বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত মামলা : মাদককাণ্ডে সিদ্ধার্থ পিঠানির ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত
মিলল না রেহাই, জেলে থাকবেন পিঠানি (PTI)
মিলল না রেহাই, জেলে থাকবেন পিঠানি (PTI)

সুশান্ত মামলা : মাদককাণ্ডে সিদ্ধার্থ পিঠানির ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত

  • এনসিবি হেফাজতের মেয়াদ শেষ হতেই জুডিসিয়্যাল কাস্টডিতে পিঠানি। আগামী ১৪ দিন থাকবেন জেলে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদক মামলায় গ্রেফতার সিদ্ধার্থ পিঠানির বিপদ আরও বাড়ল। এনসিবি হেফাজতের মেয়াদ শেষের পর এবার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল সিদ্ধার্থ পিঠানিকে। খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে। 

গত বছর ১৪ই জুন প্রয়াত হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরপর থেকেই গোটা দেশে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে এই মামলা। আর এই মামলার তদন্তে যে নামটা বারেবারে ঘুরে ফিরে এসেছে তা হল সিদ্ধার্থ পিঠানি। কে তিনি? প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার এবং ফ্ল্যাট মেইট। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে গত ২৬শে মে হায়দরাবাদ থেকে এনডিপিএস আইনের আওতায় গ্রেফতার হন সিদ্ধার্থ পিঠানি। পরে তাঁকে মুম্বইয়ে নিয়ে আসা হয়। ১ লা জুন পর্যন্ত এনসিবি হেফাজত মঞ্জুর হয়েছিল অভিযুক্তর, পরে তা বেড়ে হয় ৪ঠা জুন। এনসিবি মেয়াদ শেষ হওয়ার পর আদালতে তোলা হলে আজ বিচারক সিদ্ধার্থ পিঠানির ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেছে। সূত্রের খবর, জামিনের জন্য আবেদন জানাবেন পিঠানি। 

এনসিবি সূত্রের খবর সংস্থার তদন্তকে গত বছর অগস্ট থেকেই এড়িয়ে চলেছে। কিন্তু চলতি বছর এপ্রিলে নতুন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি জিম থেকে গ্রুপ ছবি পোস্ট করেন পিঠানি। পাশাপাশি দু-সপ্তাহ আগেই নিজের বাগদানের ছবিও ইনস্টায় পোস্ট করেন তিনি।সেই সূত্র ধরেই গ্রেফতার হন সিদ্ধার্থ পিঠানি। অভিযুক্তকে জেরা করে বেশকিছু তথ্য হাতে এসেছে এনসিবির, তবে সেই নিয়ে এখনই কোনও বয়ান দিতে না-রাজ। সিদ্ধার্থ পিঠানির বয়ানের ভিত্তিতে আগামী কয়েক দিনের মধ্যেই বেশকিছুজনকে সমন পাঠাতে পারে এনসিবি। বিরাট বড় মাদক ব়্যাকেটের সঙ্গে যুক্ত পিঠানি, এমনটাই মনে করছে এনসিবি- খবর সূত্রের। 

পিঠানির গ্রেফতারির পর সুশান্তের দুই পরিচারক নীরজ,কেশব-কেও জেরা করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদ করা হয়েছে প্রয়াত অভিনেতার বডিগার্ডকেও। 

বন্ধ করুন