বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে প্রথমবার মুখ খুললেন দিদি শ্বেতা
শ্বেতা সিং কীর্তির সঙ্গে সুশান্ত 
শ্বেতা সিং কীর্তির সঙ্গে সুশান্ত 

সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে প্রথমবার মুখ খুললেন দিদি শ্বেতা

  • মঙ্গলবার সন্ধ্যাতেই সামনে আসে রিয়া চক্রবর্তী ও তাঁর পুরো পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া সহ একাধিক অভিযোগ এনে  এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪৪ দিনের মাথায় অভিনেতার মৃত্যু বিচার চেয়ে সরাসরি সামনে এল তাঁর পরিবার। মঙ্গলবার সুশান্তের মৃত্যুর জন্য বান্ধবী রিয়া চক্রবর্তীকে দায়ি করে প্রয়াত অভিনেতার বাবার এফআইআর দায়েরের খবর সামনে আসে। রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া,ষড়যন্ত্র, আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনেছে সুশান্তের পরিবার। এদিন গভীর রাতে সুশান্তের মৃত্যুর বিচার চাইলেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। 

এদিন সুশান্তের পাটনার বাড়িতে তাঁর স্মরণে ফুল,মালা দিয়ে সাজিয়ে রাখা একটি ছবি পোস্ট করে শ্বেতা লেখেন,'যদি সত্যের কোনও গুরুত্ব না থাকে তাহলে চিরকাল কোনও কিছুরই থাকবে না'। সঙ্গে জুড়ে দেন হ্যাশট্যাগ #justiceforsushantsinghrajput, অভিনেতার মৃত্যুর পর থেকেই তাঁর মৃত্যুর বিচারের দাবিতে সরব হয়েছেন সুশান্ত ভক্তরা। অবশেষে এই আন্দোলনে অভিনেতার পরিবারকে পাশে পাওয়ায় খুশি তাঁরাও। 

সম্প্রতি সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়ে অভিনেতার পরিবারের নীরবতা নিয়েও মুখ খোলেন শ্বেতা। এক সুশান্ত ভক্তের অভিনেতার দিদি শ্বেতাকে প্রশ্ন করেছিলেন-'গোটা দেশ যখন পাশে আছে তখন কেন সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন না তাঁরা'? জবাবে শ্বেতা জানান, 'আমরা অপেক্ষা করছি মুম্বই পুলিশের তদন্ত শেষ হওয়ার এবং তাঁদের ফাইনাল রিপোর্টের'।

যদিও সুশান্তের বাবার দায়ের করা এফআইআরে স্পষ্ট উল্লেখ রয়েছে মুম্বই পুলিশের তদন্ত নিয়ে খুশি নন তিনি। কারণ 'আসল দোষী'দের সঠিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না অভিযোগ তাঁর।  রিয়া চক্রবর্তী ও তাঁর পুরো পরিবারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় পাটনার রাজীব নগর থানায় অভিযোগ জানিয়েছে সুশান্তের পরিবার। গত শনিবার দায়ের করা হয়েছে এই এফআইআর। ইতিমধ্যেই এই মামলার তদন্ত করতে মুম্বই পৌঁছেছে পাটনা পুলিশের চার সদস্যের একটি দল।যাঁর নেতৃত্বে রয়েছেন নিশান্ত সিং। সবদিক খতিয়ে দেখা হবে,আশ্বাস দিয়েছেন পাটনা সেন্ট্রাল জোনের আইজি সঞ্জয় সিং। 

 

 

বন্ধ করুন