বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha: শাহরুখ হাতে চুমু খেতেই ভাগ্য খুলল! মুম্বই উড়ে গেলেন তৃণা, বলিউড থেকে এল ডাক?

Trina Saha: শাহরুখ হাতে চুমু খেতেই ভাগ্য খুলল! মুম্বই উড়ে গেলেন তৃণা, বলিউড থেকে এল ডাক?

তৃণা

Trina Saha: মুম্বই কলিং! শীতের দুপুরে শহর ছাড়লেন ‘গুণগুণ’। কী জন্য আচমকা তৃণার মুম্বই সফর? 

বাংলা টেলিভিশনের অন্যতম সফল অভিনেত্রী তিনি। কথা তৃণা সাহার। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন তৃণা। লিখেছিলেন- ‘সিনেমার অভিনেতা/অভিনেত্রী বা টেলিভিশনের অভিনেতা/অভিনেত্রীদের কি কোনো শ্রেণী দিয়ে ভাগ করা যায়?’ সেই পোস্ট নিমেষে ভাইরাল হয়। গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে অভিনেত্রী। কলকাতা চলচ্চিত্র উৎসবে শাহরুখ-রানিদের সঙ্গে এক মঞ্চে ধরা দিয়েছেন ছোট পর্দার গুণগুণ। সেখানে শাহরুখ খানের সঙ্গে তৃণার ছবি ভাইরাল হয়। টেলি নায়িকার হাতে আলতো চুমুও খেয়েছিলেন বাদশা। আর এবার কি বলিউড থেকে ডাক পেলেন তৃণা?

বৃহস্পতিবার এয়ারপোর্ট থেকে একটি ছবি পোস্ট করেন তৃণা। সেখান লেখা- ‘সি ইউ মুম্বই'। তৃণার পরনে শরীর চাপা সাদা প্যান্ট, কালো টি-শার্টের উপর সুবজ জ্যাকেট পরেছেন অভিনেত্রী। সঙ্গে একটি কালো রঙা স্লিং ব্যাগ। খোলা চুল আর রোদচশমায় ঝলমল করেছেন নায়িকা।

তাহলে কার সঙ্গে দেখা করতে মায়ানগরীতে তৃণা? বলিউড থেকে ডাক পেয়েই আরব সাগর পারে উড়ে গেলেন? এই ব্যাপারে এক সংবাদমাধ্য়মকে অভিনেত্রী জানান, ‘না, বলিউডে কোনও কাজের জন্য নয় এবং বিজ্ঞাপনের কাজের জন্যই আসা’।

শুধু টেলিভিশন নয়, সিনেমার পর্দাতেও দর্শক দেখেছে তৃণাকে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। টলিউডের সুপারস্টার নায়কদের চেয়েও বেশি তৃণার ফলোয়ার সংখ্যা। বাংলা টেলিভিশনের পর্দায় একের পর এক হিট মেগা উপহার দিয়েছেন অভিনেত্রী।

'খড়কুড়োর পর খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরছেন তৃণা। সিরিয়ালের নাম সোনায় সোহাগা। তৃণার সঙ্গে এই ধারাবাহিকে থাকছেন কৌশিক রায় এবং ইন্দ্রাশিস রায়। কেমন হবে সোনায় সোহাগা-র কাহিনি? জানা যাচ্ছে, রাজনৈতিক প্রেক্ষাপটে ভালোবাসার গল্প বলবে নতুন এই ধারাবাহিক। আর সেই ভালোবাসা যে ত্রিকোণ হবে তা বোঝাই যাচ্ছে সিরিয়ালের কাস্টিং দেখে। খুব শীঘ্রই এই সিরিয়ালের প্রমো শ্যুট হবে। নতুন বছরে স্টার জলসার বড় বাজি হতে চলেছে ‘সোনায় সোহাগা’।

বায়োস্কোপ খবর

Latest News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.