বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকায় আকাশছোঁয়া নম্বর পেল ‘সারেগামাপা’, টেক্কা দিল ‘দিদি নম্বর ১’-কেও

TRP তালিকায় আকাশছোঁয়া নম্বর পেল ‘সারেগামাপা’, টেক্কা দিল ‘দিদি নম্বর ১’-কেও

টিআরপি-তে দিদি নম্বর ১-কে টক্কর দিয়ে গেল সারেগামাপা। 

শুরু হতে না হতেই টিআরপি তালিকায় ইস্মার্ট জোড়ি, দিদি নম্বর ১-কে টেক্কা দিয়ে গেল সারেগামাপা। 

সবে শুরু হয়েছে সারেগামাপা। তবে এরমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে গানের এই রিয়েলিটি শো। আর দর্শকরা যে মিস করছেন না একটা এপিসোডও, তার প্রমাণ টিআরপি। দিদি নম্বর ১-এর মতো শোকেও পিছনে ফেলে দিল এই রিয়েলিটি শো। টেক্কা দিল ‘ইস্মার্ট জোড়ি’কেও। 

এখন সারেগামাপা-য় চলছে গ্র্যান্ড অডিশন। ফাইনাল বাছাই পর্ব থেকে বিচারক, মহাগুরুরা বেছে নিচ্ছেন সেরার সেরাদের। তবে সুরেলা গলার জাদুতে এখনই মুগ্ধ দর্শকরা। কখনও হিন্দি, কখনও বাংলা, কখনও বাউল গান গেয়ে দর্শকদেরও ভাষাহারা করে দিচ্ছেন এবারের প্রতিযোগীরা। তাই তো জি বাংলার এই রিয়েলিটি শো ৬.৩ নম্বর পেয়ে টিআরপি তালিকার বেশ উপরেই আছে। বলা ভালো এই মুহূর্তে বাংলার সেরা রিয়েলিটি শো এটি। আরও পড়ুন: লালন-ফুলঝুরির বিয়ে দেখিয়ে টপার ধুলোকণা, প্রথম তিনে আছে তো মিঠাই-গাঁটছড়া?

ঠিক এর পরেই জি টিভির ‘দিদি নম্বর ১’। রচনা বন্দ্যোপাধ্যায়ের এই গেম শো-তে সমাজের নানা প্রান্তের মহিলারা আসেন, জীবনের নানা লড়াই তাঁরা ভাগ করে নেন হোস্ট রচনার সঙ্গে। আসেন তারকারাও। দিদির সঙ্গে হাসি, ঠাট্টা, খেলায় জিতে নেন রাশি রাশি উপহার। আর এসব খুব উপভোগ করেন দর্শকরে। তাই তো ৪.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে এটি। 

স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ প্রথম থেকেই চর্চায়। রিয়েল লাইফ কাপলদের দেখার সুযোগ পাচ্ছে দর্শক। তবে বারবার দর্শক প্রশ্ন তুলেছে, শো কি স্ক্রিপ্টেড! এমনকী, তারকাদের কেমিস্ট্রি ফেক বলেও দাবি তাঁদের। এমনকী, অনেকে আবার রূপঙ্কর বাগচি থাকার কারণেও ইস্মার্ট জোড়ি বয়কট করার ডাক দেয়। এই সপ্তাহের টিআরপি রেটিং ৩.৭। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মাতৃত্বকালীন ছুটি নিয়ে স্থায়ী-অস্থায়ী কর্মীতে তফাত করা যায় না, বলল হাইকোর্ট ধরমশালায় মাঠে নামলেই টেস্টের 'সেঞ্চুরি' অশ্বিনের, ভারতের হয়ে ১০০ টেস্ট খেলেছেন কারা? মন্ত্রীর পদত্যাগ, হিমাচলে টলমল কংগ্রেসের গদি, আস্থাভোটের দাবিতে রাজভবনে BJP জয়া প্রদা 'পলাতক', অবিলম্বে গ্রেফতারির নির্দেশ দিল আদালত ‘আমাদের জীবন শারীরিকভাবে…’! বাইরে করোনা, আমিরকে ডিভোর্স দিয়েও একসঙ্গে ছিলেন কিরণ কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, 'বিকল্প রাজনীতির' পথিক এবার কোন পথে? কাকভোরে কলকাতায় তেলের ট্যাঙ্কার উলটে ভয়াবহ আগুন, ঝলসে মৃত্যু চালকের বিয়ে করলেন ‘সোহাগ জল’-এর মউ, গায়ে হলুদ থেকে সিঁদুরদান, রইল সমস্ত মুহূর্ত… দুই দশকে ১১৬ টেস্টে জয় ভারতের, ধরমশালায় জিতলেই নয়া রেকর্ড গড়বেন রোহিতরা বিভ্রান্তি এড়াতে পদক্ষেপ, শীর্ষ আধিকারিকদের কাজের ক্ষেত্র নির্দিষ্ট করে দিল KMC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.