বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Yuvaan: ‘বাংলায় কথা বলতে লজ্জা লাগে?’ ছেলের সঙ্গে ইংরাজিতে কথা বলায় কটাক্ষের শিকার শুভশ্রী
কটাক্ষের শিকার শুভশ্রী (ছবি-ইনস্টাগ্রাম)

Subhashree-Yuvaan: ‘বাংলায় কথা বলতে লজ্জা লাগে?’ ছেলের সঙ্গে ইংরাজিতে কথা বলায় কটাক্ষের শিকার শুভশ্রী

  • Subhashree Ganguly: সোমবার দু বছর পূর্ণ করল রাজ-শুভশ্রী পুত্র ইউভান, ছেলের জন্মদিনেই ট্রোলড হলেন নায়িকা। 

সোমবার ২ বছর পূর্ণ করল রাজ-শুভশ্রীর নয়নের মণি ইউভান। দু-বছর আগে আজকের দিনেই শুভশ্রীর কোল আলো করে এসেছিল এই রাজপুত্র। ছেলের জন্মদিন উপলক্ষ্যে সুইজারল্যান্ড উড়ে গিয়েছেন তারকা দাম্পতি। ছুটির মেজাজে রাজ, শুভশ্রী, ইউভান। ছোট থেকেই ইউভান ইন্টারনেট সেনসেশন। সোশ্যাল মিডিয়ার অগোচরে ছেলেকে বড় করেনি রাজশ্রী। ইউভানের নানান মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নেন তাঁরা।

সম্প্রতি ছেলের এক মিষ্টি ভিডিয়ো শেয়ার করে ট্রোলের শিকার হয়েছেন শুভশ্রী। বিদেশ সফরে যাওয়ার সময় এয়ারপোর্টে ছেলের ভিডিয়ো শেয়ার করেছিলেন তারকা দম্পতি। ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা সেই ভিডিয়োয় দেখা গিয়েছে নীল রঙা টি-শার্ট আর ডেনিম পরে বিমানবন্দরে একটি প্র্যামকে ঠেলতে দেখা গেল ইউভানকে। সেটি হাতে পেয়ে ভারি মজা তার তা স্পষ্ট। এই ভিডিয়োর নেপথ্যে শোনা যায় শুভশ্রীর কন্ঠ। ২ বছরের ছেলেকে ইংরাজিতে প্রশ্ন করেন নায়িকা। তাঁকে বলতে শোনা গেল, ‘Where are you going Yuvaan?’ (ইউভান তুমি কোথায় যাচ্ছ?) মায়ের প্রশ্নের জবাব না দিয়েই উলটো দিকে পিঠ করে এগিয়ে যায় সে।

এই ভিডিয়ো শুভশ্রীর একাধিক ফ্য়ান পেই গুলো শেয়ার করেছে, সেই সব পোস্টের কমেন্ট বক্সেই শুভশ্রীর উদ্দেশে ধেয়ে আসছে ট্রোল। কেউ লিখছেন, ‘কেন বাংলায় কথা বলতে কষ্ট হয়?’ কেউ আবার লিখেছেন, ‘নিজের ভাষায় কথা বলতে কি লজ্জা লাগে?’

দু-দিন আগে ইংল্যান্ডের রানি এলিজাবেথের মৃত্যু নিয়ে পোস্ট শেয়ার করেও বিদ্রুপের মুখে পড়েন শুভশ্রী। যদিও এইসব ট্রোলারদের নিয়ে মাথা না ঘামিয়ে ছেলের জন্মদিনটা বিদেশে চুটিয়ে এনজয় করছেন রাজশ্রী। এদিন ছেলের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘হ্যাপি ইউভান ডে’। সঙ্গে জুড়ে দেন ‘জীবনের সেরা দিন’, ‘মাতৃত্ব’র মতো হ্যাশট্যাগ। 

এদিন মা-ছেলে দুজনকেই দেখা গেল ম্যাচিং পোশাকে। ব্লু ডেনিমে ঝলমলে শুভশ্রী। মায়ের ফ্যাশন স্টেটমেন্টকে টেক্কা দিল পুচকে বার্থ ডে বয়। বক্স অফিসে শুভশ্রীর শেষ রিলিজ ছিল ‘বিসমিল্লা’। পুজোয় ‘বৌদি ক্যান্টিন’ নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী।

বন্ধ করুন