বাড়ি > বায়োস্কোপ > 'সুশান্তের সঙ্গেই আমাকে সবচেয়ে ভালো মানায়', কৃতীর উত্তর পছন্দ হয়নি করণের!
বিতর্ক পিছু ছাড়ছে না করণের (ছবি-ইনস্টাগ্রাম)
বিতর্ক পিছু ছাড়ছে না করণের (ছবি-ইনস্টাগ্রাম)

'সুশান্তের সঙ্গেই আমাকে সবচেয়ে ভালো মানায়', কৃতীর উত্তর পছন্দ হয়নি করণের!

  • 'সুশান্তের সঙ্গে তোমার কেমিস্ট্রি কোথায়?', করণের প্রশ্নের মুখে পড়েছিলেন কৃতী শ্যানন।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে বিতর্ক ঘিরে ধরেছে করণ জোহর ও তাঁর টক শো কফি উইথ করণকে। ড্রাইভের মুক্তি নিয়ে সুশান্তের সঙ্গে করণের মনোমালিন্য হোক কিংবা কফি উইথ করণের কাউচে বসে আলিয়া-সোনমদের সুশান্তকে ‘হেয়’ করা-সবকিছু নিয়েই সরব হয়েছেন নেটিজেনরা। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় কফি উইথ করণের একটি ক্লিপিংস-যেখানে করণের শো'তে হাজির হয়ে রাবতা কো-স্টার সুশান্তের ভূয়সী প্রশংসা করেছেন কৃতী শ্যানন। সমসাময়িক সব অভিনেতাদের মধ্যে প্রতিভার বিচারে সুশান্তকেই সবচেয়ে এগিয়ে রেখেছেন তিনি। এবার এই শোয়ের আরও একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে টুইটারে। যেখানে সুশান্ত-কৃতীর অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে বাঁকা প্রশ্ন করেছিলেন করণ জোহর। 

একটা সময় সুশান্তের সঙ্গে কৃতীর প্রেম সম্পর্কের খবর সংবাদ শিরোনামে থেকেছে। যদিও প্রকাশ্যে সেই সম্পর্কের কথা কোনওদিনই মেনে নেননি দুজনে। সম্পর্ক ভাঙাগড়ার ইতিহাস যাই হোক না কেন সুশান্তের সঙ্গে কৃতীর বন্ধুত্ব যে স্পেশ্যাল সেকথা অস্বীকার করার জায়গা নেই। তাই তো লুকা ছুপির প্রমোশনে শোতে হাজির কৃতী পাশে বসে থাকা কো-স্টার কার্তিক আরিয়ানকে উপেক্ষা করে বেছে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতকেই। ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণের প্রশ্ন ছিল- ‘কোন অভিনেতার সঙ্গে পর্দায় তোমায় সবচেযে ভালো মানায়?’ কৃতী জবাবে বলেছিলেন সুশান্ত-কার্তিক দুজনের সঙ্গেই ভালো মানায়, তবে রাবতা ছবিটি শুধুমাত্র আমাদের কেমিস্ট্রির জন্যই প্রশংসিত হয়েছিল। তাই বলব সুশান্ত'। এই জবাব শুনে করণ জোহর বলেন, ‘ও তাই তোমাদের রসায়ন ছিল, কিন্তু কোথায় ছিল?’ করণের এই বাঁকা প্রশ্ন কৃতীর পছন্দ হয়নি তা সাফ বলে দিচ্ছিল নায়িকার অভিব্যক্তি, তবে একবার নয় বেশ কয়েকবার সুশান্ত-কৃতীর কেমিস্ট্রি নিয়ে খোঁচা দিতে দেখা গেছে করণকে।

করণ কেমিস্ট্রি খুঁজে না পেলেও সোশ্যাল মিডিয়ায় সুশান্ত-কৃতীর একাধিক ভিডিয়ো শেয়ার করে অনুরাগীরা বুঝিয়ে দিয়েছেন তাঁদের রাবতা সত্যি স্পেশ্যাল ছিল।

গত বছর ফেব্রুয়ারিতে লুকা ছুপি কোস্টার কার্তিক আরিয়ানের সঙ্গে কফি উইথ করণের মঞ্চে পৌঁছেছিলেন কৃতী। এই অনুষ্ঠানেই অন্যদিকে প্রতিভার বিচারে সমসাময়িক অভিনেতাদের মধ্যে কৃতীকে সেরা পাঁচ সাজাতে বলেছিলেন করণ। কৃতীর তালিকায় সবার উপরে ছিল সুশান্তের নাম। তিনি বলেন, ‘সুশান্ত, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান,আয়ুষ্মান খুরানা, এবং টাইগার শ্রফ’।

প্রসঙ্গত ১৫ই জুন সুশান্তের শেষযাত্রাতেও শামিল হয়েছিলেন কৃতী। সম্প্রতি সুশান্তের বাবা কেকে সিং জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীদের মধ্যে সেদিন একমাত্র কৃতী শ্যাননই তাঁর সঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, 'আমি কিছু বলার অবস্থায় ছিলাম না, ও যা বলল শুনলাম। করোনার জন্য সবার মুখেই মাস্ক ছিল আমি চিনতেও পারিনি। কৃতী আমার পাশে অনেকক্ষণ বসেছিল'।

সুশান্তের মৃত্যুর দুদিন পর ইনস্টাগ্রামে বন্ধুকে স্মরণ করে একটা মন ছোঁয়া পোস্ট লেখেন কৃতী। তিনি বলেন, ' প্রিয় সুস… তোমার জীবনে একটা মুহূর্ত এসেছিল যখন তোমার মনে হয়েছিল বেঁচে থাকার থেকে মরে যাওয়া ভালো। যদি তোমার সঙ্গে সেই সময় কেউ থাকত..সেই মুহূর্তটাতে, যদি তুমি সেই মানুষগুলোকে দূরে না ঢেলে দিতে যারা তোমায় ভালোবাসত..যদি আমি পারতাম তোমার ভিতর ভেঙে যাওয়া সেই জিনসটাকে জুড়ে দিতে…আমি পারিনি.. আমি অনেক কিছু চেয়েছিলাম…আমার হৃদয়ের একটা টুকরো তুমি নিয়ে গেলে, আর একটায় তুমি বেঁচে থাকবে..তোমার জন্য প্রার্থনা করা কোনওদিনও বন্ধ করিনি,কোনদিনও করব না…!

বন্ধ করুন