বাড়ি > বায়োস্কোপ > অভিষেক,আলিয়াদের ভিড়ে ব্রাত্য বিদ্যুত্ জামওয়াল,'বলিউডে স্বজনপোষণ জারিই রইল!'
খুদা হাফিজের আনুষ্ঠানিক ঘোষণা হলেও আলোচনায় জায়গা পেলেন না বিদ্যুত জামওয়াল 
খুদা হাফিজের আনুষ্ঠানিক ঘোষণা হলেও আলোচনায় জায়গা পেলেন না বিদ্যুত জামওয়াল 

অভিষেক,আলিয়াদের ভিড়ে ব্রাত্য বিদ্যুত্ জামওয়াল,'বলিউডে স্বজনপোষণ জারিই রইল!'

  • নিজের ছবি খুদা হাফিজের আনুষ্ঠানিক ঘোষণার আমন্ত্রণ পাওয়া তো দূরের কথা, অবগত ছিলেন না বিদ্যুত্ জামওয়াল।ক্ষোভ উগরে দিলেন তারকা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডে স্বজনপোষণ বিতর্ককে ব্যাপকভাবে উস্কে দিয়েছে। অভিনেতার অকাল মৃত্যুর জন্য বলিউডের একটা নির্দিষ্ট শ্রেণিকে দায়ি করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। ইনস্টাগ্রাম,টুইটারে ঝড়ের গতিতে কমেছে স্টারকিডদের জনপ্রিয়তা। এমনকি ট্রোলিং,বুলিংয়ের মাঝে টুইটার অ্যাকাউন্ট ডিলিট করেছেন সোনাক্ষী সিনহা, আয়ুশ শর্মারা। আলিয়া,সোনাম, সোনাক্ষী সকলেরই ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করা রয়েছে। কিন্তু এত বিতর্করের পরেও 'বলিউড থাকল বলিউডেই'। করোনা সংকটের মাঝে বন্ধ থিয়েটার। এদিন এক বড়সড় ঘোষণা করা হল ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের তরফে। সরাসরি এই প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সড়ক টু, ভূজ, দ্য বিগ বুল, লক্ষ্মী বম্বের মতো ছবিগুলি।

এদিন এক ডিজিটাল আলোচনায় অংশ নিয়ে এই ঘোষণা সারলেন আলিয়া ভাট, অভিষেক বচ্চন, অক্ষয় কুমার, অজয় দেবগণরা। ছিলেন বরুণ ধওয়ান। যিনি অনুষ্ঠানটি সঞ্চালনা করছিলেন। তবে অভিষেক-আলিয়া-অজয়-অক্ষয়দের পাশাপাশি এদিন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় আরও তিনটি ছবির। সুশান্ত সিং রাজপুতের দিলবেচারা, এবং বিদ্যুত জামওয়ালের খুদা হাফিজ এবং কুণাল খেমুর লুটকেস। 

দিন কয়েক আগেই সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিল ডিজনি প্লাস হটস্টার। তবে এদিন ফের একবার তাঁদের সাতটি আসন্ন ছবি মুক্তির তালিকায় যোগ করা হয় এই ছবির নাম। কিন্তু গন্ডগোলটা বাঁধে অন্য জায়গায়। এদিন খুদা হাফিজ ছবির নায়ক বিদ্যুত্ জামওয়াল একটি বিস্ফোরক টুইট করেন, এদিনের আলোচনা সভার আমন্ত্রণ না পেয়ে। তিনি লেখেন, বড় ঘোষণা অবশ্যই!! ৭ ছবির ঘোষণা কিন্তু শুধুমাত্র ৫টি ছবি প্রতিনিধি হওয়ার যোগ্য। ২টি ছবি কোনও আমন্ত্রণ তো দূরের কথা ইঙ্গিতও পায়নি। রাস্তাটা অনেক লম্বা। এবং চক্র জারি রয়েছে'। 

নাম না করলেও এখানে চক্র বলতে বলিউডের স্বজনপোষণের দিকটির ইঙ্গিতই যে বিদ্যুত্ দিয়েছেন যা স্পষ্ট। বিদ্যুতের টুইট দেখে ক্ষুদ্ধ অনুরাগীরাও। তাঁরাও জানিয়েছে,'বলিউডে স্বজনপোষণ তাহলে জারিই রইল!' অনেকে আবার অভিনেতা মন খারাপ না করবার কথা জানিয়ে লেখেন,'আমারা তোমার পাশে আছি'।

ফারুক কবীর পরিচালিত রোম্যান্টিক থ্রিলার খুদা হাফিজ। এই ছবিতে বিদ্যুতের নায়িকা হিসাবে রয়েছেন শিবালেখা ওবেরয়। ২৪ জুলাই দিলবেচারার সঙ্গে শুরু হচ্ছে  হটস্টারের সাত ছবি মুক্তির পর্ব। অক্টোবরের মধ্যেই মুক্তি পাবে বাকি ছয়টি ছবি,সেগুলোর মুক্তির তারিখ এখনও ঘোষিত হয়নি। 

বন্ধ করুন