বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সাদা-কালোর মতো সব বিষয় অত সহজ নয়’, নতুন ইনিংস শুরুর আগে বার্তা শ্রাবন্তীর
শ্রাবন্তীর রহস্যজনক বার্তা 
শ্রাবন্তীর রহস্যজনক বার্তা 

‘সাদা-কালোর মতো সব বিষয় অত সহজ নয়’, নতুন ইনিংস শুরুর আগে বার্তা শ্রাবন্তীর

  • ইনস্টাগ্রামে কার উদ্দেশে এই বার্তা লিখলেন শ্রাবন্তী? 

বিয়ে বিতর্ক, রাজনৈতিক কেরিয়ারের শুরুতেই ধাক্কা, নতুন প্রেমের গুঞ্জন- শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময়ই সংবাদ শিরোনামে। গত বছর পুজোর সময় থেকেই এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভাঙনের মুখে নায়িকার তিন নম্বর বিয়ে। সেই নিয়ে কম আলোচনা হয়নি। এর মাঝেই গত কয়েক মাস ধরে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন ডানা মিলেছে টলিপাড়ার অলিতেগলিতে। বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে নিজের একটি সাদা-কালো ছবি নিজস্বী শেয়ার করে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নায়িকা। 

শ্রাবন্তীর ক্যাপশনে লেখা- ‘সাদা-কালোর মতো সব বিষয় অতটা সহজও নয়।’ কার উদ্দেশে এই বার্তা দিলেন শ্রাবন্তী? উঠছে প্রশ্ন। প্রেমের মামলায় বড্ড আনলাকি তিনি, পরিচিতদের একথা অজানা নয়, চট জলদি প্রেমে পড়েন অভিনেত্রী, আর প্রেমে পড়লে তিনি বিয়েও করেন। কিন্তু রাজীব বিশ্বাসের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনে ছেদের পর মাত্র এক বছর টিকে ছিল কৃষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে। অন্যদিকে বছর দেড়েকের মাথাতেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা হন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তীকে ফিরে পেতে মরিয়া রোশন, কিন্তু ‘আমি তোমার সঙ্গে সংসার করতে চাই না’ সাফ জানিয়েছেন শ্রাবন্তী। 

দু দিন আগেই ইনস্টাগ্রামের দেওয়ালে একটি নিজস্বী পোস্ট করে আরও একটি ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নায়িকা। লিখেছিলেন, ‘যে কোনও সিদ্ধান্তে, সময়ের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে’। টলিগঞ্জে গুঞ্জন, অভিরূপ নাগচৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমও করছেন তিনি। গত মাসেই চর্চিত প্রেমিকের জন্মদিনও সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। অভিরূপের পরিবারের সঙ্গেও ঘনিষ্ঠতা বেড়েছে শ্রাবন্তীর, সেই প্রমাণও মিলেছে।

অভিরূপের জন্মদিনে শামিল শ্রাবন্তীর পরিবার 
অভিরূপের জন্মদিনে শামিল শ্রাবন্তীর পরিবার 

গত সপ্তাহেই বাইরে ‘মি-টাইম’ কাটালেন নায়িকা। তবে ব্যক্তিগত জীবন যতই চড়াই-উতরাই থাকুক না কেন, পেশাদার জীবনে একের পর এক নতুন মাইলস্টোন ছুঁয়ে ফেলছেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় অভিনেত্রীর প্রথম ওয়েব সিরিজ ‘দুজনে’। এই প্রথমবার ওয়েব সিরিজে কাজ করেছেন নায়িকা, সঙ্গী পুরোনো বন্ধু সোহম চক্রবর্তী। 

বন্ধ করুন