেই গায়ে হলুদ সারা হয়ে গিয়েছে। বিয়ের সকালে সাদা লাল পাড়ের শাড়ি পরেছিলেন অভিনেত্রী। অন্যদিকে কাঞ্চনের পরনে ছিল হলুদ পঞ্জাবি। দুজনেই এখন সেই বিশেষ মুহূর্তের জন্য প্রস্তুত হচ্ছেন। তার আগেই শ্রীময়ী আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে জানান তিনি ভয়ে কাঁটা হয়ে আছেন।

শ্রীময়ী নিজে তাঁর বিয়ের বেনারসির নকশা করেছেন। এই বিষয়ে কাউকেই ভরসা করেননি তিনি। নিজের মতো করে একটু আলাদা তবে সাবেকি সাজে সাজতে চেয়েছেন। এই প্রসঙ্গেই তিনি জানান, 'আমি বিয়ে নিয়ে খুবই ভয়ে আর চিন্তায় আছি। কেমন হয়েছে জানি নন পেশাদার নই তো এসব নকশা করায়, তাই চিন্তা হচ্ছে। এবার দেখি সবার কেমন লাগে।'

আরও পড়ুন: 'পুরনো ফুটেজ থেকে এই প্রথম...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত?

আরও পড়ুন: অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল?

কাঞ্চন এবং শ্রীময়ীর বিয়ে

একেবারে সাবেকি ভাবে সমস্ত রীতিনীতি মেনে বাঙালিয়ানার ভরপুর ছোঁয়া রেখেই চার হাত এক হবে কাঞ্চন এবং শ্রীময়ীর। তাঁদের বিয়ের মেনুতে থাকছে সমস্ত বাঙালি পদ। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ১৪ ফেব্রুয়ারি তাঁরা আইনি বিয়ে সেরেছেন এবার পালা সোশ্যাল ম্যারেজের। প্রসঙ্গত গত ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়েছে কাঞ্চনের। তারপরই ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনে নতুন অধ্যায় শুরু করেন তিনি। ২৯ ফেব্রুয়ারি ছিল শ্রীময়ীর মেহেন্দি। সেদিন তিনি একটি কমলা লেহেঙ্গা পরেছিলেন। নাচে গানে জমে উঠেছিল সেই অনুষ্ঠান। আর ১ মার্চ ছিল আইবুড়োভাতের অনুষ্ঠান।

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই ‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', BJP সাংসদকে কোর্টে নিয়ে যাওয়ার হুমকি মহিলার কেমন কাটবে কালকের দিন? মঙ্গলবার কি হবে মঙ্গলময়? জানুন ১৬ এপ্রিলের রাশিফল প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন–টিগ্গা, ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হলেন CSK vs MI: ধোনি ছক্কা মারতেই হাঁ নেহা! মিস করবেন না করিনার মুখটা সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের পদমর্যাদা রক্ষা করা আপনাদের দায়িত্ব, মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিবকে মনে করাল আদালত 'সবাই আফসোস করবেন,কালো টাকার দিকে ঠেলে দেওয়া হল…',নির্বাচনী বন্ড নিয়ে বললেন মোদী ‘কিং’-এর বাজেট ২০০ কোটি! সুহানার ডেবিউ সিনেমার জন্য বড় বাজি শাহরুখের: রিপোর্ট ‘‌তল্লাশিতে কিছু না পেয়ে ট্রায়াল রানে বাধা দিয়েছে’‌, কড়া হুঁশিয়ারি দিলেন অভিষেক

Latest IPL News

সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.