বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: 'কালা চশমা'কে দিয়েছেন বিশ্বজুড়ে পরিচিতি, এবার মুম্বইয়ের লোকালে নাচলেন সেই দল

Viral Video: 'কালা চশমা'কে দিয়েছেন বিশ্বজুড়ে পরিচিতি, এবার মুম্বইয়ের লোকালে নাচলেন সেই দল

মুম্বইয়ের ভিড়ে ঠাসা চলন্ত ট্রেনে নেচে তাক লাগাল নরওয়ের এই দল

Viral Video: চলন্ত ট্রেনের মধ্যে নাচ! না কোনও ছবির শ্যুটিং নয়। এমনই! তাও আবার কোথাকার জানেন? মুম্বইয়ের! নরওয়ের একটি গ্রুপের এই ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়ে গিয়েছে।

নরওয়ে ড্যান্স ক্রিউ, এঁরা প্রথম গতবছর প্রচারের আলোয় আসেন। তাঁদের নৃত্যশৈলী দিয়ে ইন্টারনেটে ঝড় তুলে দেন। দুর্দান্ত স্টেপ, ইউনিক লোকেশন, সহ ফাটাফাটি ভিডিয়ো পোস্ট করে সবার নজর কাড়েন তাঁরা। এখন তাঁরা পৃথিবীর বিভিন্ন শহরে ঘুরে ঘুরে নিজেদের ভিডিয়ো বানাচ্ছেন। বর্তমানে এই দল ভারতে এসেছেন। ফলে বলাই বাহুল্য, ভারতে তাঁদের যে ভক্তরা আছে তাঁরা এখন দারুণ খুশি।

সম্প্রতি এই দলটিকে বিরাট কোহলির সঙ্গে একটি ভিডিয়ো বানাতে দেখা গিয়েছে। ইশক গানটিতে বিরাট কোহলির সঙ্গে তাঁরা পা মিলিয়েছিলেন। এবার তাঁদের মুম্বইয়ের লোকাল ট্রেনে পারফর্ম করতে দেখা গেল। আর সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি এই দলের যে ইনস্টাগ্রাম পেজ আছে সেখানে একটি নতুন ভিডিয়ো পোস্ট করা হয়েছে। আর সেই ভিডিয়োতেই তাঁদের মুম্বইয়ের লোকাল ট্রেনের ওই ভিড়ের মধ্যে লেকে পেহলা পেহলা পেয়ার গানটিতে নাচ করতে দেখা যাচ্ছে। তাঁরা যখন নাচছেন তখন ট্রেনের বাকি যাত্রীদের তাঁদের দিকে অবাক চোখে, একরাশ বিস্ময় নিয়ে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে। এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, 'ভারতের লোকাল ট্রেনে আমাদের প্রথম স্টেপ।'

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে রীতিমত। এটির ভিউ ৪০ লাখ ছাড়িয়ে গিয়েছে, পেয়েছে ৬ লাখ লাইক সহ ৪,৩০০ কমেন্ট।

তাঁদের এই পোস্টে অনেকেই মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'মুম্বইয়ের লোকাল ট্রেনে নাচ করার জায়গা কোথায় পেলেন?' এক নেটিজেন লেখেন, 'বাহ, খুব আনন্দ পেলাম দেখে।'

এই দলটি এতটা জনপ্রিয় হয় যখন তাঁরা দুটি বলিউড গানের উপর নাচ করে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তাঁদের সেই ভাইরাল ভিডিয়ো দুটি ছিল তনু ওয়েডস মনু ছবির সাডি গালি এবং বারবার দেখ ছবির কালা চশমা গানটির উপর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.