বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Raj: মেয়ের মা হতে না হতেই শুভশ্রী রাজের নায়িকা! নতুন প্রোজেক্টে ইয়ালিনির মাম্মা

Subhashree-Raj: মেয়ের মা হতে না হতেই শুভশ্রী রাজের নায়িকা! নতুন প্রোজেক্টে ইয়ালিনির মাম্মা

রাজের নায়িকা হয়ে নতুন ওয়েব সিরিজে ফিরছেন শুভশ্রী। 

খবর রয়েছে, ফেব্রুয়ারি মাসেই শুটিং ফ্লোরে ফিরবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ চক্রবর্তীর হাত ধরে ফের একবার ওয়েব সিরিজে ইউভান-ইয়ালিনির মাম্মা। 

দ্বিতীয় সন্তান জন্মানোর আগেও কাজ করেছেন একটানা। আর এবার সন্তান জন্মের পরেও ছুটি নেওয়ার মুডে একেবারেই নেই অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ের বয়স এক মাস হওয়ার আগেই এক ইভেন্টে অংশগ্রহণ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে শোনা যাচ্ছে, ইয়ালিনির জন্মের পর প্রথম প্রোজেক্ট হতে চলেছে রাজ চক্রবর্তীর পরিচালনায় নতুন একটি ওয়েব সিরিজ। 

খবর রয়েছে, ফেব্রুয়ারি মাসেই শুটিং ফ্লোরে ফিরবেন। এই ওয়েব সিরিজে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ অবলম্বনে পরিচালকের নতুন সিরিজ। সিরিজটি মুক্তি পাবে জি ফাইভে।

আরও পড়ুন: সালারের আয় দ্বিগুণ, তাও এক হিসেবে এগিয়ে গেল ডাঙ্কি! বৃহস্পতিতে কে কত তুলল ঘরে

চলতি বছর অর্থাৎ ২০২৩ সালেই ওয়েবের দুনিয়ায় হাতেখড়ি হয়েছিল রাজের। আবার প্রলয়ও মুক্তি পেয়েছিল জি ফাইভেই। শুভশ্রীরও প্রথম সিরিজ, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ যা ২০২৩ সালেই মুক্তি পায়,দর্শক এবং সমালোচক মহলে প্রশংসিতও হয়। 

আরও পড়ুন: ভুল ‘সাজিদ খান’-কে ম্যাসেজ! ‘আমি মরিনি, বেঁচে আছি’, বার্তা ফারহার ভাইয়ের

এর আগে ইন্দ্রদীপ দাশগুপ্তের একটি ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল শুভশ্রী আর আবীরের। কিন্তু পরে সেই সিনেমা থেকে সরে দাঁড়ান অভিনেত্রী। তবে এবার দুজনকে একসঙ্গে দেখার ভক্তদের ইচ্ছে অবশেষে পূরণ হতে চলেছে। 

ছোট্ট ইয়ালিনিকে নিয়ে ইতিমধ্যেই বিদেশ থেকে ঘুরে এসেছেন শুভশ্রী। ৩০ ডিসেম্বর তার বয়স হবে এক মাস। তবে তার আগেই ইয়ালিনি ঘুরে এসেছে থাইল্যান্ড থেকে। সি সেকশন করেই মেয়ের জন্ম দেন শুভশ্রী। তবে তিন সপ্তাহ যেতে না যেতেই ছেলে-মেয়েকে নিয়ে বর রাজের সঙ্গে উড়ে যান বিদেশে। সেখান থেকে ছেলে-বর-বান্ধবীর সঙ্গে ছবি শেয়ার করলেও, ইয়ালিনির মুখ এখনও অনুরাগীদের দেখাননি ‘রাজশ্রী’।

আরও পড়ুন: টাকার অভাবে ওয়েটারের কাজ উরফি জাভেদের? মুম্বইয়ের রেস্তোরাঁর ভিডিয়ো হঠাৎ এল সামনে

দেবলয় ভট্টাচার্যের নতুন ছবিতে মুখ্য চরিত্রে কাজ করার আভাসও আগে দিয়েছিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে স্ক্রিপ্টের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘বড় কিছু আসছে’। 

নিজেকে ফিট রাখতে ইয়ালিনিকে নিয়ে প্রেগন্যান্সির সময় একটানা শরীরচর্চা করে গিয়েছেন। জিমে ঘাম ঝরানোর ছবিও দিতেন সেই সময়। খুব জলদিই সেটে ফিরতে প্রস্তুত অভিনেত্রী। মুখিয়ে রয়েছেন তাঁর ভক্তরাও। 

বায়োস্কোপ খবর

Latest News

শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনে হামলার ঘটনায় গ্রেফতার আরও ১, মূল মাথা গেল কোথায়? ধসে জীবন্ত চাপা ২০০০ জন, প্রাণে বাঁচার আশা কি ক্ষীণ? পাপুয়া নিউ গিনিতে কী অবস্থা বার্গার দিবস কেন পালন করা হয় জানেন? রইল এই দিনটির ইতিহাস এবং তাৎপর্য রথযাত্রার প্রাক্কালে দিঘার জগন্নাথ মন্দিরের উদ্বোধন!‌ নির্মাণ কাজ এখন শেষের পথে সাফল্য পেতে বাংলাদেশের উইকেটগুলির উন্নতি দরকার- T20 WC-এর আগেই অজুহাত নাজমুলের দাদুর স্বপ্নপূরণ করতে সারেগামাপার মঞ্চে আরাত্রিকা, বিচারকদের মন জয় করতে পারবেন? তৃণমূলকে খোলা মাঠ ছাড়তে নারাজ, কলকাতা ও শহরতলি দখলে সর্বশক্তি প্রয়োগ করবে BJP ২ তারিখের পরেও বাইরে থাকতে দিন, কেজরির আবেদন গেল প্রধান বিচারপতির কাছে হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে, আদৃত নয়, এ-কাকে বুকে জড়িয়ে আদরে ভরালেন কৌশাম্বি? চুলের জন্য স্কুল থেকে নামকাটা! তবুও চুল কাটাতে নারাজ খুদে, কেন

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.