বাংলা নিউজ > বায়োস্কোপ > অনবদ্য ‘সেলস গার্ল’ স্বস্তিকা, গুলদস্তার ট্রেলারে নজর কাড়া অর্পিতা-দেবযানীও
মুক্তি পেল গুলদস্তার ট্রেলার 
মুক্তি পেল গুলদস্তার ট্রেলার 

অনবদ্য ‘সেলস গার্ল’ স্বস্তিকা, গুলদস্তার ট্রেলারে নজর কাড়া অর্পিতা-দেবযানীও

  • মুক্তি পেল পরিচালক অর্জুন দত্তর গুলদস্তার ট্রেলার। ২১ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। 

পরনে প্রিন্টেট সিল্ক শাড়ি, হাতে কাঁচের চুরি আর কাঁচা-পাকা চুল, সঙ্গে হিন্দি মেশানো ভাঙা বাংলা উচ্চারণ- এইভাবেই সামনে এলেন ‘সেলস গার্ল’ স্বস্তিকা, থুরি ডলি বাগরি। বুধবার প্রকাশ্যে এল ‘অব্যক্ত’ খ্যাত পরিচালক অর্জুন দত্তর নতুন ছবি গুলদস্তার ট্রেলার। ছবিতে স্বস্তিকা ছাড়াও অপর দুই প্রধান চরিত্রে রয়েছেন অর্পিতা চট্টোপাধ্যায় ও দেবযানী চট্টোপাধ্যায়। 

ছবির ট্রেলার নিজেকে রুপ কেয়ার কোম্পানির এক নম্বর সেলস গার্ল হিসাবে পরিচয় করিয়ে দেন স্বস্তিকা। তিন নারী ডলি,শ্রীরূপা এবং রেণুর জীবনের উঠাপড়া, সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে এই ছবি। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করে নিতে চলেছেন টলিগঞ্জের দুই দুঁদে অভিনেত্রী-স্বস্তিকা মুখোপাধ্যায় ও অর্পিতা চট্টোযপাধ্যায়। যা গুলদস্তা নিয়ে বাঙালি দর্শকদের উন্মাদনার অন্যতম কারণ, এই ছবির সেরা ইউএসপিও বটে। 

এই নারীকেন্দ্রিক ছবিতে শ্রীরূপার চরিত্রে পাওয়া যাবে অর্পিতাকে। যাঁর স্বামী স্বামী অর্ণবের ভূমিকায় রয়েছেন ঈশান মজুমদার। শ্রীরূপা ও অর্ণবের দাম্পত্য জীবনের টানাপোড়েনের ছবি উঠে এল ট্রেলারে। অন্যদিকে রেণুর (দেবযানী চট্টোপাধ্যায়) সমস্যার কেন্দ্রবিন্দুতে রয়েছে অসুস্থ শাশুড়ি এবং ছেলে টুকাই (অনুভব কাঞ্জিলাল)। কীভাবে দুই গৃহিনীর জীবনকে ছুঁয়ে যাবে প্রাণবন্ত ‘সেলস গার্ল’ ডলি বাগরি, কেমনভাবে গড়ে উঠবে এক অটুট বন্ধুত্বের সম্পর্ক তা নিয়েই এগোবে গুলদস্তার গল্প। 

ছবিতে অনান্য চরিত্রে অভিনয় করেছেন অনুরাধা মুখোপাধ্যায়, ছন্দা কারনজি চট্টোপাধ্যায় এবং অভিজিত্ গুহ। এপ্রিল মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে করোনার জেরে আটকে যায় মুক্তি। সিনেমা হল খোলার সরকারি অনুমতি মেলার পরই টিম ‘গুলদস্তা’ জানিয়ে দিয়েছিল পুজোতেই হাজির হবে এই ছবি। বুধবার শহরের এক পাঁচ তারা হোটেলে প্রকাশ্যে এল ‘গুলদস্তা’র ট্রেলার। হাজির ছিলেন পরিচালক অর্জুন দত্ত সহ দেবযানী চট্টোপাধ্যায়, ইশান মজুমদার, অনুরাধা মুখোপাধ্যায়, অনুভব কাঞ্জিলালরা।

ট্রেলার লঞ্চের মঞ্চে ইশান,দেবযানী ও অনুরাধা (বাঁ দিক থেকে)
ট্রেলার লঞ্চের মঞ্চে ইশান,দেবযানী ও অনুরাধা (বাঁ দিক থেকে)
পরিচালক অর্জুন দত্তের সঙ্গে দেবযানী এবং সংগীত শিল্পী সায়নির সঙ্গে অভিনেতা অনুভব কাঞ্জিলাল
পরিচালক অর্জুন দত্তের সঙ্গে দেবযানী এবং সংগীত শিল্পী সায়নির সঙ্গে অভিনেতা অনুভব কাঞ্জিলাল

গত বছর এই ছবির গ্র্যান্ড লঞ্চ অনুষ্ঠানে অর্পিতা চট্টোপাধ্যায় জানিয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করা নিয়ে তাঁর অনুভূতির কথা। অভিনেত্রীর জানান, ‘একজন ভালো অভিনেত্রীর সঙ্গে কাজ করাটা সবসময়ই বড় পাওনা। পাশে ভালো অভিনেতা থাকলে নিজের আরও ভালো কাজ করার তাগিদ জন্মায়-স্ক্রিনে ব্যালান্স বজায় করার জন্য। সেই জায়গা থেকে খুব এক্সাইটেড ছিলাম যে আমাকে আরও ভালো করতে হবে। তবে স্বস্তিকার সঙ্গে কাজ মানে এক্সাইটমেন্টের পাশাপাশি নার্ভাসনেসটাও থাকবে’।

রূপ প্রোডাকশন অ্যান্ড এন্টারটেনমেন্টের প্রযোজনায় আগামী ২১ অক্টোবর মুক্তি পেতে চলেছে গুলদস্তা। 

বন্ধ করুন