HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > টুকিটাকি > Happy Ram Navami 2024 Wish: ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জেনে নিন

Happy Ram Navami 2024 Wish: ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জেনে নিন

Happy Ram Navami 2024: এখানে আমরা আপনার জন্য রাম নবমীর কিছু নির্বাচিত শুভেচ্ছা বার্তা নিয়ে এসেছি, এই বার্তাগুলি আপনার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং পরিবারের সদস্যদের পাঠিয়ে আপনি তাঁদের রাম নবমীর শুভেচ্ছা জানাতে পারেন।

ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের!

চৈত্র মাসের শুক্লপক্ষের নবমী, ধুমধাম করে উদযাপিত হচ্ছে রাম নবমী। বিশ্বাস অনুসারে, ত্রেতাযুগে এই তিথিতে অযোধ্যায় শ্রী রামের জন্ম হয়েছিল। একই সময়ে, এই বছর, ১৭ এপ্রিল বুধবার, শ্রী রামের জন্মবার্ষিকী পালিত হচ্ছে মহা আড়ম্বরে। এই শুভ উপলক্ষ্যে, ভক্তরা সত্য চিত্তে ভগবান রামের পূজা করছেন। এরই সঙ্গে, রাম নবমী উপলক্ষ্যে অনেকেই শুভ সময়টিকে ভাগ করে নেওয়ার জন্য একে অপরকে বিশেষ অভিনন্দন বার্তাও পাঠান।

এই প্রতিবেদনে তাই আমরা আপনার জন্য এমনই কিছু নির্বাচিত রাম নবমী অভিনন্দন বার্তা নিয়ে এসেছি, যে বার্তাগুলি আপনার বন্ধু, আত্মীয় এবং পরিবারের সদস্যদের পাঠিয়ে, তাঁদের রাম নবমীর শুভেচ্ছা জানাতে পারেন ভিন্ন ভিন্ন ভাবে।

  • রাম নবমীতে আপনার প্রিয়জনকে এই অভিনন্দন বার্তাগুলি পাঠান

১) শ্রী রামচন্দ্র কৃপালু ভজমান হারান ভব ভয় দারুনাম। নবকঞ্জ লোচন কঞ্জ মুখকার, কঞ্জ পদ কঞ্জরুনম।রাম নবমী ২০২৪-এর আন্তরিক অভিনন্দন!

২) মঙ্গল ভবন অমঙ্গল হরি, দ্রবাহু সুদসারথ আজির বিহারী, রাম সিয়া রাম, সিয়া রাম, জয় জয় রাম। ২০২৪ সালের রাম নবমীতে আপনাকে এবং আপনার পরিবারকে আন্তরিক অভিনন্দন।

৩) যে রাম নামের মাহাত্ম্য জানে না সে অজ্ঞ ও দুর্ভাগা; যার অন্তরে রাম বাস করেন তিনি সুখী জীবন লাভ করেন। ২০২৪ সালের রাম নবমীর শুভেচ্ছা!

৪) তোমার পায়ের ধুলো হীরাতে পরিণত হতে পারে, এটা আমার সৌভাগ্য যে আমি তোমার চরণে স্থান পেয়েছি। প্রভু রাম যিনি প্রতিটি রোমে বাস করেন, হে অন্তর্যামি, তোমার কাছে কী চাইব? ২০২৪ সালের রাম নবমীর শুভেচ্ছা!

৫) রামের আলোয় সকলের হৃদয় আলোকিত হয়েছে। যে ব্যক্তি শ্রী রামজির দরজায় গিয়েছিল সে অবশ্যই কিছু না কিছু পেয়ে ফিরে এসেছে। শুভ রাম নবমী!

৬) রাম নবমীর শুভ উপলক্ষ্যে, আমরা আন্তরিকভাবে কামনা করি যে শ্রী রামজির আশীর্বাদ সর্বদা আপনার উপর এবং আপনার পরিবারের সকল সদস্যদের উপর বর্ষিত হোক। রাম নবমীর অনেক অনেক অভিনন্দন!

৭) এক পয়সাও খরচ হয় না বা কিছু লাগে না। রাম নাম জপ করুন কারণ রাম নাম জপ করলে খুব ভালো লাগে। রাম নবমীতে আপনাদের সকলকে আন্তরিক অভিনন্দন!

৮) যাঁদের মনে শ্রীরাম আছে, বৈকুণ্ঠ নিবাস তাঁদের ভাগ্যে, যিনি তাঁদের চরণে প্রাণ দিয়েছেন, তাঁদের জগতে কল্যাণ আছে।শুভ রাম নবমী।

টুকিটাকি খবর

Latest News

স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ