বাংলা নিউজ > বায়োস্কোপ > 'যা হয়, ভালোর জন্য', শ্রাবন্তীর প্রসঙ্গে বললেন রোশন, জানালেন কেমন যোগাযোগ আছে
শ্রাবন্তী এবং রোশন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
শ্রাবন্তী এবং রোশন। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

'যা হয়, ভালোর জন্য', শ্রাবন্তীর প্রসঙ্গে বললেন রোশন, জানালেন কেমন যোগাযোগ আছে

  • দুর্গাপুজোর আগে থেকেই একই ছাদের তলায় থাকছেন না দু'জনে।

দুর্গাপুজোর আগে থেকেই একই ছাদের তলায় থাকছেন না দু'জনে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় একাধিক ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেও কেউ একে অপরের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খোলেননি। অবশেষে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন রোশন সিং। আনন্দবাজার পত্রিকার সঙ্গে একটি সাক্ষাৎকারে জানালেন, শ্রাবন্তীর সঙ্গে এখন তাঁর আর যোগাযোগ নেই।

সরাসরি না হলেও সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিন ধরেই শ্রাবন্তী ও রোশনের 'কাজিয়া' চলছে। সরাসরি একে অপরকে কিছু না বললেও ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছেন শ্রাবন্তী এবং রোশন। তা নিয়ে নেহাত জল্পনা কম হয়নি। কয়েকদিন আগেই ‘চুরাকে দিল মেরা’ গানে ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন শ্রাবন্তী। সেখানে শ্রাবন্তী বার্তা দেন- ‘নেহি বেবফা ওহ, ইয়ে মুছকো খবর হ্যায়’। অর্থাৎ 'আমি জানি সে বিশ্বাসঘাতক নয়'।

দিনদুয়েক পরেই একটি নয়া রিল ভিডিয়ো পোস্ট করেন ন রোশন। সেখানে রোশন কয়েকটি প্রশ্নের উত্তর দেন। রোশন স্বীকার করেন, তিনি নিজেকে নিজেই ধোঁকা দিয়েছেন। নিজেকে ভালোবাসতেন না, 'বরবাদ'-ও তিনি নিজেই হয়েছেন আর আজ এখানে একা তিনি বসে আছেন। ভিডিয়োয় রোশনের চোখের কোণে ফুটে ওঠে জল। এই ভিডিয়োর ক্যাপশনে রোশন অবশ্য দাবি করেন, ‘এটা শুধুই মজার জন্য’। তবে রোশনের বন্ধুরা কমেন্ট বক্সে লেখেন, ‘না..না, একদম নয়.. তোমার শক্তিশালী পরিবার তোমার পাশে রয়েছে’।

তারইমধ্যে আনন্দবাজার পত্রিকায় একটি সাক্ষাৎকারে রোশন জানান, তাঁকে যেভাবে ট্রোল করা হচ্ছে, তা নিয়ে রীতিমতো বিরক্ত হচ্ছেন। তিনি জানান, কিছু পোস্ট করলেই বাজে মন্তব্য করা হয়। নাম না করে শ্রাবন্তীর পোস্টে যে 'বাজে' কমেন্ট করা হচ্ছে, তা নিয়েও সরব হয়েছেন রোশন। পাশাপাশি জানিয়েছেন, 'সুপারস্টার' হলেও বাড়িতে সেরকম কোনও ছাপ ছিল না শ্রাবন্তীর। একেবারে পাঁচটা সংসারের মতোই ছিল তাঁদের সংসার। সঙ্গে তিনি যোগ করেন, 'আমি মনে করি, যা হয়, তা সবসময় ভালোর জন্যই হয়।'

বন্ধ করুন