বাংলা নিউজ > টুকিটাকি > Viral Song of Indo-French Couple: ফরাসি-ভারতীয় দম্পতির গলায় কিশোর কুমারের গান নেটমাধ্যমে ভাইরাল, দেখুন Video
পওলিন এবং মেঘদূত। (ছবি: ইনস্টাগ্রাম)

Viral Song of Indo-French Couple: ফরাসি-ভারতীয় দম্পতির গলায় কিশোর কুমারের গান নেটমাধ্যমে ভাইরাল, দেখুন Video

  • কিশোর কুমারের গানের ভিডিয়োটি এই দম্পতি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। 

পওলিন লাভোয়া এবং মেঘদূত রায়চোধুরী। দু’জনেই সঙ্গীতপ্রেমী। মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে নিজেদের গানের ভিডিয়ো দেন এই দম্পতি। অতি দ্রুতই সে সব জনপ্রিয় হয়ে যায়। যদিও এবার তাঁদের গান অন্য সব বারের রেকর্ড ভেঙে দিয়েছে। কারণ এবার তাঁরা গেয়েছেন কিশোর কুমারের একটি গান। 

বেশ কয়েক দিন আগেই নেটমাধ্যমে কিশোর কুমারের গান ‘সামনে ইয়ে কন আয়া’ গানটি গেয়েছিলেন পওলিন এবং মেঘদূত। প্রথম দিকে খুব বেশি প্রচার না পেলেও পরে তা হু হু করে ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ায়। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত তাঁদের গান ৩৩ হাজারেরও বেশি মানুষ শুনে ফেলেছেন ইন্টারনেটে। 

তবে এই প্রথম বার নয়, এর আগে ‘ইয়েস বস’ ছবির ‘ম্যাঁ কোয়ি অ্যাইসা গীত গায়ুঁ’ গানটি গেয়েছিলেন তাঁরা। সেটি সাড়ে ৭ লক্ষেরও বেশি মানুষর নজর কেড়েছিল। 

সাধারণত তাঁদের গানের ভিডিয়োয় মেঘদূত ইউকুলেলে বাজান, আর পওলিন তাঁর সঙ্গে গলা মিলিয়ে সঙ্গত দেন। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। ১৯৭২ সালে মুক্তি পাওয়া ‘জাওয়ানি দিওয়ানি’ ছবির গানটি তাঁরা একসঙ্গে গেয়েছেন। দেখবেন নাকি সেই ভিডিয়োটি?

১৯৭২ সালে মুক্তি পাওয়া এই ছবিটিতে অভিনয় করেছিলেন রণধীর কাপুর এবং জয়া বচ্চন। ৫০ বছরের পুরনো সেই জনপ্রিয় গানটি আবার একবার নেটমাধ্যমে ফিরে এল মেঘদূত আর ,পওলিনের কারণে।

বন্ধ করুন