বাংলা নিউজ > টুকিটাকি > Relationship Tips: প্রেম ভাঙার সবচেয়ে বড় কারণগুলি জানেন? আপনার ক্ষেত্রেও এমন হচ্ছে না তো

Relationship Tips: প্রেম ভাঙার সবচেয়ে বড় কারণগুলি জানেন? আপনার ক্ষেত্রেও এমন হচ্ছে না তো

প্রেম ভেঙে যাওয়ার সবচেয়ে বড় কারণগুলি কী কী? (ছবি: ফেসবুক)

নানা কারণে প্রেম ভেঙে যেতে পারে। কিন্তু সবচেয়ে বড় কারণগুলি কী কী?

সম্পর্ক ভাঙা এবং গড়া চলতেই থাকে। এমন বহু সম্পর্ক আছে, যেগুলি দেখে মনেই হয় না, সেগুলি কোনও দিন ভাঙতে পারে, কিন্তু তার পরেও তেমন সম্পর্ক ভেঙে যায়। 

প্রেমের সম্পর্ক ভাঙার পিছনে নানা ধরনের কারণ থাকতে পারে। কিন্তু সবচেয়ে বেশি মাত্রায় থাকে চারটি কারণ। দেখে নেওযা যাক, সেই চারটি কারণ কী কী:

  • অন্যজনকে খাটো চোখে দেখা: প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার সবচেয়ে বড় কারণ এটি। উল্টোদিকের মানুষটিকে খাটো চোখে দেখা। ভাবা, অন্য মানুষটির ক্ষমতা কম। তাঁকে তার প্রাপ্য সম্মান না দেওয়া। এই কারণেই ভেঙে যায় অনেক প্রেম।
  • লুকনো প্রেম: প্রেম ভাঙার এটি অন্যতম কারণ। অনেকেই একটি সম্পর্কে থাকতে থাকতে লুকিয়ে অন্য কোনও মানুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এটি পুরনো সম্পর্কে ভাঙন ডেকে আনে। বিশ্বাসভঙ্গ প্রেমের অন্যতম বড় কারণ।
  • সময় না দিতে পারা: অনেকেই কাজের চাপে বা সংসারের চাপে তাঁর প্রেমিক বা প্রেমিকাকে সময় দিতে পারেন না। তাতে বোঝাপড়ার সমস্যা বাড়তে থাকে। সম্পর্কের বাঁধনও ঢিলে হয়ে আসে। এটি সম্পর্ক ভেঙে যাওয়ার অন্যতম বড় কারণ।
  • অন্যের যত্ন না নেওয়া: প্রেমিক বা প্রেমিকার মনের হাল বা শরীরের হাল জানার চেষ্টা না করলে, সেই সম্পর্ক টেকানো মুশকিল। কারণ অন্যজনের প্রতি দায়িত্বশলীল না থাকলেও কমতে থাকে পরস্পরের প্রতি টান। আর সেটাই শেষ পর্যন্ত সম্পর্কের ইতি টেনে দেয়।

আপনারও কি মনে হচ্ছে, এমন কোনও দোষে আপনি দুষ্ট? যদি আপনার প্রেমের সম্পর্কটি আপনার কাছে দামি হয়, তাহলে সেটি টিকিয়ে রাখার জন্যেএই সমস্যাগুলি এড়িয়ে চলুন।

টুকিটাকি খবর

Latest News

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা 'হিমশৈলের চূড়া', নিট তদন্তে সামনে এল নয়া তথ্য, সব প্রশ্নের জবাব দিচ্ছে না NTA মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল Euro 2024: ২৩ সেকেন্ডে গোল! এগিয়ে গিয়েও হারল আলবেনিয়া, জিতেও চিন্তা বাড়ল ইতালির কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? মকর রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল

T20 WC 2024

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.