বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকায় আকাশছোঁয়া নম্বর পেল ‘সারেগামাপা’, টেক্কা দিল ‘দিদি নম্বর ১’-কেও

TRP তালিকায় আকাশছোঁয়া নম্বর পেল ‘সারেগামাপা’, টেক্কা দিল ‘দিদি নম্বর ১’-কেও

টিআরপি-তে দিদি নম্বর ১-কে টক্কর দিয়ে গেল সারেগামাপা। 

শুরু হতে না হতেই টিআরপি তালিকায় ইস্মার্ট জোড়ি, দিদি নম্বর ১-কে টেক্কা দিয়ে গেল সারেগামাপা। 

সবে শুরু হয়েছে সারেগামাপা। তবে এরমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে গানের এই রিয়েলিটি শো। আর দর্শকরা যে মিস করছেন না একটা এপিসোডও, তার প্রমাণ টিআরপি। দিদি নম্বর ১-এর মতো শোকেও পিছনে ফেলে দিল এই রিয়েলিটি শো। টেক্কা দিল ‘ইস্মার্ট জোড়ি’কেও। 

এখন সারেগামাপা-য় চলছে গ্র্যান্ড অডিশন। ফাইনাল বাছাই পর্ব থেকে বিচারক, মহাগুরুরা বেছে নিচ্ছেন সেরার সেরাদের। তবে সুরেলা গলার জাদুতে এখনই মুগ্ধ দর্শকরা। কখনও হিন্দি, কখনও বাংলা, কখনও বাউল গান গেয়ে দর্শকদেরও ভাষাহারা করে দিচ্ছেন এবারের প্রতিযোগীরা। তাই তো জি বাংলার এই রিয়েলিটি শো ৬.৩ নম্বর পেয়ে টিআরপি তালিকার বেশ উপরেই আছে। বলা ভালো এই মুহূর্তে বাংলার সেরা রিয়েলিটি শো এটি। আরও পড়ুন: লালন-ফুলঝুরির বিয়ে দেখিয়ে টপার ধুলোকণা, প্রথম তিনে আছে তো মিঠাই-গাঁটছড়া?

ঠিক এর পরেই জি টিভির ‘দিদি নম্বর ১’। রচনা বন্দ্যোপাধ্যায়ের এই গেম শো-তে সমাজের নানা প্রান্তের মহিলারা আসেন, জীবনের নানা লড়াই তাঁরা ভাগ করে নেন হোস্ট রচনার সঙ্গে। আসেন তারকারাও। দিদির সঙ্গে হাসি, ঠাট্টা, খেলায় জিতে নেন রাশি রাশি উপহার। আর এসব খুব উপভোগ করেন দর্শকরে। তাই তো ৪.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে এটি। 

স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ প্রথম থেকেই চর্চায়। রিয়েল লাইফ কাপলদের দেখার সুযোগ পাচ্ছে দর্শক। তবে বারবার দর্শক প্রশ্ন তুলেছে, শো কি স্ক্রিপ্টেড! এমনকী, তারকাদের কেমিস্ট্রি ফেক বলেও দাবি তাঁদের। এমনকী, অনেকে আবার রূপঙ্কর বাগচি থাকার কারণেও ইস্মার্ট জোড়ি বয়কট করার ডাক দেয়। এই সপ্তাহের টিআরপি রেটিং ৩.৭। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ডেঙ্গি - ম্যালেরিয়ার দোসর সোয়াইন ফ্লু, বসিরহাটের বাদুড়িয়ায় আক্রান্ত ৩ শুভেন্দুর বাধায় নন্দীগ্রামে বন্ধ ফেরিঘাট, দুর্ভোগে বহু মানুষ, থানায় অভিযোগ একুশের সমাবেশের ভিড়ের মধ্যেই শিয়ালদায় উদ্ধার পরিত্যক্ত ব্যাগ, বোমাতঙ্ক! নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.