বাংলা নিউজ > বায়োস্কোপ > আব্বু সৃজিতকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা আইরার, স্পেশ্যাল উপহার স্ত্রী মিথিলার
সৃজিতের জন্মদিন (ছবি ফেসবুক)
সৃজিতের জন্মদিন (ছবি ফেসবুক)

আব্বু সৃজিতকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা আইরার, স্পেশ্যাল উপহার স্ত্রী মিথিলার

  • আব্বু সৃজিত মুখোপাধ্যায়কে জন্মদিনে ‘হ্যাপি বার্থডে আব্বু ফ্রম আইরা’ লেখা কেক উপহার খুদে আইরার।

পরিচালক স্বামী সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন বলে কথা। একটু বিশেষ করে তো তুলতেই হবে। কোনও রকম ত্রুটি রাখেননি অভিনেত্রী স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আজ বৃহস্পতিবার সৃজিতের জন্মদিন। স্বামীর জন্য জন্মদিনের বিশেষ আয়োজন করেছিলেন মিথিলা। শ্যুটিংয়ের জন্য আপাতত মুম্বইতে রয়েছেন সৃজিত। সেখানেই জন্মদিন সেলিব্রেট করতে মেয়ে আইরাকে সঙ্গে নিয়ে পৌঁছে গিয়েছেন মিথিলা।

জন্মদিনের শুরুতে গতকাল মধ্যরাত থেকে চলছে সেলিব্রেশন। মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে মিথিলা এবং আয়রাকে নিয়ে ফ্যামিলি ডিনার করে জন্মদিন শুরু করেন সৃজিত। ‘হ্যাপি বার্থডে আব্বু ফ্রম আইরা’ লেখা একটি কেক কেটে জন্মদিন শুরুর মুহূর্তকে উদযাপন করেন সৃজিক। মেয়ে আইরাকে সঙ্গে নিয়েই কেক কাটেন তিনি। সেই সুন্দর মুহূর্তকে ক্যামেরাবন্দি করেছেন মিথিলা। পরিচালক স্বামীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সেলিব্রেশনের মিষ্টি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন নায়িকা।

এখানেই শেষ নয় সৃজিতের জন্য উপহার হিসেবে এক বিশেষ সারপ্রাইজ রেখেছিলেন মিথিলা। শাফিন আহমেদের ‘আজ তোমার জন্মদিন’ গানের ভিডিয়ো ফেসবুকে শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘জন্মদিনে বাংলাদেশের জাতীয় জন্মদিন সংগীত তোমাকে উৎসর্গ করলাম সৃজিত।’

এদিন নেটিজেন এবং ঘনিষ্ঠরা পরিচালককে জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। 

 

 

বন্ধ করুন