বাংলা নিউজ > টুকিটাকি > Viral Video: চড়া মেকআপে শ্রাদ্ধ বাড়ি গিয়ে ব্লগ! 'বিয়ে বাড়িতে তাহলে কত সাজেন?' কটাক্ষ নেটপাড়ার

Viral Video: চড়া মেকআপে শ্রাদ্ধ বাড়ি গিয়ে ব্লগ! 'বিয়ে বাড়িতে তাহলে কত সাজেন?' কটাক্ষ নেটপাড়ার

চড়া মেকআপে শ্রাদ্ধ বাড়ি গিয়ে ব্লগ!

Viral Video: চড়া মেকআপ করে, শর্ট স্কার্ট পরে শ্রাদ্ধ বাড়ি! কিশোরীর কাণ্ড দেখে হেসে কুটোপুটি খাচ্ছে নেট পাড়া।

আজকাল সোশ্যাল মিডিয়ায় সবাই ব্লগার। কেউ সাজের জিনিস, তো কেউ সাজবার পদ্ধতি, কেউ ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমাতে যাওয়া পর্যন্ত, তো কেউ বিদেশে জীবনযাপনের সবটা শেয়ার করছেন এই ব্লগের মাধ্যমে। এর মধ্যে একাধিক কনটেন্ট ক্রিয়েটর বা ব্লগাররা কিন্তু বেশ তথ্য সহ ভিডিয়ো বানান। কিন্তু কেউ কেউ থাকেন যাঁদের ভিডিয়ো দেখে হতবাক হয়ে যেতে হয়! তেমনই একজন হলেন এই কিশোরী।

আজকাল অনেক খুদে বা স্কুল পড়ুয়াদেরও অ্যাকাউন্ট বানিয়ে এভাবে ব্লগ বানাতে দেখা যায়। যদিও সেসব ব্লগ দেখে ভারী মজা পান নেটিজেনরা। চলে হাসি মশকরা। এদিন যেমন এই সুমি রায় নামক একটি মেয়ে এস রায়ের লাইফস্টাইল বলে একটি রিল পোস্ট করে। সেই রিলের বিষয়বস্তু কী জানেন? শ্রাদ্ধ বাড়ির নিমন্ত্রণ খেতে যাওয়া!

রিলের ক্যাপশনে তিনি আবার লেখেন 'শ্রাদ্ধ বাড়ির ব্লগ। মিনি ব্লগ। এস রায়ের লাইফস্টাইল।' তারপর সেই ভিডিয়োতে দেখা যায় তিনি তাঁর পরিবারের সঙ্গে আলাপ করে নিজের সাজ দেখান। তারপর সপরিবারে তাঁরা টোটো করে নিমন্ত্রণ বাড়িতে যান। সেখানে ফল মিষ্টি থেকে শুরু করে লাঞ্চের মেনুতে কী কী ছিল বা কী কী করেছেন তিনি, কে মারা গিয়েছেন তাঁর ছবি সহ সবটাই শেয়ার করেছেন!

আরও পড়ুন: 'কী মারাত্মক এক্সপ্রেশন!', ইউনিফর্ম পরেই 'প্রাণ ভরিয়ে'-তে নাচ, পোস্ট হতেই ফেসবুকে ভাইরাল এই কিশোর

আরও পড়ুন: বাইরে তুমুল বৃষ্টি, একই ছাদের নিচে পাশাপাশি দাঁড়িয়ে একপাল হরিণ আর মানুষ! দেখুন ভিডিয়ো

আর তাঁর এই ভিডিয়ো দেখে সকলেই হেসে কুটোপুটি খাচ্ছেন। নানা মজার কমেন্ট এসেছে তাঁর তাঁর ব্লগে। কেউ কেউ আবার বেজায় চটেছেন!

এক ব্যক্তি লেখেন, 'শ্রাদ্ধ বাড়িতে এত সেজে কে যায়!' আরেকজন লেখে, 'তোমার পোশাক আশাক নিয়ে তোমার মায়ের সঙ্গে কথা বলো, শ্রাদ্ধ বাড়িতে এসব কেউ পরে!' 'শ্রাদ্ধ বাড়ি নাকি বিয়ে বাড়ি ধরতে পারবেন না', 'শ্রাদ্ধ বাড়ি গিয়েও ব্লগ! ছি ছি!', 'ঠাকুমা মরে গিয়ে বেঁচে গিয়েছেন', সহ এমন নানা মন্তব্য এসেছে তাঁর এই পোস্টে। তিনি কী পরেছিলেন এদিন? একটি ফুল স্লিভ টপ এবং কালো স্কার্ট। সঙ্গে কানে একটা বড় ঝুমকো এবং সানগ্লাস। চড়া মেকআপ করতেও ভোলেননি তিনি। উইংড লাইনার, ডার্ক লিপস্টিক সবই ছিল!

বন্ধ করুন