বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরুষ্কার মেয়ের প্রথম ছবি? বিরাটের দাদার পোস্ট ঘিরে বিতর্ক, অবশেষে এল সাফাই
অনুষ্কার বেবি বাম্পের ছবিতে বিরাট মন্তব্য 
অনুষ্কার বেবি বাম্পের ছবিতে বিরাট মন্তব্য 

বিরুষ্কার মেয়ের প্রথম ছবি? বিরাটের দাদার পোস্ট ঘিরে বিতর্ক, অবশেষে এল সাফাই

  • কোহলি পরিবারে ছোট্ট পরীকে স্বাগত জানালেন বিরাটের দাদা বিকাশ কোহলি। 

সোমবার বিকাল থেকে দেশজুড়ে হইচই ফেলে দিয়েছে একটাই খবর, বিরুষ্কার ঘরে লক্ষ্মী এসেছে। কন্যা সন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। এই সুখবর ঘিরে তারকা দম্পতি ভাসছেন অভিনন্দনের জোয়ারে। 

এদিন বিকালে অনুষ্কার মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন বিরাট। তিনি জানান, আজ দুপুরে মেয়ের জন্ম দিয়েছেন অনুষ্কা। মা-মেয়ে দুজনে এক্কেবারে সুস্থ রয়েছে। সন্ধ্যে গড়াতেই বিরাটের দাদা বিকাশ কোহলি ভাইঝিকে সোশ্যাল মিডিয়া পোস্টে পরিবারে স্বাগত জানান। আর সেই পোস্ট ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়। পরিবারের খুদে সদস্যাকে স্বাগতম জানিয়ে একরত্তির পা জোড়ার ছবি পোস্ট করেন। তিনি ক্যাপশনে লেখেন- ‘খুশি উপচে পড়ছে… বাড়িতে পরী এসেছে’। সেই সময় সকলেই মনে করেছিল এটি বিরুষ্কার সন্তানের প্রথম ঝলক। 

সাদা কাপড়ে মোড়া ছোট্ট পা-এর মিষ্টি ছবিটি কিন্তু আদতে বিরাট-অনুষ্কার মেয়ের নয়। পরবর্তীতে ইনস্টাগ্রাম পোস্টেই সাফাই দিয়ে একথা জানান বিকাশ।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এদিন বিরাট জানান- ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।

বন্ধ করুন