বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হাসিন দিলরুবা'-র পর তাপসীর 'রেশমি রকেট'-ও মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে?
'রেশমি রকেট'-এর একটি দৃশ্যে তাপসী পান্নু। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
'রেশমি রকেট'-এর একটি দৃশ্যে তাপসী পান্নু। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

'হাসিন দিলরুবা'-র পর তাপসীর 'রেশমি রকেট'-ও মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে?

  • ‘হাসিন দিলরুবার পর তাপসী পান্নু অভিনীত 'রেশমি রকেট'-ও মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বরেই নাকি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে এই স্পোর্টস ড্রামা।

এইমুহূর্তে তাপসী পান্নুর হাতে জমে রয়েছে বেশ কয়েকটি ছবি। করোনার সুবাদে তাঁর অভিনীত একাধিক ছবি তৈরি হয়েও বাক্সবন্দি অবস্থায় পড়ে রয়েছে। তবে চলতি মাসের শুরুতেই জানা যায় তাপসী অভিনীত ' হাসিন দিলরুবা' মুক্তি পেতে চলে ওটিটি প্ল্যাটফর্মে। চলতি সপ্তাহেই নেটফ্লিক্সে এই ছবির টিজার ও ট্রেলার মুক্তি পাওয়ামাত্রই তা নিমিষে হয়েছে ভাইরাল। ছবিতে তাপসীকে রোম্যান্স করতে দেখা যাবে বিক্রান্ত মেসি এবং হর্ষবর্ধন রানের সঙ্গে।আগামী ২রা জুলাই নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হাসিন দিলরুবা’।

এবার জানা গেল বিনিল ম্যাথু পরিচালিত এই মার্ডার মিস্ট্রির পরপরই তাপসীর আরও একটি ছবির ডিজিট্যাল প্রিমিয়ার হতে চলেছে। সহজ কথায়, বড়পর্দার বদলে সেই ছবিও মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। ছবির নাম 'রেশমি রকেট'। বহুল আলোচিত তাপসীর এই স্পোর্টস ড্রামার মুক্তি পাওয়া নিয়ে জল্পনা চলছে অনেকদিন ধরেই। শোনা যাচ্ছে রনি স্ক্রুওয়ালা, সহ ছবির আরও এক সহ-প্রযোজক নাকি ইতিমধ্যেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও-র সঙ্গে কথাবার্তা পাকা করে ফেলেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বরেই অ্যামাজন-এ মুক্তি পাবে 'রেশমি রকেট'।

গুজরাটের ছোট্ট এক শহরাঞ্চল থেকে উঠে আসা রেশমি নামের এক দৌড়বিদের আন্তর্জাতিক মঞ্চে স্বীকৃতি পাওয়ার যাত্রার গল্প শোনাবে এই ছবি। রেশমির কর্মকান্ড নিয়েই এগোবে এই ছবির গল্প। আকর্ষ খুরানা পরিচালিত এই স্পোর্টস ড্রামার জন্য নিজেকে নিংড়ে দিয়েছেন তাপসী। 'রেশমি রকেট' এর খাতিরে অভিনেত্রীর 'ফিজিক্যাল ট্রান্সফর্মেশন' এর ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ছবিতে তাপসী ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সুপ্রিয়া পাঠককে।

বন্ধ করুন