বাড়ি > বায়োস্কোপ > 'একে অপরকে প্রচণ্ড ভালোবাসত সুশান্ত-সারা, তবে..', বিস্ফোরক দাবি সুশান্তের বন্ধুর
সত্যি কি সম্পর্কে জড়িয়ে ছিলেন কেদারনাথ জুটি ? 
সত্যি কি সম্পর্কে জড়িয়ে ছিলেন কেদারনাথ জুটি ? 

'একে অপরকে প্রচণ্ড ভালোবাসত সুশান্ত-সারা, তবে..', বিস্ফোরক দাবি সুশান্তের বন্ধুর

  • মুভি মাফিয়াদের চাপে পড়েই সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন সারা? প্রশ্ন তুললেন সুশান্তের বন্ধু স্যামুয়েল। 

সুশান্ত সিং রাজপুতের হাত ধরেই বলিউড সফর শুরু হয়েছিল সারা আলি খানের। কেদারনাথ পরবর্তী সময়ে এই দু'জনের প্রেম সম্পর্ক নিয়ে কম গুঞ্জন শোনা যায়নি বলিউডে। সুশান্তের জন্মদিন সেলিব্রেট করতে তড়িঘড়ি নিজের শ্যুটিং সেরে মুম্বই ফিরেছিলেন সারা, সেই খবর দুজনের চর্চিত লাভ-স্টোরির খবরকে আরও খানিকটা সঠিক প্রমাণ করেছিল। কিন্তু ২০১৯-এর শুরুর দিকে আচমকাই দূরত্ব তৈরি হয় দুজনের সম্পর্কে। নিজেদের প্রেম অথবা বিচ্ছেদ নিয়ে কোনওদিনই মুখ খোলেননি সুশান্ত-সারা। তবে দুজনের অন-স্ক্রিন অথবা অফ-স্ক্রিন কেমিস্ট্রি ছিল নজরকাড়া, এ কথা অস্বীকার করার কোনও জায়গা নেই। 

বৃহস্পতিবার সুশান্ত-সারার প্রেম সম্পর্ক নিয়ে বিস্ফোরক দাবি করলেন সুশান্তের কাছের বন্ধু, তথা তাঁর এক সময়ের সহকর্মী স্যামুয়েল হাওকিপ। তাঁর কথায় 'একে-অপরকে প্রচণ্ড ভালোবাসত সুশান্ত-সারা' কিন্তু সোনচিড়িয়ার বক্স অফিস ব্যর্থতার পরে আচমকাই ভেঙে যায় দুজনের সম্পর্ক।  ইনস্টাগ্রাম পোস্টে স্যামুয়েল লিখেছেন, 'আমার মনে আছে কেদারনাথের প্রমোশনের সময়..সুশান্ত-সারা পুরোপুরি একে অপরের প্রেমে ছিল…ওদের আলাদা করা যেত না..প্রচণ্ড পবিত্র,একদম শিশুদের মতো নিষ্পাপে ভরপুর। দুজনের প্রতি এত সম্মান ছিল যা আজকাল কোনও সম্পর্কে সচরাচর দেখা যায় না'।

স্যামুয়েল যোগ করেন, ‘সারা সুশান্তের পরিবারকেও প্রচণ্ড শ্রদ্ধা করত..ওর পরিবারের প্রত্যেক সদস্য, বন্ধু, এমনকি কর্মীদেরও। আমি জানি না সোনচিড়িয়ার ব্যর্থতার পরেই সুশান্তের সঙ্গে সারার ব্রেক-আপের সিদ্ধান্তে বলিউড মাফিয়াদের কোনও চাপ ছিল কিনা’।

এই পোস্টের ক্যাপশনে স্যামুয়েল স্টিফেন কোবস্কির একটি উদ্ধৃতি- ‘আমরা স্বীকার করি সেই ভালোবাসা যা আমাদের প্রাপ্য’। স্যামুয়েলর এই বক্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন সুশান্তের প্রো-টিমের অপর সদস্য তথা পবিত্র রিসতার পরিচালক কুশল জাভেরি। তিনি কমেন্ট বক্সে লেখেন, 'কাউকে একটা এটা বলতেই হত, তুই সাহস দেখালি ভাই ধন্যবাদ'।

সুশান্ত-সারার সম্পর্ক নিয়ে একবার বিস্ফোরক মন্তব্য করেছিলেন করিনা কাপুর খানও। সইফ পত্নীর সেই মন্তব্য ভাইরালও হয়ে যায় সুশান্তের মৃত্যুর পর, যেখানকে করিনাকে বলতে শোনা গিয়েছিল, সারাকে তিনি একটা উপদেশ দিতে চান- ‘ভুলেও নিজের প্রথম হিরোকে ডেট করো না’।

সুশান্তের মৃত্যুর পর কেদারনাথের সেটের একটা ছবি শেয়ার করেন সারা, লেখেন ‘সুশান্ত সিং রাজপুত’ সঙ্গে জুড়ে দেন একটি হার্ট ইমোজি। 

View this post on Instagram

Sushant Singh Rajput ❤️💔❣️

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

এই ছবিটা সুশান্ত টুইট করেছিলেন ২০১৮ সালের ডিসেম্বরে, সঙ্গে কেদারনাথ ছবির কাফিরানা গানের কিছু লাইন।

সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তির দিন সারা, সইফ এবং সুশান্তের বেশ কয়েকটি ছবি পোস্ট করে লেখেন- একমাত্র দুইজন পুরুষ যাঁরা স্যাত্রেঁ, ভ্যান গফ, টেলিস্কোপ,নক্ষত্রমণ্ডল,গিটার, সুমেরু প্রভা, ক্রিকেট, পিঙ্ক ফ্লয়েড,নুসরত সাহাব এবং অভিনয়ের খুঁটিনাটি নিয়ে আমার সঙ্গে কথা বলেছে। আর এটা হল সেই শেষ জিনিস যা তোমাদের দুজনের মধ্যে কমন-দিল বেচারা'।

বন্ধ করুন