বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: মোবাইল ছেড়ে হাতে গিটার! রাজ-পুত্রকে মিউজিক শেখাচ্ছেন এই বিখ্যাত মামা
ইউভানের কারনামা (ছবি-ইনস্টাগ্রাম)
ইউভানের কারনামা (ছবি-ইনস্টাগ্রাম)

Yuvaan: মোবাইল ছেড়ে হাতে গিটার! রাজ-পুত্রকে মিউজিক শেখাচ্ছেন এই বিখ্যাত মামা

  • ইউভানের নতুন অ্যাডভেঞ্চার, সঙ্গী কে? দেখলে অবাক হবেন। 

এখনও ১ বছর পূর্ণ করেনি, বয়স সবে এগারো মাস। কিন্তু সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সুপারস্টার সে। রাজ-শুভশ্রীর আদরের সোনামণিকে নিয়ে মাতামাতির শেষ নেই সমাজিক যোগাযোগ মাধ্যমে। ছেলেকেও এক্কেবারেই সোশ্যাল মিডিয়ার অগোচরে রাখেন না রাজ-শুভশ্রী। দু-দিন আগেই ছেলের একটি ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী, যেখানে রাজের মোবাইলে হাতে ধরে খেলায় মগ্ন ইউভানের দেখা মিলেছিল। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইউভানের নতুন কীর্তি! হ্যাঁ, কীর্তিই বটে, এই একরত্তি এই বসেই ঝুঁকেছে মিউজিকের প্রতি। শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি তেমনই ইঙ্গিত দিচ্ছে।

টলিউড-বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন মামা, তাঁর ভাগ্নেকে আটকে রাখবে সাধ্যি কার! ইউভানের সংগীত শিক্ষা শুরু হয়ে গেল, তাও আবার জিৎ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে। জিৎ-এর গিটারের তার আঙুলে ছুঁইয়েই টুংটাং শব্দ করল এই খুদে তারকা। ভাগ্নের প্রশংসায় পঞ্চমুখ জিৎ। খেলার ছলে হলেও ইউভানের এই আগ্রহ বেশ পছন্দ হয়েছে তাঁর। তিনি উৎসাহ দিয়ে বলতে থাকেন, ‘খুব ভালো হচ্ছে, ভেরি গুড… ক্যায়া বাত..চালিয়ে যাও।’

এই ভিডিয়োয় বেশ পারিপাটি করে সেজেছিল ইউভান। আকাশি রঙা ফুল স্লিভস শার্ট, নীল রঙা প্যান্টে খুব মিষ্টি লাগছে রাজ-পুত্র। অন্যদিকে মামা কিন্তু একদম ঘরোয়া পোশাকে। শুভশ্রী এই ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘ইউভানের প্রথম গিটার ক্লাস’। এদিন নিজেও ছেল এবং স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে ভাগ করে নেওয়া মিষ্টি মুহূর্তের ভিডিয়ো সোশ্যালে পোস্ট করেছেন শুভশ্রী। 

গত সপ্তাহেই ইউভানের সঙ্গে প্রথম দেখা হয় মামা জিতের। সেই মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সংগীত পরিচালক, এমনকি গানও বেঁধেছিলেন ভাগ্নের জন্য। এ বার মামা-ভাগ্নে জুটির রসায়ান একধাপ এগিয়ে গেল।

উল্লেখ্য, সংগীতের মহাযুদ্ধের জেরে এই মুহূর্তে কলকাতায় জিত্ গঙ্গোপাধ্যায়। প্রয়োজক-পরিচালক রাজ চক্রবর্তীর এই নতুন গানের রিয়ালিটি শো-তে বিচারকের আসনে দেখা যাবে জিত্ গঙ্গোপাধ্যায়কে। আগামী ৪ঠা সেপ্টেম্বর থেকে কালার্স বাংলায় সম্প্রচারিত হবে এই মিউজিক রিয়ালিটি শো।

বন্ধ করুন