বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তড়প’-এর নায়িকা হয়ে ওঠার পিছনে রয়েছে 'দ্য ডার্টি পিকচার', এ কী বললেন তারা!
তারা সুতারিয়া।(ছবি সৌজন্যে - টুইটার)
তারা সুতারিয়া।(ছবি সৌজন্যে - টুইটার)

‘তড়প’-এর নায়িকা হয়ে ওঠার পিছনে রয়েছে 'দ্য ডার্টি পিকচার', এ কী বললেন তারা!

  • 'দ্য ডার্টি পিকচার’ ছবির পরিচালক মিলন লুথরিয়ার ‘তড়প’ ছবিতে নবাগত আহান শেট্টির বিপরীতে এই ছবিতে দেখা মিলবে করণের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২'-এর নায়িকা তারা সুতারিয়ার।

‘দ্য ডার্টি পিকচার’ ছবির পরিচালক মিলন লুথরিয়ার ‘তড়প’ ছবির সঙ্গে রুপোলি সফর শুরু হবে আহান শেট্টির।আহানের বিপরীতে এই ছবিতে দেখা মিলবে করণের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২'-এর নায়িকা তারা সুতারিয়ার। ছবির ট্রেলার থেকেই স্পষ্ট রোম্যান্টিক-অ্যাকশন জঁর ছবি হতে চলেছে ‘তড়প'। এইমুহূর্তে ছবির প্রচারে দারুণ ব্যস্ত তারা। তবে জানেন কি ঠিক কীভাবে এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি?

সম্প্রতি, ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খোলেন তারা। বলি-সুন্দরীর কথায়, সেই সময় চেন্নাইয়ে একটি পণ্যের বিজ্ঞাপনের শ্যুট করছিলাম। এমন সময় সাজিদ নাদিয়াদওয়ালার টিমের তরফে ফোন পাই যে সাজিদ স্যার একটি সিনেমার ব্যাপারে কথা বলার জন্য দেখা করতে চাইছেন। গেলাম। দেখলাম সাজিদ স্যার এবং মিলন লুথারিয়া বসে রয়েছেন। আহানও ছিল। সেদিনই প্রথম ওই দু'জনের সঙ্গে পরিচয় হয়েছিল আমার। একথা সেকথার ফাঁকে আমাকে মিলন স্যার তাঁর 'দ্য ডার্টি পিকচার' এর চিত্রনাট্যের একটি অংশ পড়তে বললেন। পড়লাম। এরপর আহানের সঙ্গে ওই ছবিরই একটি দৃশ্য অভিনয় করলাম। সেদিন সেই ঘরেই বেশ কিছু ক্যামেরা আগে থেকেই সেট করা ছিল। এরপর মনিটরে আমাদের দু'জনের পারফরমেন্স কেমন হয়েছে তাতে একবার চোখ বুলিয়ে নিলেন সাজিদ স্যার এবং মিলন স্যার'।

‘তড়প' এর ছবির পোস্টারে আহান শেট্টির সঙ্গে তারা সুতারিয়া।(ছবি সৌজন্যে - টুইটার)
‘তড়প' এর ছবির পোস্টারে আহান শেট্টির সঙ্গে তারা সুতারিয়া।(ছবি সৌজন্যে - টুইটার)

সামান্য থেমে বলি-অভিনেত্রী আরও জানান যে শ্যুটিংয়ের ঝলক দেখেই দারুণ পছন্দ হয় দু'জনের। এরপরেই এরপরেই সাজিদ নাদিয়াদওয়ালা তাঁকে এই ছবি কথা ফাঁস করেন এবং প্রতাবও দেন। যা পাওয়ামাত্রই সেই প্রস্তাবে এককথায় রাজি হয়ে যান তারা। চলতি বছর মার্চের ছবির শ্যুটিং শেষ করেছেন আহান-তারা। নির্মাতাদের কথায় এই ছবিতে ‘অভূতপূর্ব প্রেমের গল্প’।এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা, পরিচালনায় মিলন লুথরিয়া। প্রসঙ্গত, ২০১৫ সালে সলমন খানের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল সুনীল কন্যা আথিয়ার। আর ছ বছর পর বলিউড সফর শুরু হচ্ছে সুনীল পুত্রের।

 

বন্ধ করুন