বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal: ভিকি কৌশলের মায়ের জন্মদিনে কী করলেন অভিনেতা? বউমা ক্যাটরিনাই বা কী করলেন

Vicky Kaushal: ভিকি কৌশলের মায়ের জন্মদিনে কী করলেন অভিনেতা? বউমা ক্যাটরিনাই বা কী করলেন

ভিকি কৌশলের মায়ের জন্মদিন

Vicky Kaushal: ভিকি কৌশল তাঁর মায়ের জন্মদিনে কী করল জানেন? তেল মালিশ করার একটি ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আর তাতে 'বউমা ক্যাটরিনা করলেন রিঅ্যাক্ট!

আদর্শ ফ্যামিলি পারসন কাকে বলে সেটা ভিকি কৌশলকে দেখলে বোধহয় খানিকটা আন্দাজ পাওয়া যায়। একদিকে তিনি যেমন স্ত্রীর জন্মদিনে মিষ্টি একটি ভিডিও পোস্ট করে উইশ করেন, তেমনই মায়ের জন্মদিনেও একটি আদর ভরা পোস্ট করে সকলের মন কেড়ে নেন। ৩ নভেম্বর ভিকি কৌশলের মায়ের জন্মদিন। এদিন অভিনেতা তাঁর মায়ের সঙ্গে একটি মিষ্টি আনন্দঘন মুহূর্তের ভিডিও পোস্ট করেন। আর তাতেই রিঅ্যাক্ট করেন ক্যাটরিনা।

বীণা কৌশল, অর্থাৎ ভিকি কৌশলের মায়ের জন্মদিনের দিন অভিনেতা একটি তেল মালিশ করার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এর আগেও তিনি একাধিকবার তাঁর পরিবারের সঙ্গে কাটানো নানান সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছেন। কখনও ক্যাটরিনার সঙ্গে তাঁদের বিয়ের পর প্রথম দীপাবলির ভিডিও তো কখনও অন্য কিছু। মায়ের জন্মদিনে এবার তার ব্যতিক্রম হল না। ক্যাটরিনা কাইফ এই ভিডিওতে এখন লাল রঙের হার্ট ইমোজি কমেন্ট করেছেন।

ভিকি কৌশল এই ভিডিও পোস্ট করে লেখেন যে, 'মা তোমার হাতের মার যেমন সুন্দর, তেমনই সুন্দর তেল মালিশ।' পোস্টার শেষে অভিনেতা মাকে ভালোবাসা জানানোর কথা ভোলেন না।

অন্যদিকে কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ভিকি কৌশল তাঁর সপরিবারে একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানে দেখা গি়েছিল ছিল ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, সানি কৌশল, শ্যাম কৌশল এবং বীণা কৌশলকে। অর্থাৎ গোটা পরিবারকে। সেখানে তিনি ক্যাপশন হিসেবে লেখেন যে 'আমার ভিত, আমার শক্তি, আমার সব কিছু।' তিনি যে সৌভাগ্যবান সেটাও জানান এই পোস্টে।

বন্ধ করুন