বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: করিনার মুড সুইং ঠিক করল তৈমুর; রণধীরের সঙ্গে সইফ-পুত্রের তুলনা নেটপাড়ার
বাড়ির বারান্দায় আপনমনে দোলনায় ঝুলছে ছোট্ট তৈমুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বাড়ির বারান্দায় আপনমনে দোলনায় ঝুলছে ছোট্ট তৈমুর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: করিনার মুড সুইং ঠিক করল তৈমুর; রণধীরের সঙ্গে সইফ-পুত্রের তুলনা নেটপাড়ার

  • ইনস্টাগ্রামে বড় ছেলে তৈমুরের একটি ভিডিয়ো শেয়ার করেছেন করিনা কাপুর।করিনার ফলোয়ার্সরা তো বটেই, পরিবারের সদস্য ও বন্ধুরাও এই ভিডিয়ো দেখে দারুণ খুশি হয়েছেন।

ইনস্টাগ্রামে বড় ছেলে তৈমুরের একটি ভিডিয়ো শেয়ার করেছেন করিনা কাপুর। ভিডিয়োতে দেখা যাচ্ছে বাড়ির বারান্দায় দোলনায় দিব্যি আপনমনে দোল খাচ্ছেন খুদে তৈমুর। আর সে যে বেশ আনন্দেই আছে তা তাঁর মুখের খিলখিলিয়ে হাসি দেখলেই দিব্যি টের পাওয়া যাচ্ছে। আর তা দেখে শান্ত হয়েছে তার মায়ের হৃদয় ও মেজাজও। তাই তো ভিডিয়োর ক্যাপশনে নিজের সন্তানের উদ্দেশে করিনা লিখেছেন, 'আমার মুড সুইং যে নিমিষে ঠিক করে দেয়'।

করিনার ফলোয়ার্সরা তো বটেই, পরিবারের সদস্য ও বন্ধুরাও এই ভিডিয়ো দেখে দারুণ খুশি হয়েছেন। তাই তো দেরি না করে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন বলি-অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্স। পোস্টে তৈমুরের পিসি সাবা আলি খানের 'মাশাল্লাহ' কমেন্টটি যেমন চোখে পড়েছে নেটিজেনদের তেমনই নজর এড়ায়নি দিয়া মির্জার দেওয়া টেডি বেয়ার ও হৃদয়ের ইমোজি। একজন ফ্যান তো এই ভিডিয়ো দেখে বলেই দিলেন সইফ-পুত্র একেবারে তাঁর 'নানুর কপি' অর্থাৎ দাদু রণধীরের সঙ্গে তৈমুরের মুখের সাদৃশ্যগত মিলের উল্লেখ করেছেন সেই ব্যক্তি।

প্রসঙ্গত, নিজেদের নতুন বাড়ির এই একফালি বারান্দা দারুণ পছন্দের জায়গা করিনার। দাবার ছক কাটা ডিজাইনের মেঝে এবং দরমার বেড়া ও সবুজ গাছপালা দিয়ে ঘেরা বাড়ির অংশের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তিনি। এখানে যোগাসন, প্রাণায়াম করার পাশাপাশি মাঝেমশ্যেই বন্ধুবান্ধদের ডেকে ঘরোয়া আড্ডায় মেতে ওঠেন এই বলি-সুন্দরী।

উল্লেখ্য, গত দীপাবলিতেও নিজের গোটা পরিবারের সঙ্গে এই বারান্দায় দাঁড়িয়েই ছবি পোস্ট করেছিলেন 'টশান' নায়িকা।

বন্ধ করুন