বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: সেরা দশে নেই ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’, রাজপাট বজায় রাখল মিঠাই, খুকুমণিরা

TRP List: সেরা দশে নেই ‘খড়কুটো’, ‘শ্রীময়ী’, রাজপাট বজায় রাখল মিঠাই, খুকুমণিরা

টিআরপি-তে ফের সেরা মিঠাই

টিআরপি তালিকায় সেরা দশে জায়গাই পেল না শ্রীময়ী! গুনগুন-বাবিনের গল্প থেকেও মুখ ফেরালো দর্শক। 

খুকুমণির হাত ধরে স্টার জলসার টিআরপির মরা গাঙে জোয়ার ফিরেছে ঠিকই, কিন্তু মিঠাই রানির রাজত্বে থাবা বসাতে এখনও পর্যন্ত সফল নয় কেউই। বছরের শেষ মাসেও তাই নিজের রাজপাট কায়েম রেখেছে উচ্ছেবাবু আর তার তুফান মেল। 

বৃহস্পতিবার মানেই টিআরপি রেজাল্ট সামনে আসবার দিন। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রাখল মিঠাই। এই সপ্তাহে ১১.১ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম স্থান ধরে রেখেছে মিঠাই। স্বভাবতই উচ্ছসিত মিঠাই ভক্তরা। এই নিয়ে একটানা ৩৭ সপ্তাহ টিআরপি চার্টে প্রথম মোদক পরিবার। এই সাফল্য মোটেই চাড্ডিখানি কথা নয়! 
এই সপ্তাহে দ্বিতীয় স্থান খোয়ালো খুকুমণি হোম ডেলিভারি, তবে চ্যানেল সেরা । এক ধাপ নীচে নেমেছে স্টার জলসার এই হিট মেগা। এইবার যৌথভাবে দ্বিতীয় উমা ও যমুনা ঢাকি। দুজনের সংগ্রহে ৯.৫ রেটিং পয়েন্ট। অন্যদিকে ৯.১ নম্বর পেয়ে তৃতীয় খুকুমণি। সর্বজয়া এবং অপরাজিতা অপু যুগ্মভাবে চার নম্বর স্থানটি দখল করেছে, তাঁদের প্রাপ্য নম্বর ৮.০। সেরা পাঁচে জায়গা করে নিয়েছে ঋষিরাজ আর পিহুর প্রেমের গল্পও। মন ফাগুনের সংগ্রহে ৭.৯ রেটিং পয়েন্ট। অন্যদিকে প্রায় শেষলগ্নে এসে টিআরপি তালিকায় সেরা দশে জায়গাই পেল না শ্রীময়ী! একই হাল ‘খড়কুটো’র। ৬.৬ রেটিং পয়েন্ট নিয়ে ১২তম স্থান পেয়েছে শ্রীময়ী, আর  ৬.৩ পয়েন্টের সঙ্গে ত্রায়োদশ স্থানে নেমে গেছে সৌগুনের কাহিনি। 

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

মিঠাই- ১১.১ (প্রথম)

উমা- ৯.৫ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.৫ (দ্বিতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.১  (তৃতীয়)

সর্বজয়া- ৮.০ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৮.০ (চতুর্থ)

মন ফাগুন- ৭.৯ (পঞ্চম)

ধুলোকণা- ৭.৬ (ষষ্ঠ)

আয় তবে সহচরী- ৭.৬ (ষষ্ঠ)

খেলাঘর- ৭.৫ (সপ্তম)

রাণী রাসমণি- ৭.২ (অষ্টম)

গঙ্গারাম- ৭.১ (নবম)

কৃষ্ণকলি-  ৬.৮ (দশম)

বছর শেষেও মিঠাই রানির ম্যাজিকে বুঁদ গোটা বাংলা তা বলাই যায়। রাত আটটা বাজলেই এখন বাঙালির ড্রয়িং রুমের বোকাবাক্সটিতে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে ‘তুফান মেল’। চলতি বছরের শুরুতেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘মিঠাই’। লিড রোলে সৌমিতৃষা কুণ্ডু এবং আদৃত রায়। এর আগে ছোটপর্দায় বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন সৌমিতৃষা, তবে মিঠাই তাঁর কেরিয়ারের একটা মোড় ঘোরানো মাইলফলক। অন্যদিকে এই সিরিয়ালের সঙ্গেই ছোট পর্দায় পা রেখেছেন ‘প্রেম আমার ২’, ‘নূরজাহান’-এর মতো বাংলা ছবির নায়ক আদৃত।

 

 

বন্ধ করুন