বাংলা নিউজ > বায়োস্কোপ > সাদা ক্রপ টপে উষ্ণতা ছড়াচ্ছেন সুহানা,শাহরুখ কন্যার সৌন্দর্যে মন্ত্রমুগ্ধ সানায়া
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম) 
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম) 

সাদা ক্রপ টপে উষ্ণতা ছড়াচ্ছেন সুহানা,শাহরুখ কন্যার সৌন্দর্যে মন্ত্রমুগ্ধ সানায়া

 সুহানার রূপের জৌলুসে কোনও ভাটা নেই। বছর শেষে লস্যময়ী অবতারে নেট দুনিয়া কাঁপাচ্ছেন শাহরুখ কন্যা। 

দিন দিন আরও লস্যময়ী হয়ে উঠছেন সুহানা খান। দাদা আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকলেও ইনস্টাগ্রামে রোজই নিত্যনতুন ছবি পোস্ট করে চমকে দেন শাহরুখ খানের একমাত্র কন্যা। সম্প্রতি মুম্বই ছেড়ে নিউ ইয়র্কে ফিরে গিয়েছেন মন্নতরের রাজকুমারী। 

সামাজিক মাধ্যমে খুবই কম সক্রিয় সুহানা খান। তাঁর ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়। এবার একগুচ্ছ নতুন ছবি পোস্ট করে ভক্তদের চমকে দিলেন সুহানা।পোস্টে কোনও ক্যাপশন যোগ করেননি সুহানা। ছবিতে সাদা রঙের পশমের ক্রপ টপ ও স্কার্টে দেখা গেল তাঁকে। সুহানা নিজের এই লাস্যময়ী অবতারের জন্য একটা শব্দও খরচ না করেও তাঁর প্রিয়জনেরা কিন্তু ভালোবাসা উজাড় করে দিয়েছে এই ছবিতে। তাঁর বোন আলি ছিব্বা লেখেন- ‘এই ছবিটা আমি অবশেসড’। সানায়া কাপুর লেখেন- ‘তুমি সত্যি বাস্তব?’

সম্প্রতি সুহানার তুতো বোন আলিয়া ছিব্বার সুহানার সঙ্গে কাটানো মুহূর্তে ছবি পোস্ট করেন। আলিয়া ছবি ক্যাপশনে লেখেন, ‘ডিস্কো বলটাকে দেখ’। ছবিতে দেখা যাচ্ছে সুহানা ক্রপ টপের সঙ্গে জিন্স পরে, অন্যদিকে আলিয়াকে কালো পোশাকে দেখা গিয়েছে। শাহরুখ এবং তাঁর পরিবারে দুবাইয়ে আইপিএল চলাকালীন গিয়েছিলেন। সেই সময়কার ছবি এটি।

মার্চ মাসে দেশে ফিরেছিলেন সুহানা। গত সপ্তাহেই নিউ ইয়র্কে ফিরেছেন।ব্রিটিশ যুক্তরাজ্যের আরডিংলে কলেজের পর আপতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা।এদেশে থাকাকালীন নিজের অজস্র ছবি পোস্ট করতে দেখা যায় সুহানাকে। শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান। এখনও বি-টাউনে পা রাখেননি তিনি। তবে স্টাইল স্টেটমেন্ট দিয়ে চর্চার শিরোনামে থাকেন হামেশাই।

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছেন, সুহানা অভিনয় করতে চান। তার জন্য তাঁকে তিন-চার বছর অভিনয় শিখতে হবে, যদি সে সত্যিই অভিনয় করতে চায়। অভিনেতা এও জানিয়েছেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার গড়তে মন দেবে।

বন্ধ করুন