বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: দেবশ্রীর দাপটে ‘মিঠাই’-এর সেরার আসন টালমাটাল! সেরা পাঁচে নেই ‘খড়কুটো’
মিঠাই-এর আসন এবার টলোমলো? 
মিঠাই-এর আসন এবার টলোমলো? 

TRP তালিকা: দেবশ্রীর দাপটে ‘মিঠাই’-এর সেরার আসন টালমাটাল! সেরা পাঁচে নেই ‘খড়কুটো’

  • সেরা পাঁচে জায়গা হল না স্টার জলসার কোনও ধারাবাহিকের, প্রথমস্থান কি ধরে রাখতে পারল ‘মিঠাই’? 

গত দু-সপ্তাহ ধরে বাংলা টেলিভিশনের টিআরপি চার্টের সেরা তিনে কোনও হেরফের নেই। বিশেষ কারণে চলতি সপ্তাহে বৃহস্পতিবার টিআরপি তালিকা সামনে আসেনি, বদলে আজ (শুক্রবার) প্রকাশিত হল মিঠাই, সর্বজয়া, গুনগুন, শ্রীময়ীদের সাপ্তাহিক রিপোর্ট কার্ড। চলতি সপ্তাহের টিআরপি তালিকাতেও নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করল ‘মিঠাই’। তবে নম্বর কমেছে সৌমিতৃষা-আদৃত অভিনীত এই সিরিয়ালের, অন্যদিকে নম্বর বেশখানিকটা বাড়িয়ে তৃতীয়স্থান ধরে রাখল ‘সর্বজয়া’ (৮.৭)। চলতি সপ্তাহে ১১.৪ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম মিঠাই, ৮.৯ পেয়ে দু নম্বর স্থান ধরে রেখেছে ‘অপরাজিতা অপু’।

গত মাসে শুরু হয়েছে ‘সর্বজয়া’র সফর। শুরু থেকেই দেবশ্রী রায়ের কামব্যাক শো সেরা তিনে জায়গা করে নিয়েছে। ‘অপরাজিতা অপু’র ঘাড়ে রীতিমতো নিঃশ্বাস ফেলছে এই শো। যে কোনও সময় বাজি উলটে যেতে পারে। অন্যদিকে এই সপ্তাহে ‘যমুনা ঢাকি’ ও ‘কৃষ্ণকলি’ সেরা পাঁচে জায়গা করে নিয়েছে। দুই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৮.০ ও ৭.৯, ফের একবার সেরা পাঁচে জায়গা করে নিতে পারল না স্টার জলসা চ্যানেলের কোনও সিরিয়াল। 

নম্বর কমিয়ে একধাপ নীচে নেমে গেল ‘খড়কুটো’, সৌগুনের প্রাপ্ত নম্বর ৭.৭। রোহিত-শ্রীময়ীর বিয়ের টুইস্টেও খুব বেশি কাজ হয়নি। ৬.৭ পয়েন্ট নিয়ে নবম স্থানেই আটকে ইন্দ্রানী হালদারের এই ধারাবাহিক। 

চলুন এক নজরে দেখে নিন  এই সপ্তাহের সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৪ (প্রথম)

অপরাজিতা অপু- ৮.৯ (দ্বিতীয়)

সর্বজয়া- ৮.৭ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.০ (চতুর্থ)

কৃষ্ণকলি-  ৭.৯ (পঞ্চম)

খড়কুটো- ৭.৭ (ষষ্ঠ)

রানি রাসমনি- ৭.১ (সপ্তম)

ধুলোকণা- ৬.৯ (অষ্টম)

শ্রীময়ী- ৬.৭ (নবম)

মহাপীঠ তারাপীঠ- ৬.৬ (দশম)

চলতি সপ্তাহেও প্রথম দশে জায়গা করতে পারেনি 'মন ফাগুন'। ৫.৮ রেটিং পয়েন্ট নিয়ে ১২তম স্থানে রয়েছে স্টার জলসার অন্যতম চর্চিত এই ধারাবাহিক। তবে গত সপ্তাহের চেয়ে সামন্য বেড়েছে শন-সৃজলা জুটির এই ধারাবাহিকের রেটিং। মন ফাগুনের সঙ্গেই শুরু হওয়া চ্যানেলের অপর ধারাবাহিক ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা' টিআরপির লড়াইয়ে এঁটে না উঠায় একমাসের মধ্যেই স্লট বদল হচ্ছে এই সিরিয়ালের। ৩.৪ রেটিং পয়েন্ট নিয়ে ২০তম স্থানে রয়েছে এই শো। 

বন্ধ করুন