বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাংলা নিয়ে আন্তরিকতার অভাব...', BJP-র সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন শ্রাবন্তীর
শ্রাবন্তী। 
শ্রাবন্তী। 

'বাংলা নিয়ে আন্তরিকতার অভাব...', BJP-র সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন শ্রাবন্তীর

  • টুইট করে শ্রাবন্তী লেখেন, ‘বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি।’

বিজেপি ছাড়লেন অভিনেতা শ্রাবন্তী। আজ এক টুইট করে শ্রাবন্তী লেখেন, 'বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। এই দলের হয়ে আমি গত রাজ্য নির্বাচনে লড়াই করেছি। (সম্পর্ক ছিন্ন করার) কারণ হল বাংলার স্বার্থকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের উদ্যোগ এবং আন্তরিকতার অভাব...'

চলতি বছর বিধানসভা নির্বাচনের আগে আচমকা কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘওষের হাত ধরে বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। কিন্তু ভোটের ফল বের হওয়ার পর দেখা যায়, বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন শ্রাবন্তী। এরপর থেকে রাজনীতির ময়দানে সেভাবে আর দেখা যায়নি শ্রাবন্তীকে।

বিজেপিতে থাকাকালীনই তথাগত রায়ের আক্রমণের শিকার হয়েছিলেন শ্রাবন্তী। শ্রাবন্তী সহ বিজেপিতে যোগ দেওয়া তারকাদের 'নগরের নটি' কটাক্ষ করে কৈলাস, দিলীপ, অরবিন্দ মেনন, শিবপ্রকাশদের তোপ দেগেছিলেন তথাগত রায়। অভিযোগ করেছিলেন, 'নগরের নটিরা টাকা নিয়ে কেলি করেছে।' বেহালা পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থী তথা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মুখ্য নির্বাচনী এজেন্টকে নিয়েও প্রশ্ন তুলেছিলেন তথাগত রায়।

আর এরপরই শ্রাবন্তীর শিবির বদলের জল্পনা বাড়ছিল। এরই মাঝে গত অগস্টে অভিনেতার জন্মদিনে শ্রাবন্তীকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই শুভেচ্ছা পত্র ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, এটাই তাঁর জন্মদিনের সেরা উপহার। এরপর থেকেই জল্পনা শুরু হয় তবে কি এবার তৃণমূলে যোগ দিচ্ছেন অভিনেত্রী? সেই জল্পনার মাঝেই এবার বিজেপি ছাড়ার ঘোষণা করলেন শ্রাবন্তী।

 

বন্ধ করুন